Big Time Cash অ্যাপটিতে ভিডিও দেখুন মাত্র ২ মিনিট আর একটি ভিডিও দেখলে ৩ টাকা পেয়ে যাবেন। '"বিকাশে পেমেন্ট"'

আবারো তোমাদের আরেকটি অ্যাপ সম্পর্কে জানাতে হাজির হলাম। তোমরা কি জানো Big Time Cash অ্যাপটিতে মাসে কত টাকা আয় করা যায়? আর এর ব্যবহার কিভাবে করতে হয়? যদি না জেনে থাকো তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পড় আর তোমরাও ইনকাম করা শুরু করতে পার। তোমরা যদি চাও তাহলে এই অ্যাপটির মাধ্যমে তোমরা তোমাদের জীবন গড়তে পারবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তোমরা এই অ্যাপটিতে দিনে ৫০০টাকারও বেশী ইনকাম করতে পারবে। আর এই অ্যাপটির কিছু নিয়ম আছে এই নিয়ম মানতে পারলে তোমরা ইনকাম অবশ্যই করতে পারবে। আর তোমরা মাসে ২৫ হাজার টাকা ইনকাম করতে পারবে। আর এই অ্যাপটিতে তোমরা ২ ভাবে টাকা ইনকাম করতে পারবেঃ

১। ভিডিও দেখে ইনকাম।

২। গেম খেলে ইনকাম। 

তোমরা কিভাবে কাজ করে ইনকাম করবে এ টু জেট এই আর্টিকেলে বুঝিয়ে দেওয়া হবে। তোমরা সব সময় সব কাজে ধৈর্যশীল থাকবে আর পরিশ্রমী হবে।

তোমরা এই অ্যাপ থেকে আয় করে আর তোমরা কর্ম করতে হবে না বাড়ীতেই বসে এই কাজ করতে পারবে। তাহলে যাওয়া যাক কিভাবে কাজ করবে।

১। কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেঃ  

তোমাদের প্রথমে মোবাইলের প্লে স্টোরে প্রবেশ করতে হবে। সেখানে সার্চ অপশনে ক্লিক করে সার্চ দিতে হবে Big Time Cash অ্যাপটি চলে আসবে। তারপর অ্যাপটি ডাউনলোড করে নিবে।

২। কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেঃ

প্রথমে তোমরা অ্যাপটিতে প্রবেশ করবে। প্রবেশ করার পর দেখতে পাবে রেজিস্ট্রেশন সেখানে ক্লিক করবে। ক্লিক করার পড় তোমাদের সামনে একটি ফরম চলে আসবে সেই ফরমে তোমার নাম, তোমার ইমেল এড্রেস, তোমার মতো করে একটি পাসওয়ার্ড দিয়ে সাবমিটে ক্লিক করলে আবার তোমার ইমেল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। তাহলেই তোমার রেজিস্ট্রেশন হয়ে যাবে

৩। কিভাবে অ্যাপটিতে কাজ করবেঃ

তোমরা তোমাদের একাউন্টের পাশে দেখবে ওয়াচ ভিডিও। সেখানে ক্লিক করলে অনেক ভিডিও আসবে আর তোমরা ভিডিও ৪ মিনিট ধরে দেখবে কারণ তারা ৪ মিনিট ভিডীও দেখার পড় টাকা প্রদান করে নাহলে টাকা দেয়না।

১ টি ভিডিও দেখলে ৩ টাকা করে প্রদান করে নতুনদের অল্প টাকা প্রদান করে আসতে আসতে তারা দেখবে তোমরা কাজ করতেছ  না করনা যদি দেখে তোমরা ভিডিও দেখতেছ তাহলে তোমাদের টাকা আরও বেশী করে প্রদান করবে আর তোমরা তোমাদের ভিডিও দেখতে ভালো না লাগলে গেম খেলে টাকা ইনকাম করতে পারবে।

তোমরা সেখানে তোমাদের যেই গেমটা ভালো লাগবে সেটা খেলে টাকা ইনকাম করতে পারবে। আর ১ টি গেমে ৩০০ কয়েন্ট হলে ৩০ টাকা পাবে তাহলে ভাব তোমরা দিনেই কত টাকা ইনকাম করতে পারতেছ।

৪। কিভাবে টাকা তুলবেঃ

তোমরা টাকা তুলতে চাইলে প্রথমে তোমাদের Withdeaw অপশনে ক্লিক করতে হবে তারপর তোমাদের বিকাশে ক্লিক করতে হবে। আর সেখানে একটি ফরম আসবে সেখানে তোমার বিকাশ নাম্বারটা আর তোমরা কত টাকা তুলবে সেটা লিখে সাবমিটে ক্লিক করবে ২৪ ঘন্টার মধ্যে তোমার বিকাশ একাউন্টে টাকা ঢুকে যাবে। 

এরকম টাকা ইনকামের অ্যাপ সম্পর্কে জানতে চাইলে আমাদের  কমেন্টে করে জানাও। আমরা তোমাদের কমেন্টের উত্তর দিব ইনশাআল্লাহ।

ততদিন সবাই ভালো থাকো সুস্থ থাকো,

আল্লাহ হাফিজ। 

 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ