বাংলালিংক সিমে ৬ জিবি নেট একদম ফ্রি? সব স্মার্টফোন ইউজার-ই পাবেন 2022-বিস্তারিত পোস্টে

ফ্রি ইন্টারেট চালানোর ইচ্ছা প্রায় সবারই থাকে। কিন্তু অনেকেই ফ্রি এমবি নিতে পারেন না। তাহলে এবার খেলা হবে ফ্রি এমবি দিয়ে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ এমন একটা পোস্ট নিয়ে আসছি যে আপনারা ৬ জিবি এমবি ফ্রি পেয়ে লাফাতে লাগবেন। তাও আবার কোনো কষ্টে না শুধু ডায়াল করেই নিয়ে নিন,এবং সবাই পাবেন ।

বর্তমানে Ookola ফাস্টেস্ট প্রতিযোগিতায় ফাস্ট নেটওয়ার্ক বাংলালিংক অনেক অনেক ফ্রি নেট দিয়ে থাকে। তবুও এখন ফ্রি নেটওয়ার্ক ব্যবহারের কথা বা ব্যবহারের উপায় বা কোড কয় জনেই বা জানে।

আজ আমি এমন কিছু ফ্রি ইন্টারনেট নেওয়ার কোড দিব, তাতে আপনারা মোট ৬ জিবি এমবি ফ্রি পাবেন ।

প্রথমে আমাদের জানতে হবে ইন্টারনেট কী?

ইন্টারনেট মুলত: আমরা এমবি দিয়ে এক ফোন থেকে অন্য ফোনে বা এক কম্পিউটার থেকে অন্য কম্পিউটারের সাথে সাধারণ নিয়ম মেনে সোচাল যোগাযোগের মাধ্যমে যোগাযোগ করা।

বা বাইরের কোন দেশ অথবা নিজের দেশের সোচাল মিডিয়া বা সোচাল নেটওয়ার্কে বিভিন্ন কাজ করা হয় করা যেমন আউটসোর্সিং করা এসব করতে Mega Byte বা এমবির প্রয়োজন হয়।

এসবের মাধ্যমে যে সোচাল নেটওয়ার্ক ওপেন করা হয় তায়, মুলত ইন্টারনেট। যেমন: টিকটক,ইউটিউব ইত্যাদি । তো ৬জিবি পেতে হলে যা যা প্রয়োজন!

(¤) প্রথমত বাংলালিংকে এমবি ফ্রি পেতে আপনাদের প্রয়োজন হবে একটি স্মার্ট ফোন ।

(¤) এটা করার জন্য আপনার ফোন 4G হতে হবে ।

(¤) একটি বাংলালিংক সিম থাকতে হবে যার বয়স কমপক্ষে এক মাস । তো এবার ফ্রি এমবি নেওয়া যাক!

প্রথমে, আপনার এন্ড্রয়েড ফোনে ডায়াল প্যাডে যেতে হবে । * এবার *5000*11# ডায়াল করুন, active 4g তে ক্লিক করে একটিভ করুন 4G ওকে ।

এবার প্রথম কোডটা ডায়াল করেন, কোডঃ *5000*521# ডায়াল করার সাথে সাথে একটা মেসেজ আসবে, সেখানে দেখাবে আপনি 3 জিবি এবং 1 জিবি টফি পেয়েছেন, তাহলে মোট (3+1)=4 জিবি পেলেন ।

এবার ডায়াল করেন *5000*523# এটা ডায়াল করলে সঙ্গে সঙ্গে পাবেন ১ জিবি । এখানে 512 এমবি পাবেন সবকিছু দেখার জন্য আর বাকি 512 এমবি পাবেন টফি অ্যাপসের জন্য, তাহলে মোট পাবেন, (4+1)=5 জিবি এমবি ।

এবার আসি শেষের কোডে । এই কোডটায় সবাই হয়ত ১ জিবি পাবেন না, কিন্তু অধিকাংশ মানুষই পাবেন, কোডটা হলো: *5000*279# ডায়াল করে নেন, এবার আমার মতো যদি আপনারও অফারটা থাকে তাহলে Buy তে ক্লিক করে নেন ।

এই কোডটা আমার ৮ জন বন্ধুকে দিয়েছি কিন্তু তারা ৬ জন এমবি পায়ছে,, তাহলে মোট আমরা পেলাম (5+1)=6জিবি । তো তাহল আমরা ছয় জিবি এমবি পেলাম ।

এই ছিল আমার আজকের আর্টিকেল । দেখা হবে নেকস্ট পোস্টে । সবাই ভালো থাকুন সুস্থ তাকুন জে আইটি আর্নিং প্রোগ্রামের সাথেই থাকুন ধন্যবাদ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ছাত্র। আমার বাড়ি মাগুরা জেলায়। আমি পড়তে ও লেখা-লেখি করতেই বেশি ভালোবাসি তাই এই বিখ্যাত প্লাটফর্মে আসা।