নিয়ে নিন ফ্রি ফায়ারের জন্য মারাত্মক একটি প্যানেল হ্যাক?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। টাইটেল দেখে নিশ্চয় বুঝতে পারছেন আজকে আমি কী বিষয়ে লিখতে যাচ্ছি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

হ্যা এই প্যানেল হ্যাক ব্যাবহার করলে আপনার হেড শট রেট অনেক গুন বেড়ে যাবে। আর এই হ্যাক আপনি আপনার মেইন আইডিতে ব্যাবহার করতে পারবেন।

কারন প্যানেল হ্যাক ব্যাবহারে আইডি ব্যান্ড হয় না। এছাড়া এই হ্যাকটি আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন । তো চলুন শুরু করা যাক : 

কিভাবে হ্যাকটি ডাউনলোড করবেন?

প্রথমে প্লে স্টোরে চলে যান । তারপর macro msi sensibilidade pro লিখে সার্চ করুন। ২৬৬ kb এর এই এপটি ডাউনলোড করুন । এবার জেনে নিন কিভাবে সেটিং করবেন।

কিভাবে সেটিং করবেন?

এপটি ডাউনলোড হয়ে গেলে ওপেন করুন। আপনি দুটি অপশন দেখতে পাবেন। ১ম অপশনটিতে ক্লিক করুন। এবার সেখানে আরও অপশন দেখতে পাবেন।

একে একে সব অপশন অন করে দিন । একটু নিচে গেলে বেশ কয়েকটি সেনসিটিভি দেখতে পাবেন। সেগুলো ফুল করে দিন।

এখানকার কাজ শেষ হলে নিচের বুস্টার বাটনে ক্লিক করুন। এখন আপনাকে পরবর্তী পেজে নিয়ে যাবে। সেখানে গিয়ে প্রথমেই আপনি আপনার ফোনের রেম সিলেক্ট করুন।

এবার অটো হেডশট,টুল সহ আরও ৭-৮ টি অপশন‌ দেখতে পাবেন। সেগুলোর প্রত্যেকটি অন করুন বা টিক দিয়ে দিন। এবার নিচের ওপেন গেম বাটনে ক্লিক করুন । ব্যাস এবার আপনাকে গেমে ঢুকিয়ে দিবে।

মূল কথা : এই প্যানেল হ্যাক ব্যাবহারে আইডি ব্যান্ড হবে না । তবে কোন কারনে আইডিতে সমস্যা হলে আমাকে বা জে - আইটিকে দায়ী করতে পারবেন না । প্যানেলটি সম্পুর্ন নিজ দায়িত্বে ব্যাবহার করবেন। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ