প্রতিদিন 500 টাকা ফ্রিতে ইনকাম করুন পেমেন্ট বিকাশ রিচার্জ ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আজকে আপনাদের জন্য দারুন কিছু সুখবর নিয়ে হাজির হলাম । প্রতিদিন ফ্রিতে 500 টাকা ইনকাম অবাক হওয়ার কিছু নেই । এমন অনেক অ্যাপ্লিকেশন রয়েছে যেখানে প্রতিদিন ফ্রিতে টাকা ইনকাম করা যায় । আজকে আমি সেই অ্যাপ্লিকেশনগুলো থেকে দুইটি অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হলাম । 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমানে আমরা বাড়িতে বসে থেকে প্রতিদিন হাতে থাকায় স্মার্ট ফোন দিয়ে টাকা ইনকাম করে থাকি । অনেকেই আবার চেষ্টা করে কিন্তু তারা হতাশ হয়ে মনে করে যে, তারা টাকা ইনকাম করতে পারবে না ।আজকে যারা টাকা ইনকাম করতে পারতেছিনা আমার আর্টিকেলটি শুধু তাদের জন্য । 

এখন তো অনেক কথা হল ।বন্ধুরা চলুন শুরু করা যাক । প্রতিদিন ফ্রিতে 500 টাকা ইনকাম পেমেন্ট বিকাশ রিচার্জ । এরকম দুইটি আর্টিকেল নিয়ে আপনাদের সাথে আজকে আমি আলোচনা করব । 

বন্ধুরা প্রথমে আমরা একটি এপ্লিকেশন সম্পর্কে আলোচনা করব । পরে নিচে আবার আরেকটি অ্যাপ্লিকেশন সম্পর্কে আলোচনা করব । প্রথম এপ্লিকেশন টির নাম হচ্ছে Apple Money .

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য প্রথমে আপনি আপনার ফোনের প্লে স্টোরে যাবেন । সেখানে গিয়ে সার্চ অপশনে উপরে যে নামটি দেওয়া রয়েছে সেটি লিখে সার্চ করবেন । সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে আপনারা সেটি সেখান থেকে ডাউনলোড করে নেবেন । 

আপনি যদি প্রতিদিন ভালোভাবে কাজ করেন । তাহলে আপনি সেখানে প্রতিদিন 1100 টাকার মত ইনকাম করতে পারবেন । 

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা হয়ে গেলে আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । এখন আপনি হয়তো ভাবছেন আমরা তো টাকা ইনকাম করার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করলাম । আবার কোন এপ্লিকেশন ডাউনলোড করতে হবে ? এটা আপনারা প্রশ্ন করতেই পারেন ।

এর কারণ হচ্ছে এই অ্যাপ্লিকেশনগুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের একটি ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । ভিপিএন টির নাম হচ্ছে Turbo VPN .

২. কিভাবে Turbo VPN ডাউনলোড করবেন ?

এটি ডাউনলোড করার জন্য আবার আপনারা প্লে স্টোর যাবেন । এবং সার্চ অপশনে গিয়ে সার্চ করবেন সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে আপনারা সেটি সেখান থেকে ডাউনলোড করে নেবেন ।

ডাউনলোড করা হয়ে গেলে আপনার সাথে কানেক্ট করে কাজ করবেন । এটি মূলত অন্যদেশ বোঝানোর জন্য ব্যবহার করা হয় । যেমন ধরেন আপনি বাংলাদেশে বসবাস করছেন ।

এখন উপরের অ্যাপ্লিকেশনটিতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য নিচের ভিপিএন টিতে অন্য দেশ সিলেক্ট করে কাজ করতে হয় । এজন্য আপনাদের এই ভিপিএন টি ব্যবহার করতে হবে । এবার আমরা উপরের অ্যাপ্লিকেশনটি সম্পর্কে আলোচনা করব । 

৩. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

অ্যাপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন করার জন্য নিচে দেখবেন সাইনআপ অথবা রেজিস্ট্রেশন লেখা রয়েছে । সেখানে ক্লিক করবেন তারপর উপরে আপনার নাম দেবেন আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে লগইন করার জন্য আবার আপনি আপনার রেজিস্ট্রেশন এর সময় যে ইমেইল এড্রেস পাসওয়ার্ড দিয়েছিলেন আবার সেটি সেখানে বসিয়ে দিবেন । 

৪. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

অ্যাপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে এবার আপনাকে কাজ করতে হবে । কাজ করার জন্য প্রথমে দেখবেন ডেইলি বোনাস বা ডেইলি চেকিং লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । সাথে সাথে আপনি 11 ডলার পেয়ে যাবেন । এবার আপনি চাইলে সেখানে স্পিন করে টাকা ইনকাম করতে পারেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারেন । ম্যাথ কুইজ খেলে একা ইনকাম করতে পারেন । 

প্রথমে আপনি সেখানে স্পিন করে ইনকাম করবেন । স্পিন করে টাকা ইনকাম করার জন্য স্পিন এ ক্লিক করবেন । তারপর নিচে দেখবেন Play Spin লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর সাথে সাথে কিছু সেকেন্ড ওয়েট করতে বলবে । এবং সাথে সাথে এড আসবে আপনারা সেখানে ক্লিক করবেন না ।

কিন্তু একদম লাস্টে যে এড আসবে সেখানে ক্লিক করবেন । এবং তারপর যদি কোন সাইটে নিয়ে যায় তাহলে সেখানে 2 মিনিট ভিজিট করবেন । এবং যদি প্লে স্টোরে নিয়ে যায় তাহলে একটা অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে বলবে আপনারা সেটি ডাউনলোড করবেন । 

এভাবে আপনারা সবগুলোতেই কাজ করতে থাকবেন । এবং সব সময় নিয়ম মেনে কাজ করবেন তাহলে টাকা আপনারা 100% পাবেন । 

৫. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন উইথড্রো অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনি সকালে বিকাশে মোবাইল রিচার্জ নগদ পেপাল এগুলোতে টাকা নিতে পারবেন । এবং আপনি সেখানে 15 ডলার হলে টাকা উইথড্রো দিতে পারবেন । আপনি যদি বিকাশে টাকা উইথড্র দিতে চান তাহলে প্রথমে বিকাশ সিলেক্ট করবেন ।

তারপর আপনার বিকাশ একাউন্টের নাম্বার দিবেন আপনার অ্যামাউন্ট দিবেন তারপর উইথড্রো অপশন এ ক্লিক করবেন । 24 ঘন্টার ভিতরে আপনি টাকা পেয়ে যাবেন । 

এবার আমরা দ্বিতীয় অ্যাপ্লিকেশনটি সম্পর্কে আলোচনা করব । দ্বিতীয় অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Money Sky .

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আবার আপনারা প্লে স্টোরে যাবেন । সেখানে গিয়ে সার্চ অপশনে উপরে যে নামটি দেওয়া রয়েছে সেটি লিখে সার্চ করবেন । সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে আপনারা সেটি সেখান থেকে ডাউনলোড করে নেবেন । 

এই অ্যাপ্লিকেশনটিতে আপনাদের একটু কম ইনকাম হবে প্রতিদিন 150 থেকে 300 টাকার মতো । এটাতেও আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । আপনারা চাইলে এটা তো অন্য ভিপিএন ব্যবহার করতে পারেন । সেই ভিপিএন টির নাম হচ্ছে , Shora VPN .

এই ভিপিএন টি ডাউনলোড করার জন্য আবার আপনার ফোনের প্লে স্টোর যাবেন । তারপর সার্চ অপশনে গিয়ে সার্চ করবেন সাথে সাথে অ্যাপ্লিকেশনটি চলে আসবে । তারপর সেটি ডাউনলোড করার পরে আপনারা কানেক্ট করে কাজ করবেন । 

৩. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

অ্যাপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন করার জন্য নিচে দেখবেন সাইনআপ অথবা রেজিস্ট্রেশন লেখা রয়েছে । সেখানে ক্লিক করবেন তারপর উপরে আপনার নাম দেবেন আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন ।

এবার আপনাকে লগইন করতে বলবে লগইন করার জন্য আবার আপনি আপনার রেজিস্ট্রেশন এর সময় যে ইমেইল এড্রেস পাসওয়ার্ড দিয়েছিলেন আবার সেটি সেখানে বসিয়ে দিবেন । ইমেইল এড্রেস দিয়ে দেবেন এবং পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এবার আপনারা কাজ করতে পারবেন ।

এটাতেও আপনাদের ঠিক উপরের নিয়মে কাজ করতে হবে আমি আবার সেই  সেখানে কপি করে দিয়ে দিচ্ছি । আপনারা সেই নিয়ম অনুযায়ী কাজ করতে থাকবেন । 

৪. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

অ্যাপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে গেলে এবার আপনাকে কাজ করতে হবে । কাজ করার জন্য প্রথমে দেখবেন ডেইলি বোনাস বা ডেইলি চেকিং লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । সাথে সাথে আপনি 11 ডলার পেয়ে যাবেন । এবার আপনি চাইলে সেখানে স্পিন করে টাকা ইনকাম করতে পারেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারেন । ম্যাথ কুইজ খেলে একা ইনকাম করতে পারেন । 

প্রথমে আপনি সেখানে স্পিন করে ইনকাম করবেন । স্পিন করে টাকা ইনকাম করার জন্য স্পিন এ ক্লিক করবেন । তারপর নিচে দেখবেন Play Spin লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন ।

তারপর সাথে সাথে কিছু সেকেন্ড ওয়েট করতে বলবে । এবং সাথে সাথে এড আসবে আপনারা সেখানে ক্লিক করবেন না । কিন্তু একদম লাস্টে যে এড আসবে সেখানে ক্লিক করবেন ।

এবং তারপর যদি কোন সাইটে নিয়ে যায় তাহলে সেখানে 2 মিনিট ভিজিট করবেন । এবং যদি প্লে স্টোরে নিয়ে যায় তাহলে একটা অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে বলবে আপনারা সেটি ডাউনলোড করবেন । 

এভাবে আপনারা সবগুলোতেই কাজ করতে থাকবেন । এবং সব সময় নিয়ম মেনে কাজ করবেন তাহলে টাকা আপনারা 100% পাবেন । তারপর আপনারা ভিডিও ম্যাথ কুইজ এগুলো করে টাকা ইনকাম করবেন ।

৫. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য উপরে দেখবেন Redeem অপশন রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনি সেখানে বিকাশ এবং রকেটের নগদে এবং মোবাইল রিচাজ নিতে পারবেন । আপনি যদি বিকাশে টাকা উইথড্র দিতে চান তাহলে প্রথমে বিকাশ সিলেক্ট করবেন ।

তারপর আপনার বিকাশ একাউন্টের নাম্বার দিবেন আপনার অ্যামাউন্ট দিবেন তারপর উইথড্রো অপশন এ ক্লিক করবেন । 2 ঘন্টার ভিতরে আপনি টাকা পেয়ে যাবেন ।

তাহলে বন্ধুরা আশাকরি আপনাদের বুঝাতে পেরেছি । সব সময় নিয়ম মেনে কাজ করবেন এই অ্যাপ্লিকেশন দুই টিতে নিয়ম মেনে কাজ করলে টাকা 100% পাবেন ।

বন্ধুরা আজকের পর্যন্তই সবাই ভালো থাকবেন । এবং আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করবেন । সুস্থ থাকবেন এবং বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে থাকবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md samiul Islam - Jan 1, 2022, 4:52 PM - Add Reply

Share with your friends and family to money and gift card.

My Referrer Code - 10143545

Download Link -
https://play.google.com/store/apps/details?id=com.rewardsup.devdou

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ