অ্যাকাউন্ট খুলে 8 ডলার ফ্রিতে নিয়ে নিন একটি অ্যাপ্লিকেশন থেকে ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমিও ভালো আছি । ভালো তো সবাই থাকবেন । কারণ যারা যে আইটি ওয়েবসাইট ব্যবহার করে তারা সব সময় ভালো থাকে । এখন আর বেশি কথা বলব না এবার কাজের কথায় আসি । অ্যাকাউন্ট খুলে 8 ডলার ফ্রিতে নিয়ে নিন একটি অ্যাপ্লিকেশন থেকে । তাহলে চলুন শুরু করা যাক । 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনেকেই চায় অনলাইন থেকে অথবা ওয়েবসাইট থেকে অথবা অ্যাপ্লিকেশন থেকে ফ্রিতে ইনকাম করতে । কিন্তু তারা কোনো ভালো অ্যাপ্লিকেশনের খুঁজে পায়না । আজকে আমি শুধু তাদের জন্য এই আর্টিকেলটি নিয়ে হাজির হলাম । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Rose Money ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

প্রথমে আপনারা প্লে স্টোরে যাবেন । তারপর প্লে স্টোরে গিয়ে Rose Money লিখে সার্চ করলে অ্যাপ্লিকেশনটি চলে আসবে । আপনারা সেখান থেকে ডাউনলোড করে নেবেন অথবা আমি নিচে স্ক্রিনশট দিচ্ছি । সেটি দেখে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করবেন । অথবা অ্যাপ্লিকেশনটির  লিংক নিচে দেওয়া আছে সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন । 

ডাউনলোড

তো এই অ্যাপটা ডাউনলোড করার পরে আপনাকে আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । কারণ এই অ্যাপ গুলো তে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের ভিপিএন ব্যবহার করতে হবে । আমি ভিপিএন লিংক দিচ্ছি না । আপনারা একটু কষ্ট করে প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে নিবেন । ভিপিএন টির নাম হচ্ছে Turbo VPN লিখে সার্চ করলে সাথে সাথে চলে আসবে সেটি ডাউনলোড করে নেবেন । এবং কানেক্ট করে কাজ করতে হবে । 

২. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ? 

ভিপিএন টি কানেক্ট করে অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । তারপর রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করবেন । তারপর সেখান আপনার নাম আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে । লগইন এ আবার আপনার মেইল অ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন ক্লিক করবেন । এবার আপনাকে অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে হবে । 

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

এবার আপনি ডেইলি চেকিং অথবা প্রোমো কোড দেখতে পাবেন । সেখানে ক্লিক করবেন ক্লিক করার পর 2222 কোড দিয়ে সাবমিট এ ক্লিক করবেন । তারপর সাথে সাথে দেখবেন আপনার একাউন্টে 8 ডলার চলে গেছে । এবার আপনি সেখানে স্পিন করে ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ খেলে ইনকাম করতে পারবেন । স্ক্র্যাচ করে ইনকাম করতে পারবেন । এড দেখে ইনকাম করতে পারবেন । 

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ? 

টাকা উইথড্র দেওয়ার জন্য আপনি Withdraw অথবা Redeem এ ক্লিক করবেন । আপনি সেখানে বিকাশ রকেট নগদ অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন । বিকাশে টাকা নেওয়ার জন্য বিকাশ সিলেক্ট করবেন তারপর সেখানে আপনার নাম্বার আপনার এমাউন্ট দিয়ে উইথ ড্র তে ক্লিক করলে 24 ঘণ্টার মধ্যে আপনি টাকা পেয়ে যাবেন । সেখানে আপনি 18 ডলার হলে টাকা উইথড্র দিতে পারবেন । 

আজকে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে বিভিন্ন সাইটে শেয়ার করবেন ধন্যবাদ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ