প্রশ্নোত্তর করে ইনকাম করার বেষ্ট ৩টি ওয়েবসাইট

আসসালামুওলাইকুম,সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন, আপনাদের দোয়ায় আমিও ভালো আছি, তো আজকে আপনাদের মাঝে দারুন ৩টি প্রশ্নোওর করে টাকা ইনকাম করার সাইট শেয়ার করব তাই আশা করি মনোযোগ দিয়ে পুরো আর্টিকেল টি পড়বেন তো চলুন শুরু করা যাক।।।

আজকে যে সাইটগুলো আপনাদের মাঝে শেয়ার করছি সেই সাইটগুলো ১০০% পেমেন্ট করে আমিও পেমেন্ট পেয়েছি তাই পেমেন্ট নিয়ে কোন চিন্তা করার দরকার নেই আশা করি বুজতে পেরেছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Authorearning.com

অথর আনিং ডট কম হচ্ছে জে-আইটি এর নিজস্ব ওয়েবসাইট তাই এই ওয়েবসাইটটে পেমেন্ট নিয়ে কোনো ঝামেলা হবে না এই ওয়েবসাইট সম্পর্কে জানতে এই ওয়েবসাইটের ফিচারড পোষ্ট টি দেখুন আশা করি সব বুজতে পেরেছেন।

Ekbd.net

যে সাইটের কথা এখন বলছি সেই সাইটের নাম হচ্ছে একবিডি ডট নেট এই ওয়েবসাইটটি অনেক পপুলার হয়ে গেছে এই সাইটে এখন প্রায় ১থেকে ২হাজার এক্টিভ ইউজার কাজ করে তাহলেই বুজতে পারছেন, পেমেন্ট করবে কিনা, পেমেন্ট না করলে এত ইউজার প্রতিদিন কাজ করতো না।

এই সাইটে কি কি বিষয় নিয়ে প্রশ্ন করতে পারবো?

এই ওয়েবসাইটটে প্রায় সব বিষয় নিয়ে প্রশ্ন করতে পারবেন তবুও আমি কিছু বলে দিচ্ছিঃ বাংলাদেশ,বিশ্ব,অনলাইন আয়, ওয়েবসাইট,যৌন,সাস্থ্য,ওয়েব ডিজাইন,মোবাইল ফোন ইত্যাদি আরো আছে তবে সব গুলো বলতে হবে না, সাইটটিতে গিয়ে দেখে নিবেন।

পেমেন্ট সিস্টেম

এই ওয়েবসাইট এ ১টি প্রশ্ন করলে পাচ্ছেন ১পয়েন্ট এবং একটি উওর দিলে পাচ্ছেন ১ পয়েন্ট ১হাজার পয়েন্ট এ পাবেন ১০০টাকা, আর পাচঁ শত পয়েন্ট এ ৫০টাকা আর টাকা বিকাশে নিতে পারবেন।

Proshna.com

প্রশ্ন ডট কম হচ্ছে আরেকটি প্রশ্নোওর করে ইনকাম করার সাইট এই সাইটের সম্পর্কে আরো জানতে Proshna.com এ যান। আশা করি সব বুজতে পারবেন।

তো বন্ধুরা আজকে এখানেই শেষ দেখা হবে অন্য কোনো আর্টিকেল এ পোষ্টি ভালো লাগলে একটা লাইক দিবেন ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

লেখালেখি করতে ভালোবাসি চাইলে আমার ওয়েবসাইট থেকে ঘুরে আসতে পারেন http://askguru.Xyz