বাংলালিংক সিমে ফ্রী 20 জিবি ২০২২ | Bunas 20 Gb

বর্তমানে বাংলাদেশের ফস্টেট নেটওয়ার্কের মধ্যে বাংলালিংক একটা। দেশে প্রায় সব মানুষ এই সিম ব্যাবহার করে কারন এই সিমে মিনিট প্যাক এমবি অফার সবই কম দামে ও মেয়াদে বেশি টাইমে পাওয়া যাই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

শুধু তাই নয় নেটওয়ার্ক ও খুব ভালো দেয় যেখানে সেখানে কথা বলা যায়। এই সিমে কম দামে অনেক বেশি মিনিট প্যাক দিয়ে থাকে। বাংলালিংকে এমন অনেক সুন্দর সুন্দর অফার আছে যেটা অনেকে ব্যাবহার করে থাকে। আপনি যদি ফ্রীতে ২০জিবি নিতে চান তাহলে পোস্টটি আপনার জন্য।

আপনার ফোনে যদি একটি বাংলালিংক সিম থাকে তাহলে আপনিও এই ফ্রী এমবি প্যাকটা নিতে পারবেন। এই এমবি অফারটা নিতে আপনাকে যা করতে হবে তা হলো। আপনি আপনার ফোন থেকে মেসেজ অপশনে যাবেন। 

এজন্য অবশ্যই আপনার ফোনে একটি বাংলালিংক সিম থাকতে হবে। নইলে এই অফারটা নেওয়া সম্ভব না। মেসেজ অপশনে গিয়ে উপরে যেখানে নাম বা নাম্বার চাইবে সেখানে আপনাকে একটি কোড বা ৩ সংখ্যার নাম্বার ডায়াল করতে হবে।

নাম্বারটি হলো (১২১)।  নাম্বারটি ডায়াল করে টিক অপশনে চাপ দিয়ে টেক্সট অপশনে যেতে হবে। সেখানে আপনাকে কিছু লিখতে হবে এবং (১২১) এই নাম্বারে পাঠাতে হবে। এখন টেক্সট অপশনে যেটা লিখবেন সেটা হলো (Banglalink Free 20 Gb 4G Data) এটা আপনাকে লিখতে হবে। লেখার সময় অবশ্যই খেয়াল রাখতে হবে যেন সবগুলো ইংরেজিতে লিখতে হবে এবং  সবগুলো বড় হাতের অক্ষর দিয়ে লিখতে হবে।

আপনি মেসেজটি পাঠানোর সময় আপনি যেমন সিম ব্যাবহার করছেন তেমনভাবে লিখবেন যেমন আপনার যদি 4g সিম হয় তাহলে তাই লিখবেন। আবার আপনার যদি 3g সিম হয় তাহলে 3g লিখে ডাটা লিখতে হবে যেহেতু আপনি এমবি অফার নিবেন।

তারপর আপনি মেসেজটা সেন্ড করে দিবেন। মেসেজ সেন্ড করে দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে আপনাকে জানিয়ে দেওয়া হবে আপনি অফারটা পাবেন কি পাবেন না। যদিও এই অফারটি সবার জন্য প্রজয্য। তারপরেও কিছু কিছু সিম আছে যেগুলোর জন্য এই অফার গুলো প্রজয্য হয় না। সব অফার তা না কিছু কিছু অফার প্রজয্য হয় না।

আপনি মেসেজটি সেন্ড করার পর যখন একটা রিপ্লে মেসেজ আসবে তখন আপনাকে জানিয়ে দেওয়া হবে যে আপনি অফারটি পাবেন কি না।

আপনার রিপ্লে মেসেজে যদি অফারটি পান তাহলে সবকিছু জানিয়ে দেওয়া হবে কিভাবে অফারটি নিবেন। তখন আপনি অফারটি নিতে পারবেন। এছাড়া আরও অনেক অফার রয়েছে যা আপনারা ওই নাম্বারটি ডায়াল করে জেনে নিতে পারবেন। আবার একই কোড ব্যাবহার করে  রবি তেও দেখতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ