ফেসবুকে ভিডিও ভাইরাল করার নতুন নিয়ম | ১০০% ভাইরাল ও ভিউ আসবে

আসসালামু আলাইকুম বন্ধুরা, আসা করি সকলে সৃষ্টি কর্তার দয়ায় ভালোই আছ। নিশ্চই এতক্ষুনে উপরের টাইটেল দেখে বুঝে গেছ যে ফেসবুকে কীভাবে ভিডিও পোস্ট করে বেশি ভিউ আনা যায় তা এই আর্টিকেলে বুঝিয়ে দেওয়া হবে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো বন্ধুরা বেশি কথা না বাড়িয়ে এই নতুন উপায়টি তোমাদের সামনে উপস্থিত করতে হবে তাই না। চল শুরু করা যাক।

তোমরা তোমাদের এতো এডিট করা এবং খুবেই কষ্টকর ভাবে সুন্দর ভিডিও তৈরি করেও ভিয় আনতে পারতেছ না।

কিন্তু এদিকে যাদের ভিডিও একবার ভাইরাল হয়েছে তাদের যেমন তেমন ভিডিও এখন পোস্ট করলেও এতো পরিমানের ভিউ আসতেছে সেটা আর কি বলব। তোমরাও তাদের মতো ভাইরাল হতে চাচ্ছ কিন্তু হতে পারতেছ না। 

কিন্তু বন্ধুরা তোমরা যদি এই আমার উপায়টি একবার প্রয়োগ করবে তাহলে তোমরাই নিজেরাই বুঝতে পারবে জে তোমাদের ভিডিও এর ভিউ বাড়তেছে কি না।

তাহলে তাড়াতাড়ি এই উপায়টি প্রয়োগ করে ফেলো। তাহলে বলেই দিই যে একটি ভিডিও ভিয় আনার জন্য তোমাদের সেই ভিডিওটি যে তৈরি করবে সেই ভিদিওটি দর্শক গুলো দেখতে আগ্রহী কি না।

সেই ব্যাপারটী লক্ষ করেই এমন ভিডিও তৈরি করবে জাতে সেই ভিদিওটি দর্শক গুলো দেখতে চাইবে বারবার। 

এরপর তোমরা সেই অনুযায়ী ভিডিও তৈরি করে পোস্ট করার পর তোমাদের বন্ধুদের শেয়ার করতে বলবে। এখন তোমরা বলতে পার যে আমাদের মানসম্মান নেই নাকি যে আমাদের বন্ধুদের শেয়ার করতে বলব।

কিন্তু তোমরা যদি ভিউ বাড়াতে চাও তাহলে কতই না ঝামেলা হবে তবুও ভেবে দেখ যে, তোমার বন্ধুদের প্রোফাইলে তোমার ভিডিও যদি পোস্ট করে তাহলে তার যে ফ্রেন্ট গুলো আছে তারা সেই ভিদিওটি দেখতে পারবে।

এর ফলেই তোমার ভিডিও এর ভিউ আসবে। আর তোমার তো মাশায়াল্লাহ বন্ধুর অভাব নাই। তাহলে চিন্তা কীসের। তোমরা তোমাদের বন্ধুদের কথা রাখতে পার। কিন্তু তাদের দেখবে তোমার কথা রাখতে পারতেছে কি না।

এখন তোমরা বলবে আমি তোমাদের বন্ধুদের কাছে ছোট হতে বলছি। কিন্তু এটা একদমেই ভাববে না। আমি তোমাদের ভিডিও ভিউ বেশি আনার জন্যই বলতেছি।

জানেন তো সকলেই যে কষ্টের পরই শুখ পাওয়া যায়। তাহলে এক্টূ কষ্ট করলে আড়কী। 

এরপর আরেকটি উপায় হচ্ছে, তোমরা তোমাদের ভিদিওটি বিভিন্ন গ্রুপে শেয়ার কর। এর পর তোমাদের ভাই -বোন- এক কোথায় নিজের আত্মীয়দের মাঝে শেয়ার কর।

এতে দেখবে তোমার ভিদিওটি অনেক বেশি ভিউ আসবে। এভাবে একজন থেকে আরেকজন দেখবে। তোমরা যে তোমাদেরই ভিডিও মর্ম বুঝবে, অন্য কেউই তো বুঝবে না।

তাই তোমরা তোমাদের ভিডিও যত শেয়ার করতে পারবে ততই তোমাদেরই লাভ হবে। 

তো বন্ধুরা তোমাদের সময় বেশি নষ্ট করবো না। তোমাদের ভিডিও ভিয় আসা করি এই নিয়মেই চললেই অনেক বেশি ভাইরাল হবে। আর তোমরা নিয়ম মতো কাজ কর। দেখবে একদিন তোমাদের চেষ্টা সফল হবেই। 

বন্ধুরা এরকম উপায় সম্পর্কে জানতে হলে নিচে কমেন্ট বক্সে জানাতে ভুলবে না। আসা করি তোমাদের কমেন্টের ভিত্তিতে আরেকটি নতুন উপায় নিয়ে হাজির হবো। ততদিন সকলে ভালো থেকো। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ