কোন রকম কাজ না করে অনলাইন থেকে উপার্জনের বিশ্বস্ত দুটি সাইট

অনলাইন থেকে ভালোভাবে আর্নিং করতে অনেক কিছুই শেখার দরকার হয়। একজন দক্ষ ফ্রীলান্সারের কাজের অভাব হয় না। আর যার কাজের অভাব হয় না, তার উপার্জনের ও অভাব হয় না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

একজন দক্ষ ফ্রী লান্সার হতে আপনার ন্যূনতম জ্ঞান হিসেবে ডিজিটাল মার্কেটিং সংক্রান্ত জ্ঞান থাকতেই হবে। এরপর আপনি ওয়েব সাইট নির্মাণ শিখতে পারেন, আর্টিকেল লেখা শিখতে পারেন।

এছাড়াও আরও অনেক ধরনের কাজ আছে যা আপনি শিখে মার্কেট প্লেসে নিজেকে একজন দক্ষ ফ্রীলান্সার হিসেবে প্রতিষ্ঠিত করতে পারেন। তবে আজকে আমি যে দুটি সাইট নিয়ে আলোচনা করবো সেখানে কোন দক্ষতা, অভিজ্ঞতা অথবা অনলাইন আর্নিং সংক্রান্ত অন্য কোন জ্ঞানের দরকার নেই।

কারণ এই সাইট দুটিতে করার মত তেমন কোন কাজ নেই। এই সাইট গুলোর একটি আপনার ব্যবহার করা ইন্টারনেটের ওপর আপনাকে টাকা দিবে এবং অন্যটি এক ধরনের অন লাইন বার্ড ফারমিং বা ইন্টারনেটে পাখীর খামার করে পাখি পালন করা।

এখন আমাদের মূল আলোচনায় আসা যাক। আজকে আমরা প্রথম যে সাইটটি নিয়ে আলোচনা করবো সেটার নাম Honeygain. এই সাইটটি মূলত আপনার ব্যবহার করা ইন্টারনেট এর পরিমানের ওপর আপনাকে টাকা দিবে।

এই সাইটটির মোবাইলে ব্যবহার যোগ্য এপ্স রয়েছে, পাশাপাশি রয়েছে কম্পিউটারের বিভিন্ন উইন্ডোজ ভার্সন। যেমন আমি আমার ল্যাপটপের জন্য উইন্ডোজ ১০ ভার্সন ব্যবহার করছি।

আপনারা চাইলে এই লিংক থেকে সাইন আপ করে নিতে পারেনঃ https://r.honeygain.me/TANVI65257 । এই লিংক থেকে সাইন আপ করলে আপনারা ৫ ডলার বোনাস পাবেন ইনশাআল্লাহ্‌। এছাড়া আপনারা গুগল সার্চ করেও সাইন আপ করতে পারেন।

jEgYHXlFzw5ygel9q5OGM9ubJ6a_Sj9Tbbe8i2RA_lEUhmVp9cUJZe5yCX-0PvROf0wtFwMqlpb9XY73_GeReax-D8smJB_APQ0Ke4v_jB2iDgDz2X96qwkcRXXbnSfebkk8aE4h  

আপনারা এখানে তিনভাবে সাইন আপ করতে পারেন। প্রথমত লাল সার্কেল করা সাইন আপ অপশন এ ক্লিক করে একটি ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।

এছাড়া আপনারা ফেসবুক ও গুগল অ্যাকাউন্ট দিয়েও সাইন আপ করতে পারেন। সাইন আপ করার পর আপনারা এরকম একটি ডেশবোর্ড দেখতে পাবেন—

ডেশবোর্ডে প্রবেশ করার পর আপনার কাজ হল হাতের ডানে নীচের দিকে Try your luck অপশন এ ক্লিক করা। এটায় ক্লিক করলে আপনি প্রতিদিন কিছু করে বোনাস পাবেন যা আপনার মূল উপার্জনের সাথে যুক্ত হয়ে যাবে।

আপনারা আমার ডেশবোর্ডে দেখতে পাচ্ছেন ওপরে হাতের বামে ১৬ ডলার ৬৮ সেন্ট জমেছে। এই ব্যালেন্স যখন ২০ ডলার হবে তখন নিজে থেকেই একটি withdraw button জেনারেট হবে। এবং আপনি আপনার ২০ ডলার যেকোনো ক্রিপ্টো ওয়ালেটে তুলে নিতে পারবেন। 

যদিও এদের ওয়েব সাইটে লেখা আছে ৪৮ দিনে ২০ ডলার জমে কিন্তু আসলে সেটা জমতে মোটামুটি ২ মাস লেগে যায়।

তবে হ্যাঁ কোন কাজ না করে ২ মাসে ১৬০০ টাকা উপার্জন কোন দিক দিয়েই লোকসানের নয়। এতে আপনাকে আলাদা করে কোন সময় ও দিতে হচ্ছে না। শুধু প্রতিদিন একবার এপ্স এ ঢুকে বোনাস নেয়াই এক মাত্র কাজ। 

এছাড়া ডেশবোর্ডের ওপরে হাতের বামে তিনটি অপশন এর মাঝেরটি transaction history অপশন এ ক্লিক করলে আপনি প্রতিদিন কতটুক উপার্জন করলেন নেট ব্যবহারের মাধ্যমে সেটা দেখতে পারবেন।

3qW29brXn3em6PP3tO6HzsZvsU4gbuR49C8KGg4-z3r6L_pzc4DsXt-nQQyVdb-LQERRqlTFJzCfVIYozpLEd3dDTzI2Fc71U_XbsRDAt4Ch-s4NZMYQjnmsapyRDOu8N5Vwzts-

সর্বোপরি, শুধু মাত্র একটি এপ্স ইন্সটল করে রেখে কোন কাজ না করে ২ মাস পর পর ১৬০০ টাকা উপার্জন অনেক লাভ জনক। যেটা দিয়ে আপনি আপনার নেট বিল বেশ ভালো ভাবেই পরিশোধ করতে পারবেন ইনশাআল্লাহ্‌। তবে আপনি যদি অল্প কিছু সময় নেট ব্যবহার করেন তাহলে আপনার ২০ ডলার জমতে অনেকদিন সময় লাগবে। 

এবার আমরা যে সাইটটি নিয়ে আলোচনা করবো সেটার নাম Coin Birds-online farm. আপনারা গুগল সার্চ করে সাইন আপ করে নিতে পারেন অথবা এই লিংক থেকেই সাইন আপ করতে পারেনঃ https://coin-birds.com/?en=ddfashion ।

DrJfGMBfFwvP-uMUC9-tFC2jCLKmPRJrrbjmGHuQxOAZpuCK2-rY5I_uHTlEg-DsxW4nlOkmSqINdFn9-QjRDMr8pr8xVSCi_FErrJ2tp842wS5q6z1lWNyeIrDuVQjY7D33lneq

সাইটটিতে পৌঁছানোর পর লাল সার্কেল করা রেজিস্ট্রেশন অপশন থেকে সাইন আপ করতে হবে। সাইন আপের জন্য একটি ইউজার নেম, ইমেইল ও পাসওয়ার্ড দিতে হবে। এরপর হলুদ সার্কেল করা ইন্টার অপশন থেকে লগইন করতে হবে।  

লগইন করার পর এরকম একটা ডেশবোর্ড দেখতে পাবেন–

d1Xbua_5198a-bBudeVpALUGFFpaCUE-7xhK0LEN35xmJGIg8ewxxC3_k572HR5TTs5XFj-41Zsr4fz5Jfsm86-1wP-rv5Ngd-gj6tblyu9lFTCdH04lLNgeL8tmy1ayUeaR6ysW

ডেশবোর্ডের বামের দিকে নিচে কালো সার্কেল করা ডেইলি বোনাস অপশন থেকে আপনি প্রতি ১২ ঘণ্টা পরপর বোনাস নিতে পারবেন যার পরিমান ৪০ থেকে ১০০ কয়েন পর্যন্ত হবে। ৩৫ কয়েন হলেই আপনি বাই বার্ড অপশন থেকে একটি পাখি কিনতে পারবেন যেটা যেটা প্রতি ঘণ্টায় ১ টি করে ডিম পারবে।

agrrjhE0AOOONcdxq-gRyW3F7NobEM4KSPB9hrsDt-44lj6FcZd2I5xHGtaNZlGcA4XE8y9K7rr8D-ZCIQPSa6sl230zlOxwe3BJm0alGd-e-RbznZBDd3uDU8u5lhP1b2ffPsmz

 ১৫০ কয়েন দিয়ে কেনা পাখিটি প্রতি ঘণ্টায় ৫ টি করে ডিম পারবে। ১৫০০ ও ৭৫০০ দিয়ে কেনা পাখি গুলো প্রতি ঘণ্টায় ৫৫ ও ২৭৭ টি ডিম পারবে। এভাবে যত বেশি কয়েন দিয়ে পাখি কিনবেন সেটা প্রতি ঘণ্টায় তত বেশী ডিম পারবে।

এই ডিম গুলো আপনার এজ্ঞস ওয়েয়ার হউসে জমা হবে। যেটা আপনার ডেশ বোর্ডের বাম পাশে বাই বার্ড অপশন এর ঠিক নিচে অবস্থিত। এজ্ঞস ওয়েয়ার হউসে প্রবেশের পর আপনি এরকম ইন্টারফেস দেখতে পাবেন—

tl4CDcWoUANFFr6AxwAbaC4SGAGr_PEr9h3-7TY8czb_gP7ElAIkBNOFQlGZc2eutx73Ym3A4b2kO5k7p1_wK70PQFy_cxG6sd5_2Njg-f3rcHQhObGcTGsYDqpem-Dxigz2X3cS

নিচে লাল সার্কেল করা কালেকশন অপশন এ ক্লিক করলেই সব ডিম কালেক্ট হয়ে যাবে। এরপর আপনাকে এজ্ঞস ওয়েয়ার হউস অপশন এর ঠিক নীচের এজ্ঞস সেলিং অপশন এ ক্লিক করে ডিম গুলো বিক্রি করতে হবে। বিক্রি হওয়া ডিম গুলো দুই ভাগে বিভক্ত হয়ে দুটো ফান্ডে জমা হবে।

কয়েন গুলো জমা হবে অ্যাকাউন্ট ফান্ডে যেটা দিয়ে আপনি আবার পাখি কিনতে পারবেন আর গোল্ড বার গুলো জমা হবে withdraw ফান্ডে। যেটা আপনি মাত্র ৩৮০ টি জমলেই মানে মাত্র ৪ সেন্ট হলেই PAYEER  ওয়ালেটে তুলে নিতে পারবেন। আপনাদের সুবিধার জন্য ছবিটি দেয়া হল–

03F2wHCY2Zjl9VMms8hFYCYvSIgdx_RT4t_Nree6JRNhbvLbO-QSjg5Xy787aLhP88zwm3A8LO4EE6KNbOAHJMsqSWUkFjNQ4rUQOwyT3dOHOwVnUvSqGnxNmCUjCAa6_EZcXznk

এই সাইটটিতে আপনি দুই ভাবে টাকা উপার্জন করতে পারবেন। একটি হল ফ্রী তে। মানে কোন টাকা অ্যাকাউন্ট এ না ভরে ডেইলি বোনাস জমিয়ে পাখি কিনে আস্তে ধিরে টাকা ইনকাম করা। আর ওপরটি হল আপনি আপনার অ্যাকাউন্ট এ ১/২ ডলার ভরে দামি পাখি কিনে দ্রুত ইনকাম করা।

আপনি কিভাবে উপার্জন করতে চান সেটা সম্পূর্ণ আপনার ওপর নির্ভর করবে। এই সাইটটি ক্রিপ্টো ইনভেস্টিং সাইটের মত। আপনি ২ ডলারের পরিবর্তে ৫ ডলার ভরলে আপনার ইনকাম আরও ভালো হবে। আপনার পাখীর সংখ্যা ও মানসম্মত পাখীর সংখ্যার ওপর আপনার উপার্জন নির্ভর করবে।

আপনি সাপ্তাহে একদিন করে অ্যাকাউন্ট এ ঢুকে ডিম গুলো বিক্রি করে দিবেন। আপনি মাসে একদিন ঢুকলেও কোন সমস্যা নাই ডিম জমতেই থাকবে। নষ্ট হবেনা। এটা খুবই মজার একটা ফারমিং সাইট।  

সাইট দুটো অনেক দিন যাবত মার্কেটে আছে এবং ভালোভাবে পে করে যাচ্ছে। আপনারা চাইলে সাইট গুলতে অ্যাকাউন্ট করতে পারেন। আপনাদের সময় এখানে লাগবে না তেমন। খুব বেশী হলে দুটো সাইটে ৫ মিনিট করে মোট ১০ মিনিট সময় খরচ হবে। তবে মাস শেষে একটা ভালো মানের হাত খরচ চলে আসবে। আজকে এপর্যন্তই। আল্লাহ হাফেয। 

নোটঃ সাইটটি জে আইটি এডমিন কর্তৃক পরীক্ষিত নয় এবং আমরা কোন রকম ইনভেস্ট করতে উৎসাহিত করি না। তাই স্বজ্ঞানে যাচাই করে কাজ করার অনুরোধ রইল।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Sumon Islam - Apr 11, 2022, 3:24 AM - Add Reply

https://incambd365.blogspot.com/?m=1

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ