বাংলাদেশে 2022 সালে ইনকাম করার জন্য 5 টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

আমরা ডিজিটাল যুগে বাস করি। আজ আপনি ঘরে বসেই অনলাইনে সবকিছু করতে পারবেন। এই ক্ষেত্রে, প্রতিবার অনেক মোবাইল অ্যাপ্লিকেশন চালু হয়। কিন্তু আমরা 5টি সেরা অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ সম্পর্কে কথা বলবো  যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ আমরা আপনাকে কয়েকটি সেলুলার অ্যাপ প্রদর্শন করবো  যা আপনার অর্থ প্রদান করবে । প্রথমে আপনি সঠিক অ্যাপটি বেছে নিন এবং এটি আপনার ফোনে সেট আপ করুন।

বাংলাদেশে 2022 সালে অর্থ উপার্জনের জন্য 5টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

আমরা ডিজিটাল যুগে বাস করি। আজ আপনি ঘরে বসেই অনলাইনে সবকিছু করতে পারবেন। এই ক্ষেত্রে, প্রতিবার অনেক মোবাইল অ্যাপ্লিকেশন চালু হয়। কিন্তু আমরা 5টি সেরা অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপ সম্পর্কে কথা বলবো  যা আপনাকে অর্থ উপার্জন করতে সাহায্য করবে।

আজ আমরা আপনাকে কয়েকটি সেলুলার অ্যাপ প্রদর্শন করবো  যা আপনার অর্থ প্রদান করবে। প্রথমে আপনি সঠিক অ্যাপটি বেছে নিন এবং এটি আপনার ফোনে সেট আপ করুন। 

আপনি কিভাবে অর্থ উপার্জন করবেন?

প্রথম প্রশ্ন হল এটি কিভাবে কাজ করে। আমরা বেশিরভাগই এটি সম্পর্কে জানি না। আপনি গণিত গেম খেলে, বিজ্ঞাপন দেখে, ভিডিও দেখে এবং স্পিনিং গেমস খেলে নগদ অ্যাপের মাধ্যমে পয়েন্ট অর্জন করতে পারেন। এর পরে, আপনাকে বিকাশ নম্বরের জন্য পয়েন্ট তুলতে হবে।

অন্যদিকে, আপনি আপনার বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে অর্থ উপার্জন করতে পারেন। আপনার বন্ধুরা আপনার রেফারেল কোড ব্যবহার করে অ্যাপ ইনস্টল করলে পয়েন্ট অর্জন করুন। এইভাবে, আপনি পয়েন্ট অর্জন করতে পারেন এবং সেগুলিকে অর্থে স্থানান্তর করতে পারেন।

পেমেন্ট সিস্টেম 

পেমেন্ট সিস্টেম খুবই সহজ. একবার আপনার ব্যালেন্স $2 ছাড়িয়ে গেলে, আপনি বিকাশ ব্যবহার করে আপনার তহবিল তুলতে পারবেন।

পেমেন্ট বিভাগে যান।

আপনার বিকাশ মোবাইল নম্বর সেট করুন।

আপনার পরিমাণ সেট করুন।

টাকা ট্রান্সফার করুন

 

উবার মোবাইল অ্যাপ

উবার ড্রাইভারদের সাথে অর্থ উপার্জনের জন্য আবেদন

উবার কোরিয়ার সবচেয়ে জনপ্রিয় মোবাইল অ্যাপ। এটি বিশ্বের যেকোনো স্থান থেকে একটি মোটরসাইকেল বা গাড়ি ভাড়া করা সহজ করে তোলে। আপনি এই অ্যাপ্লিকেশন দিয়ে অর্থ উপার্জন করতে পারেন. কিন্তু অর্থ উপার্জনের জন্য আপনার কিছু দরকার।

আপনার কি দরকার?

ড্রাইভিং নমনীয়তা

ভাল রাইডিং দক্ষতা

উবার অ্যাপে কীভাবে নিবন্ধন করবেন?

আপনার যদি সমস্ত যোগ্যতা থাকে যা আমরা নিবন্ধের উপরে আলোচনা করেছি, আপনি এখন নিবন্ধন করতে পারেন।

প্রথমে গুগল প্লে থেকে উবার অ্যাপটি ইনস্টল করুন। এটি খুলুন এবং "নিবন্ধন করুন" এ ক্লিক করুন। কর্তৃপক্ষ চান সব তথ্য লিখুন. নিবন্ধন সম্পূর্ণ. আপনি কত টাকা আয় করতে পারেন?

একবার নিবন্ধিত হলে, আপনি একজন উবার সদস্য হয়ে যাবেন। তারপর, আপনি যদি কঠোর পরিশ্রম করেন তবে আপনি প্রতি মাসে 25000-30000 টাকা আয় করতে পারেন।

 

ফুডপান্ডা মোবাইল অ্যাপ্লিকেশন

ফুডপ্যান্ড বর্তমানে সবচেয়ে জনপ্রিয় মোবাইল অ্যাপ। এখন আপনি বিশ্বের যে কোনও জায়গা থেকে খাবার অর্ডার করতে পারেন। আপনিও যে কোনো জায়গায় ফুডপান্ডা ড্রাইভার হিসেবে কাজ করতে পারেন।

 কি দরকার?

একটি মোটর সাইকেল বা সাইকেল। মোটর সাইকেল লাইসেন্স। ভাল রাইডিং দক্ষতা। 

কিভাবে নিবন্ধন করব?

আপনাকে প্রথমে আপনার ফোনে Foodpand অ্যাপটি ইনস্টল করতে হবে।

আপনি যেখানে কাজ করতে চান সেখানে আপনার অবস্থান রাখুন।

অনুগ্রহ করে আপনার NID কার্ড নম্বর দিন।

সমস্ত নথি জমা দিন।

অবশেষে, আপনার আবেদন অনুমোদন করা হবে.

 

পাঠাও অ্যাপ দিয়ে নগদীকরণ করুন

ধরা যাক আপনার একটি মোটরসাইকেল আছে। তাহলে পাঠাও ভালো করে চড়তে পারবেন। এটি একটি খণ্ডকালীন চাকরি। সুতরাং আপনি যত বেশি সময় ব্যয় করবেন, ততবেশি অর্থ উপার্জন করবেন। যাইহোক, এই অ্যাপের মাধ্যমে অর্থ উপার্জন করতে আপনার কিছু ডকুমেন্টেশন প্রয়োজন।

কি দরকার?

একটি মোটরসাইকেল

ড্রাইভিং লাইসেন্স।

ভাল ড্রাইভিং দক্ষতা

নিবন্ধন পদ্ধতি

আপনি যদি পাঠাও-এর রাইডার হতে আগ্রহী হন তবে আপনাকে প্রথমে নিবন্ধন করতে হবে। আপনি ঢাকার লোকেদের সাহায্য করে এবং তাদের পার্সেল সরবরাহ করে একজন নায়ক হতে পারেন।

গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ইনস্টল করুন।

অ্যাপটি খুলুন এবং সমস্ত প্রয়োজনীয় নথি প্রদান করে নিবন্ধন করুন। অবশেষে আপনি পাঠাও এর সদস্য।

AdMob

AdMob আপনার নিজের মোবাইল অ্যাপ তৈরি করুন

বাকি সময়ে আমরা আপনাকে আনন্দদায়ক পরামর্শ শতাংশ করতে হবে. আপনি আপনার নিজস্ব অ্যাপ তৈরি করতে পারেন এবং এটি থেকে নগদ উপার্জন করতে পারেন। প্রথমে একটি অ্যাপ তৈরি করে গুগল প্লেস্টোরে অ্যাড করুন। মার্কিন যুক্তরাষ্ট্রের চারপাশের লোকেরা তাদের ফোন থেকে এটি স্থাপন করবে। আপনি Google AdMob ইনস্টল করতে পারেন. যখন যেকোন ব্যক্তি আপনার অ্যাপ ব্যবহার করে, তারা বিজ্ঞাপন প্রদর্শন করবে। আপনি AdMob-এর মাধ্যমে নগদ উপার্জন করতে পারেন।

Cointiply

Cointiply মোবাইল অ্যাপ মনিটাইজেশন

এটি ব্যবহারকারীদের জন্য সেরা নগদীকরণ অ্যাপ। আপনি এই অ্যাপ্লিকেশন থেকে বিটকয়েন উপার্জন করতে পারেন। আমরা মনে করি আপনি এই বিষয়ে কিছুটা চিন্তিত। চিন্তা করবেন না, আপনি সহজেই বিটকয়েনকে ডলারে রূপান্তর করতে পারেন। অ্যাপটি আপনাকে প্রতিদিনের কয়েন দেয়। আপনি গেম খেলার সময় বিজ্ঞাপন দেখে কয়েন উপার্জন করতে পারেন। তারপর আপনি ডলার এবং ডলারের মতো কয়েনকে টাকায় রূপান্তর করতে পারেন।

 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ