ছোট ছোট অংক করে টাকা ইনকাম করুন একটি অ্যাপ্লিকেশন থেকে

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । বর্তমানের যুক্ত হচ্ছে টেকনোলজির যুগ এখানে সবাই স্মার্ট ফোন কম্পিউটার ল্যাপটপ বর্তমানে এগুলোর ব্যবহার সবাই করে । এজন্য বর্তমানের যুগ কাকে বলা হয়েছে টেকনোলজির যুগ । বর্তমানে এমন ওয়েবসাইট বেরিয়েছি যেখানে প্রতিদিন 1000 2000 টাকা ইনকাম করা যায় ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আবার এমনও অ্যাপ্লিকেশন বেরিয়েছে যেখানে প্রতিদিন 300 500 টাকা ইনকাম করা যায় । শুধুমাত্র একটি অ্যাপ্লিকেশন থেকে । 

অবাক হচ্ছেন তাইনা ? অবাক হওয়ার কিছুই নয় । বর্তমানের যুগ হচ্ছে এমন । এখনো অনেক স্মার্ট ফোন কম্পিউটার ল্যাপটপ ব্যবহারকারীরা রয়েছে । যারা এখনো টাকা ইনকাম করতে পারতেছে না । কিন্তু আবার অনেকেই টাকা ইনকাম করছে প্রতিদিন 300 থেকে 500 টাকা । আপনি কি টাকা ইনকাম করতে চান না ।

আপনি যদি টাকা ইনকাম করতে না চান তাহলে আমার আর্টিকেলটি আপনার পড়ার কোন দরকার নেই । যারা টাকা ইনকাম করতে চায় আজকে আমার আর্টিকেলটি শুধু তাদের জন্য । অংক করে টাকা ইনকাম শুধুমাত্র একটি অ্যাপ্লিকেশন থেকে ।

তো বন্ধুরা এখন পর্যন্ত তো অনেক কথা হল । এবার তাহলে কাজের কথায় আসি । অংক করে টাকা ইনকাম করুন শুধুমাত্র একটি অ্যাপ্লিকেশন থেকে প্রতিদিন 300 টাকা আনলিমিটেড ইনকাম । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে  My Money - Yes Real Cash .

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ? 

এখন যারা স্মার্ট ফোন ব্যাবহার করে তাদের সবগুলো ফোনে গুগল প্লে স্টোর রয়েছে ।প্রথমে আপনি গুগল প্লে স্টোরে যাবেন তারপর সার্চ অপশনে গিয়ে উপরে যে নামটি দেওয়া আছে সে টি লিখে সার্চ করবেন । সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশট এর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে আপনারা সেটি সেখান থেকে ডাউনলোড করে নেবেন । 

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হয়ে গেলে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । এখন হয়তো ভাবছেন যে আমরা তো টাকা ইনকাম করার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ফেলেছি আর ও ফির কিসের অ্যাপ্লিকেশন ডাউনলোড করব ।

কারণ হচ্ছে এই অ্যাপ্লিকেশনগুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না এজন্য আপনাদের একটি ভিপিএন ব্যবহার করে কাজগুলো করতে হবে । 

২. ভিপিএন টির নাম কি এবং কিভাবে ডাউনলোড করব ?

ভিপিএন টির নাম হচ্ছে Turbo VPN এটি আপনারা আবার গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ অপশনে যাবেন তারপর সার্চ করবেন এবং সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি ভিপিএন চলে এসেছে আপনারা সেটি সেখান থেকে ডাউনলোড করে নেবেন । 

এখন আপনারা হয়তো ভাবছেন আমরা পেয়েছি ডাউনলোড করলাম । এখন এই অ্যাপ্লিকেশনটির কাজ কি ? এই অ্যাপ্লিকেশনটির কাজ হচ্ছে আপনাদের ওই অ্যাপ্লিকেশনের লোকেশন সেট করা । যেমন ধরেন আমরা বাংলাদেশী ।

বাংলাদেশ থেকে কিন্তু ওই উপরের অ্যাপ্লিকেশনটিতে কাজ করা যায় না এজন্য আপনারা নিচের অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করবেন । এবং Us Uk কানেক্ট করে কাজ করবেন । এর মানে হচ্ছে United States অথবা United kingdom এই দেশগুলো থেকে কাজ করছেন । 

৩. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ? 

নিচের অ্যাপ্লিকেশনটিতে কানেক্ট করা হয়ে গেলে এবার আপনারা উপরের অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । তারপর নিচে দেখবেন সাইন আপ লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর নতুন একটি পেজ আসবে সেখানেে আপনাকে আপনার নাম দিতে বলবে তারপর e-mail অ্যাড্রেস পাসওয়ার্ড ইমেইল এড্রেস এর আগে যদি নাম্বার চায় তাহলে আপনার ফোন নাম্বারটি সেখান দিয়ে দিবেন । রেফার কোড 1234 দিয়ে আপনারা রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন ।

এবার আপনাকে তারা লগইন করতে বলবে । লগ ইন করার জন্য আবার আপনি আপনার ইমেইল এড্রেস দিবেন এবং পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । তারপর সেখানে আপনাকে কাজ করতে বলবে । লগইন করার সময় যদি নাম্বার চায় নাম্বার দিয়ে দিবেন । 

৪. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

এইবার আসি আসল কথায় । প্রথমে আপনি ম্যাথ ক্যুইজ এ ক্লিক করবেন । ম্যাথ কুইজ মানে হচ্ছে অংক করে টাকা ইনকাম করা । সেখানে আপনি ছোটদের অংক করে টাকা ইনকাম করতে পারবেন । যেমন ধরেন  ,  1+6 = কত ?  আমি এটি আপনাদের বোঝানোর জন্য দিয়ে দিলাম । এই অংক গুলো করে আপনারা খুব সহজেই খেলে টাকা ইনকাম করতে পারবেন ।

অ্যাপ্লিকেশনটিতে কাজ করার জন্য এরপর আপনি ডেইলি চেকিং এ ক্লিক করবে সাথে সাথে আপনি 1 থেকে 5 সেন্ট পেয়ে যাবেন । প্রতি 24 ঘণ্টায় আপনি একবার ডেইলি চেকিং এ ক্লিক করতে পারবেন । এবার আপনি সেখানে স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারবেন । এই কাজগুলো করে টাকা ইনকাম করতে হবে আপনাকে । প্রত্যেকটি কাজের জন্য আপনি নির্দিষ্ট পয়েন্ট পাবেন । যেগুলো আপনার টাকা উঠানোর জন্য লাগবে । 

৫. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । সেখানে আপনি 10 ডলার হলে বিকাশ নগদ রকেট অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন । আপনি যদি বিকাশে টাকা নিতে চান তাহলে প্রথমে আপনি বিকাশ সিলেক্ট করবেন ।

তারপর আপনি আপনার নাম্বার দেবেন তারপর অ্যামাউন্ট দিবেন দেওয়ার পরে উইথ ড্র অপশনে ক্লিক করবেন । এক ঘন্টার ভিতরে আপনি আপনার পেমেন্ট পেয়ে যাবেন । 

আরেকটা কথা আপনি যদি নিয়ম মেনে কাজ করেন তাহলে টাকা আপনি হান্ড্রেড শতাংশ পাবেন । এবং ভিপিএন কানেক্ট করে কাজ করার চেষ্টা করবেন ।

আপনি যদি এটি কানেক্ট না করে অ্যাপ্লিকেশন টিতে প্রবেশ করার চেষ্টা করেন বা কাজ করার চেষ্টা করেন তাহলে আপনি কখনোই টাকা পাবেন না । এবং কাজ করতে পারবেন না । তাই আমি বলবো আপনারা সব সময় ভিপিএন কানেক্ট করে কাজ করতে চেষ্টা করবেন ।

শেষ কথা

তাহলে বন্ধুরা আজকে পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । এবং আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করবেন । আর বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Most.Mahmuda pervin - Dec 23, 2021, 12:01 PM - Add Reply

Good

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ