Fire money অ্যাপটিতে মাসে ২০ হাজার টাকা ইনকামের সহজ পদ্ধতি

হ্যালো বন্ধুরা তোমরা কেমন আছ? আসা করি সবাই ভালোই আছ। তোমরা কি জানো ইনকাম করার জন্য কি কি বিষয় জানা লাগে? কিভাবে একটি অ্যাপ থেকে টাকা ইনকাম করা যায়। যদি না জেনে থাকো তাহলে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ে তোমরাও ইনকাম করতে পারো। তোমরা প্রথমে যে অ্যাপে কাজ করবে তার পুরো ডিটেলস জানা লাগবে। তা নাহলে তোমরা টাকা ইনকাম করতে পারবে না। ধর তোমরা Fire money অ্যাপটিতে কাজ করতেছ সেই অ্যাপের সে নির্দেশনা সেগুলো না মেনে চললে তোমরা টাকা পাবে না। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তোমরা সেই অ্যাপ থেকে মাসে ২০ হাজার টাকা ইনকাম করতে পারবে। শুধু সেখানে ভিডিও দেখে,স্পিন করে, ম্যাথ কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবে। আর তোমরা সেই অ্যাপটি থেকে কিভাবে কাজ করবে আর টাকা ইনকাম করবে এ টু জেট বুঝিয়ে দেওয়া হবে।

১। কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেঃ

তোমরা প্রথমে তোমাদের মোবাইল ফোনের প্লেস্টোরে প্রবেশ করে সার্চ অপশনে ক্লিক করে সার্চ দিবে Fire money তাহলে অ্যাপটি চলে আসবে ঠিক নিচের চিত্রের মতো।

তারপর অ্যাপটি ডাউনলোড করে নিবে। 

২। অ্যাপটিতে কিভাবে রেজিস্ট্রেশন করবেঃ

তোমরা ভিপিএন অন করে অ্যাপটিতে প্রবেশ করবে তারপর তোমাদের সামনে একটি ফরম চলে আসবে সেখানে তোমার নাম তোমার ইমেল এড্রেস তোমার মতো করে একটি পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার করবে। রেজিস্টার করার পর আবার তোমার ইমেল এড্রেস ও পাসওয়ার্ড চাইবে আগে যে ফরমে যেই ইমেল ও পাসওয়ার্ড দিয়েছ সেটাই এখানে দিতে হবে। তারপর তোমার অ্যাপটিতে রেজিস্টার হয়ে যাবে। 

৩। কিভাবে কাজ করবেঃ

প্রথমে তোমার ডেইলি চেকিং অপশনে প্রবেশ করবে তারপর দেখবে তোমার একাউন্টে ৫০ থেকে ১০০ কয়েন্ট পেয়ে যাবে। তারপর তোমার ওয়াচ ভিডিও অপশনে ক্লিক করবে সেখানে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবে। আর প্রত্যেকটি ভিডিও ২ মিনিট দেখতে হবে। আর ভিডিও দেখা হয়ে গেলে তোমরা তোমাদের একাউন্টে দেখবে কয়েন্ট ঢুকে গেছে। আর তোমরা ১০০০ কয়েন্টে ১ ডলার পাবে। তোমরা কি জানো ১ ডলার কত? টাকা ১ ডলার = ৮০ টাকা । আর তোমরা টাকা ইনকামের জন্য ইচ্ছা ভাবে ভিডিও দেখতে পারবে না তারও একটি নিয়ম আছে। ২ ঘন্টা পরপর তোমরা ভিডিও দেখতে পারবে। আমিও এই অ্যাপটিতে টাকা ইনকাম করছি। 

৪। কিভাবে টাকা তুলবেঃ

টাকা তুলতে হলে প্রথমে তোমাদের Redeem অপশনে ক্লিক করতে হবে তার পর তোমরা বিকাশে, নগতে, মোবাইল রিচার্জ করতে পারবে। তোমরা যদি বিকাশে টাকা তুলতে চাও তাহলে তোমার একাউন্টে ১৫ ডলার থাকতে হবে এর কম হলে তোমরা টাকা তুলতে পারবে না। তোমাদের টাকার পরিমাণ পর্যাপ্ত থাকলে তোমরা বিকাশ এ ক্লিক করবে তারপর তোমার পাসওয়ার্ড অতমার বিকাশ নাম্বারটা দিয়ে সাবমিট করবে। ৪৮ ঘন্টার মধ্যে টাকা পেয়ে যাবে। তোমাদের টাকা তোলার জন্য এইটুকু সময় অপেক্ষা করতে হবে। টাকা আসতে দেরি হলে তোমরা কাজ ছেড়ে দিবে না।

আরও এরকম ইনকামের অ্যাপ সম্পর্কে আর্টিকেল পেতে কমেন্ট করে জানাও।

ততদিন সকলে ভালো থাকো সুস্থ থাকো।

আল্লাহ হাফিজ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Babu - Dec 23, 2021, 12:05 AM - Add Reply

ভুয়াapp প্রেমেন্ট করে না

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ