বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট অফার

Banglalink SIM ( banglalink সিম) ফ্রি ইন্টারনেট অফার। বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট অফার পাওয়ার জন্য কিছু কোড রয়েছে। যদি আপনি এই কোডগুলো ইউজ করেন তাহলে আপনিও পেয়ে যাবেন প্রতি মাসে ১ জিবি ইন্টারনেট ফ্রি। এছাড়াও কিছু নিয়ম রয়েছে তা মেনে চললে ফ্রি ইন্টারনেট পাওয়া যায়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি আজকে আলোচনা করব কিভাবে বাংলালিংক সিম থেকে ফ্রি ইন্টারনেট পাওয়া যায় এবং কিভাবে MyBl app থেকে ফ্রি ইন্টারনেট পাওয়া যায়।

বাংলালিংক সিমের ফ্রি এমবি অফার।

 আসসালামু আলাইকুম। কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমি অনেক ভালো আছি। আমি আজকে আপনাদের সামনে আলোচনা করব কিভাবে আপনারা বাংলালিংক সিমে ফ্রি এমবি নিতে পারবেন।

অনেকেই সেই নিয়ম গুলো না জানার কারণে বাংলালিংক সিম থেকে ফ্রি এমবি নিতে পারেনা। আপনি যদি বাংলালিংক সিম থেকে ফ্রি এমবি নিতে চান তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন। আর দেড়ি না করে চলেন শুরু করি কিভাবে আপনি বাংলালিংক সিম থেকে ফ্রি এমবি নিবেন।

বাংলালিংক সিম থেকে ফ্রি এমবি নেওয়ার জন্য আমি কয়েকটা ধাপ উল্লেখ করব। আশা করি নিশ্চয়ই আপনি বাংলালিংক সিম থেকে ফ্রি এমবি নিতে পারবেন।

 ১/ যারা নতুন বাংলালিংক সিম কিনেছেন তারা প্রতি মাসেই ১ জিবি ফ্রি ইন্টারনেট পাবেন। আপনি ১ জিবি ফ্রি ইন্টারনেট পাওয়ার জন্য আপনার মোবাইলে ডায়াল অপশনে ডায়াল করতে হবে *132*111# এই কোডটি ডায়াল করার পরে আপনি ১ জিবি ফ্রি ইন্টারনেট পাবেন।

এই অফারটি যারা নতুন বাংলালিংক সিম কিনেছে শুধু তাদের জন্য। আপনার বাংলালিংক সিম টি যদি নতুন কিনে থাকেন তাহলে অবশ্যই এই কোডটি ইউজ করবেন। আর প্রতিমাসে একবার ইউজ করলে ১ জিবি ফ্রি পাবেন। ১ জিবির মেয়াদ ৭ দিন এই বিশেষ অফারটি অনেকেই না জানার কারণে পায় না।

২। বাংলালিংক সিম থেকে ১.৫ জিবি ইন্টারনেট আপনি ফ্রি পাবেন। এই ১.৫ জিবি ফ্রি ইন্টারনেট পাওয়ার জন্য আপনাকে কয়েকটি ধাপ মেনে চলতে হবে। ইন্টারনেট ফ্রি পাওয়ার জন্য আপনাকে প্রথমে MyBl অ্যাপটি ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর registon করার সাথে সাথে আপনি ৫০০ এমবি ফ্রি পাবেন।

আপনি প্রোফাইল মেনুতে অথবা উপরের ডানদিকে আইকন বাটনে ক্লিক করার পর কিছুটা নিচে দেখবেন রেফার নাও। রেফার নামে ক্লিক করার পর কিছুটা নিচে দেখবেন একটি বক্স আছে। বক্সের উপরে লেখা আছে ১ জিবি ফ্রি ইন্টারনেট। ১ জিবি ফ্রি ইন্টারনেট পাওয়ার জন্য আপনাকে প্রথমে বক্সটির মধ্যে ডায়াল করতে হবে 72BF7FC1 ডায়াল করার পর Redeem (রিডিম)

অপশনে ক্লিক করবেন Redeem অপশনে ক্লিক করার পর আপনি সাথে সাথে ১ জিবি ফ্রি ইন্টারনেট পেয়ে যাবেন। তাই এখন আর দেরি না করে এখনই এই ধাপটি মেনে চলেন।

৩। আপনি আপনার বাংলালিংক সিম থেকে প্রতি মাসে ১ জিবি ইন্টারনেট পাবেন। প্রতিমাসে ১ জিবি ফ্রি ইন্টারনেট পাওয়ার জন্য আপনাকে কিছু নিয়ম মেনে নিতে হবে। প্রতিমাসে এক জিবি ফ্রি ইন্টারনেট পাওয়ার জন্য আপনার ডায়াল অপশনে ডায়াল করতে হবে *5000*523# এটি ডায়াল করার সাথে সাথে আপনি ১ জিবি ফ্রি ইন্টারনেট পাবেন। প্রতি মাসে একবার ডায়াল করলে ১ জিবি পাবেন।

যদি আপনি এই কোডটি ডায়াল করার পর ১ জিবি ফ্রি না পান তাহলে আপনাকে ডাল করতে হবে *5000*523# এই অপশনটি ডায়াল করলে আপনি ১ জিবি ফ্রি ইন্টারনেট পাবেন। এভাবে প্রতি মাসে ১ জিবি করে ১২ মাসে ১২ জিবি ইন্টারনেট পাবেন।

তো আর দেরি না করে এখনই আপনার মোবাইলে ডায়াল করতে পারেন এই কোডটি। নতুন মোবাইলেও এই কোডটি ডায়াল করে আপনি প্রতি মাসে ১ জিবি করে বারো মাসে ১২ জিবি ইন্টারনেট পাবেন এই অফারটি দিয়ে থাকে banglalink company থেকে শুধু নতুন মোবাইল ইউজকারি দের জন্য।

তাই আপনার মোবাইলটি যদি নতুন হয়ে থাকে আর দেরি না করে এখনই ডায়াল করুন এই কোডটি।

৪। বাংলালিংক সিম কোম্পানি কিছু কিছু সিম ব্যবহারকারীদের ফ্রি এমবি কোড দিয়ে থাকে। প্রত্যেক বাংলালিংক সিম ব্যবহারকারীদের একটি নির্দিষ্ট ফ্রি কোড আছে। সে কোড ব্যবহার করে শুধু নির্দিষ্ট ব্যবহারকারী সে ফ্রি এমবি পেয়ে থাকে।

তেমনি একটি কোড হল *123*700# এই অফারটি শুধু কিছু ব্যবহারকারী পেয়ে থাকেন। যদি আপনিও পাওয়ার যোগ্য হন তাহলে আপনি এখনই ডায়াল করুন এই কোডটি। এ কোডটি ডায়াল করে আপনি প্রতি মাসে ১ জিবি করে ১২ মাসে ১২ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন।

তবে বিশেষ শর্ত হলো আপনি যদি পূর্ব মুহূর্তে এই অফার গুলো পেয়ে থাকেন তাহলে আপনার জন্য প্রযোজ্য নয়। আশা করি এ আর্টিকেলটি পরে আপনি অনেক উপকৃত হয়েছেন যদি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই এই আর্টিকেলটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন।

যাতে আপনার বন্ধুরা ও ফ্রী এমবি পেয়ে থাকে এবং আপনার প্রতি খুশি হয় । আপনার বন্ধুত্ব আরো বৃদ্ধি পায়। তো আজ আর বেশি নয় ভালো থাকবেন। সকলকে ভালো রাখার চেষ্টা করবেন। ভালো পথে চলবেন। ভালো কথা বলবেন। আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ