একাউন্ট খুললেই 500 টাকা বোনাস একটি একটি অ্যাপ থেকে 2021

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভাল আছেন । আমি জানি এই সাইট যারা ব্যবহার করেন তারা সবাই ভাল থাকেন । তো বেশি কথা না বাড়িয়ে কাজের কথায় আসা যাক ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমি যে পোস্টটা নিয়ে হাজির হয়েছি সেটা হল । আপনারা কিভাবে ফ্রী 500 টাকা নিবেন একটি অ্যাপ থেকে ।

কিভাবে একটি ডাউনলোড করবেন?

প্রথমে প্লেস্টোরে গিয়ে love mony লিখে সার্চ করবেন তারপর অ্যাপ টি চলে আসবে । সেখান থেকে আপনি ডাউনলোড করে নেবেন । অ্যাপটি ওপেন করার আগে আপনাকে একটি ভিপিএন চালু করতে হবে সেটা হল Toubro VPN । আবার প্লে স্টোরে গিয়ে লিখে সার্চ করবেন তারপর সেটি ডাউনলোড করে কানেক্ট করবেন।

কিভাবে অ্যাপটি তে রেজিস্টার করবেন?

অ্যাপ টি ওপেন করবেন ওপেন করে সাইন আপ এ ক্লিক করবেন । সেখানে আপনার নাম আপনার ইমেইল আপনার পাসওয়ার্ড তারপর রেফারেল কোড ১২৩৪ লিখে রেজিস্ট্রেশন ক্লিক করবেন রেজিস্ট্রেশন সাকসেস ফুল হয়ে গেলে লগইন করতে হবে ।

লগইন জায়গায় আবার আপনার ইমেইল পাসওয়ার্ড বসে লগইন লেখায় ক্লিক করবেন । তারপর সেখানে নতুন একটি পেজ ওপেন হবে ।

কিভাবে অ্যাপটি তে কাজ করবেন?

তারপর দেখবেন daily check in লেখা আছে সেখানে ক্লিক করবেন তারপর সেখান ২২২২ লিখে সাবমিট লেখায় ক্লিক করবেন । তারপর সাথে সাথে আপনার একাউন্টে 5 ডলার আসবে । 24 ঘন্টায়় আপনি একবার ডেইলি চেক ইন এ ক্লিক করতেে পারবেন ইনকাম। সেখানে স্পিন করে ইনকাম করতে পারবেন ।

ম্যাথ কুইজ খেলে ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে ইনকাম করতে পারবেন । আপনি প্রতিদিন একবার করে ডেলি চেকিং এ ক্লিক করতে পারবেন । প্রতিদিন 500 টাকা ফ্রী পেয়ে যাবেন ।

কিভাবে টাকা উইথড্র দেবেন?

সেখানে টাকা উইথড্রো দেওয়ার জন্য আপনাকে ওয়ালেটে চলে যেতে হবে সেখানে আপনি শুধু পনেরশো টাকা হলেই উইথড্রো দিতে পারবেন । টাকা উইথড্রো দেওয়ার 10 মিনিটের মধ্যে আপনি টাকা পেয়ে যাবেন ।

আর বেশি কথা বলব না আজকে এই পর্যন্তই আমার পোস্টটি যদি আপনাদের ভালো লাগে তাহলে শেয়ার করবেন ধন্যবাদ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ