অ্যান্ড্রয়েডের জন্য ডায়নামিক আইল্যান্ড ক্লোন ইতিমধ্যে 1 মিলিয়নেরও বেশি ইনস্টল রয়েছে।

এটি প্রায় অনিবার্য: অ্যাপল তার পরবর্তী আইফোন প্রবর্তন করে এবং স্মার্টফোন ভক্তরা তাদের নতুন আবেশ খুঁজে পায়। এই বছর, এটি ডায়নামিক দ্বীপ সম্পর্কে ছিল।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সামনের ক্যামেরার জন্য হোল-পাঞ্চ কাটআউটগুলির সাথে বাথটাবের খাঁজ প্রতিস্থাপন করার পরিবর্তে, যেমন আপনি বেশিরভাগ অ্যান্ড্রয়েড ফোনে দেখতে পাবেন, Apple iPhone 14 Pro এবং Pro Max এর জন্য এই নতুন সফ্টওয়্যার-জ্বালানিযুক্ত সমাধান নিয়ে গেছে।

এবং প্রায় সঙ্গে সঙ্গেই, অ্যান্ড্রয়েড ডেভেলপার সম্প্রদায় তাদের নিজস্ব অ্যাপ তৈরি করা শুরু করে যা অ্যান্ড্রয়েড ফোনে ডায়নামিক আইল্যান্ড প্রভাবের নকল করে।

আমরা এর মধ্যে একটি, ডাইনামিকস্পট, এটি চালু হওয়ার পরপরই দেখেছি এবং এখন এটি ইতিমধ্যেই আরও জনপ্রিয় অ্যান্ড্রয়েড বাস্তবায়নের মধ্যে একটি হয়ে উঠছে।

আমরা যখন প্রথম চেক ইন করেছি, অ্যাপটি প্রান্তের চারপাশে কিছুটা রুক্ষ মনে হয়েছিল, তবে এটি স্পষ্টতই সঠিক পথে ছিল। পরের দিনগুলিতে,

অ্যাপের ডেভেলপার Jawomo (এছাড়াও Samsung ডিভাইসের জন্য Bixby বোতাম রিম্যাপারের মতো ব্যক্তিগতকরণ অ্যাপের জন্যও সুপরিচিত) আমাদের হ্যান্ড-অন টেস্টিং-এ আমরা যে সমস্যাগুলি দেখেছি এবং হাইলাইট করেছি তার বেশিরভাগই ঠিক করেছে। তারপর থেকে, ডাইনামিকস্পট অ্যাপটিও একগুচ্ছ বাগ ফিক্স,

নতুন অ্যানিমেশন এবং নতুন আইকন পছন্দের জন্য সমর্থন সংগ্রহ করেছে।

কিন্তু যা আমাদের নজর কেড়েছে তা হল ডাইনামিকস্পট তার প্রথম বড় মাইলফলক ছুঁয়েছে, প্রাথমিক অ্যাক্সেস অ্যাপটি Google Play Store-এ এক মিলিয়নেরও বেশি ডাউনলোডের সংখ্যার সাথে - এবং এটি APKMirror-এও এই সপ্তাহে শীর্ষ 10-এ রয়েছে।

যদি সংখ্যাগুলি কিছু করার মতো থাকে তবে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা তাদের ফোনে একটি ডায়নামিক দ্বীপ কেমন দেখাবে তা দেখতে খুব আগ্রহী বলে মনে হয়।

অ্যান্ড্রয়েডে নচ এবং হোল-পাঞ্চ কাটআউটগুলির ভবিষ্যত নিশ্চিত নয়, এবং আন্ডার-ডিসপ্লে ক্যামেরার মতো খুব-অথচ-উন্নয়ন প্রযুক্তির সর্বব্যাপী গ্রহণের জন্য আমাদের শ্বাস আটকে রাখা কিছুটা তাড়াতাড়ি বলে মনে হচ্ছে।

অ্যাপলের ডায়নামিক আইল্যান্ডের অনুকরণ করে তৃতীয় পক্ষের অ্যাপগুলিতে যথেষ্ট আগ্রহের সাথে, আমরা কি অবশেষে Android OEM গুলিকে তাদের নিজস্ব সংস্করণগুলি রান্না করতে দেখতে পারি?

অ্যান্ড্রয়েডের উন্মুক্ত প্রকৃতির জন্য ধন্যবাদ, এটি এই জাতীয় উদীয়মান প্রবণতাগুলির জন্য আদর্শ পরীক্ষার ক্ষেত্র হিসাবে রয়ে গেছে, ডায়নামিক দ্বীপটি দেখতে কেমন তা দেখতে আপনাকে একটি iPhone 14 প্রো-এর খরচ বাঁচিয়েছে।

যদি আপনার কাছে এখনও হোল-পাঞ্চ কাটআউট সহ একটি ফোন না থাকে, তবে বাজারে আজকের প্রচুর সেরা ফোনগুলি আপনার জন্য উপযুক্তভাবে সজ্জিত এবং প্রস্তুত।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ