মাসে ১০০০০ টাকারও বেশি আয় করার সুপার টিপ্স- জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে

হ্যালো বন্ধুরা তোমরা কি অনলাইন ইনকাম করতে চাও? কিভাবে অনলাইন ইনকাম করে তোমরা সেটা জানো? তোমরা কিভাবে অনলাইন ইনকাম করবে না জেনে থাকলে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে তোমরাও ইনকাম করা শুরু করতে পারবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তোমরা হয়তো জানো না অনলাইন ইনকাম করার মাধ্যমে অনেক বেকার মানুষ তার নিজে উপার্জনের টাকা দিয়ে পরিবার চালায়। এর ফলে যারা কাজ কর্ম খুঁজে পায় না তারা অনলাইন ইনকামের কথা ভাবে। তোমরা যদি অনলাইন ইনকাম করতে চাও তাহলে তোমাদের বলে রাখি তোমরা জে আইটি সাইটিতে এই আর্টিকেলটি পরতেছ এই সাইটিতেও টাকা ইনকাম করা যায়।

আর এই সাইটিতে তোমরা যত আর্টিকেল লিখবে প্রত্যেকটি আর্টিকেলের জন্য ১০ থেকে ১০০ টাকার মতো তোমার একাউন্টে ঢুকে যাবে। তোমার আর্টিকেল প্রতি ভিউয়ারের জন্য ০.৭০০ থেকে ২.০০ টাকা পর্যন্ত সয়ংক্রিয় সফটওয়্যার এর মাধ্যমে তোমার একাউন্টে জমা হবে। তাহলের ভাবো তোমার ইনকামের কথা।

তোমরা আরও সাইটে কাজ করতে পারবে। তবে তোমাদের জেনে রাখা ভালো যেকোনো সাইটে কাজ করোনা কেন অন্যের লেখা আর্টিকেল কপি করা যাবে না। কপি করলে তোমরা যে সাইটে কাজ করতেছ সেই সাইটের কর্তৃপক্ষ তোমার লেখাটাকে গ্রহন করবে না। তোমরা এ কাজটি করতে থাকলে তারা তোমার একাউন্ট ডিলিট করে দিতে পারে।

তোমরা এসব কাজ কখনোই করবে না। তোমরা যদি টাকা ইনকাম করতে চাও তাহলে যে সাইটে কাজ করবে সেই সাইটের নিয়ম মেনে চলবে।

তো তোমাদের বলি জেআইটি সাইটিতে তোমরা ১০ হাজারের বেশী টাকা ইনকাম করতে পারবে। এখন তোমাদের প্রশ্ন হতে পারে কিভাবে ইনকাম করবে? তোমাদের রেফার কোর্ট দিয়ে যত জন টাকা ইনকাম করবে তোমরা তাদের ইনকামের ২০% টাকা পাবে। আর তোমরা তো প্রতিদিন আর্টিকেল লিখবে।

তাহলে তোমার টাকার সাথে তাদের ২০% টাকা যোগ হবে আর তোমার টাকার পরিমাণ বৃদ্ধি পাবে। তোমরা যদি জেআইটিতে একাউন্ট খুলতে চাও তাহলে নিচের লিংকে প্রবেশ করে একাউন্ট তৈরি করে টাকা ইনকাম করা শুরু করতে পারবে।

একাউন্ট ক্রিয়েট লিংকঃ  https://blog.jit.com.bd/ref/muradislam

তোমরা টাকা ইনকাম বৃদ্ধি করার জন্য তোমাদের আর্টিকেলটি বেশী বেশী করে শেয়ার করবে। যাতে ভিউয়ার তোমার দেখা দেখি তোমার রেফার কোর্ট দিয়ে তাদের ইনকাম করা শুরু করতে পারে। আর এর ফলে তোমার টাকা আসতেই থাকবে। তোমরা চাইলে তোমার রেফার কোর্ট দিয়ে তোমাদের বন্ধুদের ইনকাম করার জন্য আগ্রহি করবে, তারা যেন ইনকাম করে।

আর তোমার আর্টিকেলটি তাদের দেখাবে বলবে তোমরাও আমার মতো টাকা ইনকাম করা শুরু কর। আর তাদের বলবে তারা আর্টিকেল লিখে মাসে ১০ হাজারের মতো টাকা ইনকাম করতে পারবে। তোমরা এভাবে করলে তোমাদের আর্টিকেলটি প্রচার হবে আর ভিউয়ারও বারতে থাকবে সাথে তোমার টাকাও বাড়বে। তো তোমরা কি ইনকামের জন্য একটু পরিশ্রম করবে না।

এই পরিশ্রম তোমার একদিন কাজে দিবে আর তোমরা তোমাদের ইনকাম করতেই থাকবে। 

তোমরা যদি কিভাবে আর্টিকেল লিখতে হয় জানতে চাও তাহলে কমেন্ট করে জানাও আমি সেই কমেন্ট অনুযায়ী তোমাদের জন্য বলে দিব কিভাবে আর্টিকেল লিখতে হয় আর ছাড়তে হয়।

তোমরা তোমাদের মতো করে তোমাদের বন্ধুদের জেআইটি ইনকামের বিষয়ে কথাও জানাও। পরের আর্টিকেলের জন্য অপেক্ষা কর।

তত দিন সকলে ভালো থাকো সুস্থ থাকো, আল্লাহ হাফিজ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Meraj Islam - Jan 11, 2022, 12:53 AM - Add Reply

nice

You must be logged in to post a comment.
নারায়ন চন্দ্র সাহু..Narayan Chandra Sahoo. - Jan 16, 2022, 9:33 PM - Add Reply

সুন্দর

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ