প্রতি ক্লিকে 1 টাকা 100 ক্লিকে 100 টাকা ইনকাম করুন । [Daily 500 tk income]

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । তো অনেকেই চাই অনলাইন থেকে ইনকাম করতে । তার হাতে থাকা স্মার্টফোন দিয়ে । প্রতিদিন 100 থেকে 200 টাকা ইনকাম করতে চাইলে আমাদের এই লেখাটি আপনার জন্য। । আমি  করতে পারি আবার ওয়েবসাইট ভালো কোন অ্যাপ্লিকেশন খুঁজে পাইনা । আজকে আমি শুধু তাদেরই জন্যে এই আর্টিকেল নিয়ে হাজির হলাম । যারা তার হাতে থাকা স্মার্টফোন দিয়ে টাকা ইনকাম করতে চান ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাহলে বন্ধুরা আর বেশি কথা বলব না চলুন শুরু করা যাক । প্রতি ক্লিকে 1 টাকা 100 ক্লিকে 100 টাকা ইনকাম করুন একটি অ্যাপ্লিকেশন থেকে । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Nm Cash ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার ফোনে যদি গুগল প্লে স্টোর থেকে থাকে । তাহলে প্রথমে আপনারা সেখানে প্রবেশ করবেন । তারপর উপরের দিয়ে নাম দিয়ে সার্চ করবে সাথে সাথে অ্যাপ্লিকেশনটি চলে আসবে । আপনারা সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন । অথবা আমি অ্যাপ্লিকেশনটির লিঙ্কটা নিচে দিয়ে দিচ্ছি । আপনারা সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন । 

ডাউনলোড লিংক

এই এপ্লিকেশনটি ডাউনলোড করুন পরে আপনারা আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ এই অ্যাপ্লিকেশনগুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের মোবাইলে একটি ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে ।

এই ভিপিএনটি ডাউনলোড করার জন্য আপনারা আবার প্লে স্টোরে যাব সেখানে গিয়ে Turbo VPN লিখে সার্চ করলে সাথে সাথে অ্যাপটা চলে আসবে । আপনারা সেখান থেকে ডাউনলোড করে নেবেন । এবং কানেক্ট করে কাজ করতে হবে । 

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

অ্যাপ্লিকেশনটিতে রেজিস্ট্রেশন করার জন্য অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । তারপর নিচে দেখবেন সাইনআপ লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর উপরে আপনার নাম তারপর আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করুন ।

এবার আপনাকে লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার আপনি আপনার ই-মেইল এ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এবার আপনাকে অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে বলবে ।

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ? 

অ্যাপ্লিকেশনটিতে কাজ করার জন্য প্রথমে দেখবেন ডেইলি চেকিং লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । সাথে সাথে আপনি 100 থেকে দেড়শ পয়েন্ট পেয়ে যাবেন । এরপর আপনি সেখানেই টেপ করে টাকা ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে টাকা ইনকাম করতে পারবেন । 

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য নিচে দেখবেন Redeem লেখা আছে সেখানে ক্লিক করবেন । সেখানে আপনি মোবাইল রিচার্জ 2000 পয়েন্টে 10 টাকা নিতে পারবেন । 8 হাজার পয়েন্টে 50 টাকা বিকাশে নিতে পারবেন ।

বিকাশে টাকা নেওয়ার জন্য বিকাশ সিলেক্ট করবেন তারপর আপনার বিকাশ একাউন্ট নাম্বার অ্যামাউন্ট দিয়ে উইথড্রো অপশনে ক্লিক করবেন । এক ঘন্টার ভিতরে আপনি টাকা পেয়ে যাবেন । 

আরেকটা কথা বারবার বলে রাখছি কারণ আপনি যদি ভিপিএন কানেক্ট না করে কাজ করেন তাহলে আপনি টাকা পাবেন না । এবং অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করতে পারবেন । কাজ করতে পারবেন না । সুতরাং ভিপিএন কানেক্ট করে অ্যাপ্লিকেশনটিতে কাজ করবেন । 

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রাম এর সাথে থাকবেন । আর আমার আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । ধন্যবাদ সবাইকে

নোটঃ এই এপ সম্পর্কে জেআইটি কর্তৃপক্ষ যাচাই করেনি। আপনারা যদি এই এপ এ কাজ করতে চান তাহলে সম্পূর্ণ নিজ দায়িত্বে করবেন। প্রতারিত হলে জে-আইটি দায়ী নয়। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ