বিশ্বস্থ একটি আর্নিং এপ, ১০ টাকা হলেই পেমেন্ট, বিকাশ রকেট ও রিচার্জে

বিশ্বস্থ একটি আর্নিং এপ, ১০ টাকা হলেই পেমেন্ট, বিকাশ রকেট ও রিচার্জে

সুপ্রিয় পাঠকবৃন্দ,  কেমন আছেন? আশাকরি সকলেই ভাল আছেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইনে বিশ্বস্থ  মাধ্যমে আয় নিয়ে আমি নিয়মিতই লিখে থাকি। তারই ধারাবাহিকতায় আজও আপনাদের সামনে উপস্থিত হয়েছি বিশ্বস্থ একটি উপায় নিয়ে। 

আজকের আলোচ্য এপ

বন্ধুরা, এপটি Trust Money Group এর। অনেকেই হয়তো এই গ্রুপটির নাম শুনেছেন, এই গ্রুপটি বেশ কয়টা এপ রিলিজ করেছে। এই গ্রুপ টি বিগত ১ বছর যাবত তাদের সবগুলি এপেই নিয়মিত কাজ দিয়ে পেমেন্ট করে যাচ্ছে। এপটির এডমিনরাও দক্ষতার  সাথে এপগুলির কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন।

সুতরাং, নিঃসন্দেহে দক্ষতায়, বিশ্বস্থতায় কোন সমস্যা নেই। তাছাড়া, গ্রুুুপটি ফেইছবুক গ্রুপ ও পেইজে রেগুলার আপডেটে আছে। সদস্যরা যে কোন সমস্যা পোস্ট করে সমাধান নিতে পারে।

এপটির নাম হল NM Cash

এটি আমার বিবেচনায় বিশ্বস্থ একটি আর্নিং এপ। নিয়মিত কাজ দিয়ে পেমেন্ট করছে। নিচে এর ডাউনলোড লিংক ও রেফার কোড দিয়ে দিলাম।

Download Link

Refer Code : 800337

কাজের নিয়মঃ

প্রথমে লিংক থেকে এপটি ডাউনলোড করে ইন্সটল করে নিতে হবে। তারপর এপটি চালু করে ইউজার নেইম, ইমেইল, পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে সাইনআপ করতে হবে। রেফার কোড হিসেবে অন্য কারোরটাও ব্যবহার করতে পারবেন। যতি আমারটা করতে চান করতে পারেন। আপনাদের ইচ্ছা। তারপর কাজ শুরু করে দিন।

একদম সহজ কাজ। স্পিন করে, মেজিক কার্ড ঘষে, ম্যাথ কুইজ খেলে ফাকে ফাকে এড দেখতে হবে। সবশেষে বোনাস এডে ক্লিক করে ভিসিট করতে হবে। ডেইলি ১বার ১০০ পয়েন্ট বোনাসও পাওয়া যায়।  এভাবে ২০০০ পয়েন্ট হলেই ১০ টাকা পেমেন্ট রিচার্জে নিতে পারবেন। আরো বেশি করে পেমেন্ট বিকাশে রকেটেও নিতে পারবেন। ২৪ ঘন্টার ভিতরেই পেমেন্ট দিয়ে দেয়া হয়।

এপটিতে  রেগুলারই কাজ পাওয়া যায় আর উইথড্রও দেয়া যায়। 

পরিশেষে

আমি নিজেও এতে কাজ করে নিয়মিত পেমেন্ট পাচ্ছি। নিজের কাছে ভালো ও বিশ্বস্থ মাধ্যম মনে হওয়ায় আপনাদের কাছে শেয়ার করলাম।

আর্টিকেলটি পড়ে যদি আপনাদের কেউ উপকৃত হন, তবে নিজেকে সার্থক মনে করবো। 

সকলের মঙ্গল প্রত্যাশায় আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। আগামীতে আবারও হাজির হবো, নতুন কোন বিষয় নিয়ে। সে পর্যন্ত বিদায়। ধন্যবাদ।

 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ