শুধুমাত্র App ডাউনলোড করে ইনকাম করার উপায় দেখে নিন।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং আমিও আল্লাহর রহমতে বেশ ভালো আছি। আজকে আমি একটি  ইনকামের একটি উপায় নিয়ে এসেছি যেই উপায় ফলো করে আপনারা প্রতিদিন  টাকা ইনকাম করতে পারবেন।কাজটি কিছুই নয় শুধুমাত্র একটি অ্যাপ প্লে স্টোর থেকে ইন্সটল করা।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনারা জানেন যে কাজটি করা কতটা সহজ। এই কাজটি মূলত আপলোড করা হয়েছে picoworkers.com সাইটে। তো আজকে আমি আপনাদের এই টিউটোরিয়ালে দেখাবো সেই কাজটি কীভাবে করবেন এবং আমি সেই কাজটির লিঙ্ক আপনাদের দিয়ে দিব যাতে আপনার কাজটি করে সরাসরি টাকাটা নিতে পারেন। কাজটি করা আগে তাহলে অবশ্যই আপনার পিকেওয়ার্কার্স ওয়েবসাইটে একাউন্ট থাকতে হবে।

আপনারা জানেন এই সাইটটি অনেক বিশ্বস্ত এবং এই সাইটে অনেক কাজ পাওয়া যায় এবং এখান থেকে অনেকেই পেমেন্ট পেয়েছেন এবং অনেকে কাজও করছেন। এই সাইটে একটি মাইক্রো জব সাইট এবং এখানে অনেক ছোট ছোট কাজ আপলোড করা হয় এবং এর যে কেউ চাইলে এই সাইটিতে কাজ করতে পারে এবং নিশ্চিন্তে পেমেন্ট নিতে পারে।

আজকে আমি সেই কাজের লিংক দেবো যে কাজটি করলে টেন ইন্সটল করলে আপনারা 15 টাকা পেয়ে যাবেন এবং পেমেন্ট নিতে পারবেন খুব দ্রুত। তাহলে চলুন আমরা মূল কাজে চলে যায় কিভাবে আপনারা সেই কাজটি করবেন এবং পুরো টিউটোরিয়াল ফলো করলে আপনারা 15 টাকা পেয়ে যাবেন। এই একটি কাজ করলে ১৫ টাকা পাবেন, আরো অনেক কাজ আছে, আমি আপনাদের একটি করে দেখাচ্ছি :

কাজটি সম্পর্কে আলোচনা :

প্রথমে এই লিংকে ক্লিক করলে সরাসরি আপনাদের সাইটে নিয়ে যাওয়া হবে এবং এই কাজটি তিনটি ধাপ আছে। কাজটি মূলত একটি লিঙ্ক থেকে App ইনস্টল করা এবং proof হিসেবে আপনার সেই অ্যাপটির username দিতে হবে ।কাজটি আসলেই খুব সহজ এবং তার পরেও আমি আপনাদের পুরো পোস্টের বিস্তারিতভাবে আলোচনা করব কিভাবে আপনারা কাজটি করবেন এবং টাকা পাবেন।

কাজটি করার তিনটি ধাপ রয়েছে আপনারা দেখতে পাচ্ছেন স্ক্রিনশটে। প্রথমত তারা একটি লিংক দিয়ে দিয়েছে।

লিংকটি আপনারা কপি করে আপনাদের ব্রাউজার পেস্ট করে দিবেন এবং আপনাদের সাইটটিতে নিয়ে যাওয়া হবে। থেকে আপনারা অ্যাপটি ইনস্টল করবেন এবং অ্যাপ ইন্সটল করার পর সাইনআপ করে আপনার প্রোফাইলের ইউজারনেম  দিয়ে দিবেন। তারা আপনার কাজটি সঠিক হয়েছে কিনা চেক করার পর আপনাকে টাকা পরিশোধ করে দিবে।

 

টিউটোরিয়াল:

            Job link:  Click here

প্রথম ধাপে আপনারা যে লিঙ্কটি দেখতে পারছেন সেই লিংকটি কপি করে নিন এবং আপনাদের যেকোনো মোবাইল ব্রাউজার এর লিংকটি পেস্ট করুন।

পেস্ট করার পর সার্চ দিন। সার্চ দিলে আপনাদের এই রকম একটি ইন্টারফেস চলে আসবে।

এখানে ACCEPT INVITE অপশনটিতে ক্লিক করুন। ক্লিক করলে আপনাদের সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে এবং অ্যাপসটি দেখাবে। INSTALL বাটনটিতে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিন।

ডাউনলোড হয়ে গেলে আপনারা অ্যাপস টি ওপেন করুন। ওপেন করার পর SIGN UP WITH GOOGLE অপশনটিতে ক্লিক করুন।

আপনাদের যেকোনো একটি জিমেইল অ্যাকাউন্ট দিয়ে রেজিস্ট্রেশন করুন। আপনাদের  রেজিস্ট্রেশন করতে কোন সমস্যা হয় তাহলে আপনারা প্লে স্টোরে গিয়ে অ্যাপসটি আবার আপডেট করে নিন।

রেজিস্ট্রেশন করার পর আপনারা আমার প্লে স্টোরে চলে যান এবং প্লে স্টোরে SEARCH BAR  গিয়ে সার্চ করুন GOOGLE FIT । 

চলে আসলে অ্যাপসটি ইন্সটল করে নিন

কারণ এই অ্যাপসটি আমাদের কাজে লাগবে। গুগোল ফিট অ্যাপসটি ডাউনলোড হয়ে গেলে সাইন আপ উইথ গুগলের মাধ্যমে রেজিস্ট্রেশন করুন এবং কোন পারমিশন চাইলে ALLOW  করে দিন। তারপরে আবার পূর্বের apps এ ফিরে যান সেখানে enable goggle fit অপশনটিতে ক্লিক করুন।

 

এখন আপনারা আপনাদের প্রোফাইল অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করুন। করার পর আপনার ওপরে আপনাদের ইউজারনেম টি দেখতে পারবেন সেই ইউজারনেম টি লিখে রাখুন অথবা কপি করে রাখুন।

এই ইউজারনেম চাই আমাদের proof এর জন্য  কাজে লাগবে। এখন আপনার আমার picoworkers.com এ ফিরে আসুন। আপনারা টু সাবমিট করার বক্সে আপনার ইউজারনেম টি লিখে দিন এবং নিচের সাবমিট বাটন টি তে ক্লিক করে দিন।

আপনাদের কাজ শেেষ । তারা সবকিছু চেক করার পর আপনাদের টাকাটা পরিশোধ করে দিবেন এবং আপনারা পেমেন্ট নিতে পারবেন। এতো সহজেই আপনারা apa install করে ইনকাম করতে পারবেন এই ওয়েবসাইট থেকে।

আমি শুধুমাত্র এই অ্যাপ্লিকেশনের কাজটি কিভাবে কমপ্লিট করবেন এবং টাকা পাবেন সেই টিউটোরিয়ালটি দেখালাম আপনারা এখানে আরো অনেক কাজ পাবেন সেগুলো করে এখান থেকে ইনকাম করতে পারবেন এবং এই ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বস্ত।

আর্টিকেলের শেষ কথা :

আজকের এই পোস্টে আমি আপনাদের বিস্তারিতভাবে শিখেছি কিভাবে আপনারা অ্যাপ্লিকেশন ডাউনলোড করে এই সাইটটি থেকে ইনকাম করতে পারবেনথ। এই সাইটটি থেকে আপনারা আরো অনেক উপায় ইনকাম করতে পারবেন। আপনারা নিজেরা একটু দেখলেই বুঝতে পারবেন এখান থেকে কিভাবে কাজ করতে হয় এবং প্রসেস খুবই সহজ।

আশা করি আপনারা সবাই ভালোভাবে বুঝতে পেরেছেন এবং তার পরেও যদি কারো কোন সমস্যা হয়ে থাকে আমাকে কমেন্টে জানিয়ে দেবেন আমি আপনাদের সাহায্য করার সর্বাত্মক চেষ্টা করব। আজকে এখানেই শেষ করছি পরবর্তী কোন পোস্টে অন্য কোন ইনকামের সাইট কিংবা পদ্ধতি নিয়ে আলোচনা করব সে পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ