সকল স্মার্টফোন ইউজাররা বাংলালিংক সিমে ৪ জিবি ইন্টারনেট একদম ফ্রিতে নিন-২০২২

আস্সালামু-আলাইকুম ওয়ারহমাতুল্লহ, সবাই কেমন আছেন আশাকরি ভালো আছেন সুস্থ আছেন। আল্লহর রহমতে আমি ভালোই আছি । তো আমি কি নিয়া আলোচনা করতে যাচ্ছি তা হয়তো অনেকেই বুঝতে পারছেন।

হ্যাঁ, আজ আমি ৪ জিবি ইন্টারনেট কিভাবে ফ্রি নিবেন তা বলে দিব। তো আমরা কম বেশি সবাই ফোন ইউজ করি, সবাই বেশির ভাগ সময়ে ফোন হাতে পেলে ইন্টারনেট ব্রাউজিং করেন, কেউ দেখেন টিকটক আবার কেউ দেখেন ইউটিউব ।

আবার কেউ আমার মত ফ্রিল্যান্সিং করেন বা এড দেখে টাকা আয় করার চিন্তা করেন। তো নেট ব্রাউজিং করতে আমাদের কি প্রয়োজন হবে তা নিশ্চয় সবাই জানেন। এই ইন্টারনেট যদি আমরা বাংলালিংক সিমে ফ্রি নেই, তাহলে কেমন হবে।

শুনতেই হয়ত অনেকের অবাক লাগে। লাগার-ই কথা। তো আর বেশি কথা নয়, আজ আমার বেশি হাতে টাইম নেই, তাই পোস্ট টা আজ আর লম্বা করব না। তো চলুন আমরা আমাদের পোস্টের মেন টপিকে চলিয়া যাই।

তো ফ্রি ৪ জিবি ইন্টারনেট ফ্রি পেতে আপনা যা কিছু দরকার

১) আপনার প্রয়োজন হবে একটি স্মার্ট ফোন। ২) অবশ্যই স্মার্ট ফোনটি 4G হতে হবে। ৩) আর একটি বাংলালিংক সিমের প্রয়োজন হবে। এবং সিমটিও 4জি হতে হবে ।

যেভাবে আপনি ফ্রি ৪ জিবি নেট নিবেন

প্রথমে আপনার ফোনে যদি 4জি চালু না করা থাকে, তাহলে *5000*11# এই কোডটি ডায়াল করে 4G একটিভ করেন । এবার এই কোডটা ডায়াল করেন: *121*700# ।

এটা ডায়াল করার সাথে সাথে একটা নোটিফিকেশন আসবে, এবার ১ এ ক্লিক দিয়া একটিভ করেন, সঙ্গে সঙ্গেই 4জিবি ইন্টারনেট পাবেন । যারা আফারটি আগে থেকেই নিছেন তাঁরা এবার পাবেন না।

এটা একমাস পর পর ডায়াল করলে 4জিবি করে প্রতিমাসে ফ্রি পাবেন। এখানে আরেকটা কথা বলে রাখা ভালো যারা অফারটি *5000*521# ডায়াল করে পাননি কেবল তারাই পাবেন । আর যারা পেয়েছেন তারা এটা ডায়াল করে পাবেন না।

আর ৪ জিবি এর মধ্যে ১ জিবিতে শুধু টফি এপ চালাতে পারবেন, আর বাকি ৩ জিবি সবকিছুর জন্য। তো এই ছিল আমার পোস্ট। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ছাত্র। আমার বাড়ি মাগুরা জেলায়। আমি পড়তে ও লেখা-লেখি করতেই বেশি ভালোবাসি তাই এই বিখ্যাত প্লাটফর্মে আসা।