অনলাইন অ্যাপ থেকে ইনকাম করুন বাংলাদেশী এপ থেকে

অনলাইন ইনকাম এর একটি বিশস্ত অ্যাপ হচ্ছে এমএস কেশ। এই অ্যাপ থেকে প্রতিদিন ৫০-১০০ টাকা অনায়াসে ইনকাম করা সম্ভব। প্রতি রেফারে ১০% কমিশন তো থাকছেই। সহজ কিছু কাজ যেমন অ্যাড দেখা, রেফার করা ইত্যাদি। ১৫ টা অ্যাড এর পর একটা ক্লিক প্রতি ক্লিক এ ৬০ পয়েন্ট। ১৫০০ পয়েন্ট এ উইড্রো করা য়ায়। উইড্রো রির্চাজ/বিকাশ /নগদ এগুলোতে করা হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এই অ্যাপে অনেকেই কাজ করে ১০০% পেমেন্ট করে তারা। কিছুদিন পর পর আপডেট করা হয় অ্যাপ। যারা অনলাইনে কাজ করতে চান তারা এই অ্যাপ এ কাজ করতে পারেন। প্রতিদিন ভালো পরিমানের ইনকাম করতে পারেন।

আমরা সবাই অনলাইন ইনকাম সম্পর্কে কিছু অন্তত জানি। অনলাইন ইনকাম বর্তমান সময়ে খুব জনপ্রিয় হয়ে দাড়িয়েছে।পড়ালেখার পাশাপাশি স্টুডেন্টরা অনলাইনে কাজ করে ভালো একটা ইনকাম করছে।

আপনাদের পশ্ন অনলাইন থেকে সত্যি কি ইনকাম করা যায়? উওর হে যায় তবে সময় ও পরিশ্রম দুটোই দিতে হবে। আপনি যত সময় দিবেন তত বেশি ইনকাম করতে পারবেন।ব্যাপারটা হচ্ছে আপনার পরিশ্রম যত ততই মিষ্টি পরিশ্রম এর ফল। আজকাল অনলাইন থেকে ইনকাম করা এতই সহজ হয়ে গেছে যে কেউ অনায়াসে ইনকাম করতে পারেন। সল্প পরিশ্রমে ভালো একটা ইনকাম সম্ভব।

আপনি যদি দৈনিক ৩-৫ ঘন্টা সময় দেন ভালো পরিমানের ইনকাম করা সম্ভব। অনেকে দৈনিক ১০০-২০০ টাকাও ইনকাম করে থাকেন। এই অ্যাপ এ হয়তো ইনকাম একটু কম হয় তবে ১০০% পেমেন্ট পাবেন। বর্তমান প্রজন্মে ইনকাম করা এত সহজ হয়ে দাড়িয়েছে ভাবা যায়! এই অ্যাপ থেকে প্রতি মাসে ২০০০-৩০০০ টাকা ইনকাম করতে পারবেন।

আপনাদের সকলের প্রশ্ন এতো ইনকাম করা যায় তাহলে এডমিন এর লাভ কি? উত্তরঃ এমএস কেশ এর এডমিন আপনাদের কাছে থেকে কমিশন পাবেন, এতে আপনার ও লাভ এবং এডমিন এর ও লাভ হবে। আমার ব্লগ লেখার উদ্দেশ্য হলো অ্যাপ সম্পর্কে বিস্তারিত ধারনা দেওয়া এতপ করে আপনারা সবাই উপকৃত হবেন এবং অ্যাপ সম্পর্কে জানতে পারবেন।

আমি আপনাকে আরো কিছু ধারণা দিতে পারি,যেমন আমার এক স্কুল ফেন্ড আছে সে দৈনিক অনলাইন থেকে ২০০-৪০০ টাকা ইনকাম করে থাকে।আপনি যদি অনলাইন থেকে ভালো পরিমানের ইনকাম করতে চান তাহলে তারাতারি এম এস কেশ অ্যাপ ইনস্টলে করে কাজ শুরু করে দেন ইনসাল্লাহ ভালো একটা ইনকাম পাবেন।

আমার দেখা সেরা অ্যাপ এটি। অবশ্যই অ্যাপ দিয়ে টাকা ইনকাম করার ক্ষেএে কিছু নিয়ম মানতে হবে। যেমনঃ ১৫ টা এড দেখা না হওয়া পযন্ত এড এ ক্লিক করা যাবেনা। আর যদি এড এ ক্লিক করেন তাহলে একাউন্ট ব্লক হয়ে যেতে পারে তাই এই বিষয় টা বিশেষ ভাবে খেয়াল রাখতে হবে। ১৫ টা এড দেখা শেষ, এবার এড এ ক্লিক করতে হবে। এড এর সময় শেষ না হওয়া পযন্ত বাহির হওয়া যাবেনা তাহলে টাকা পাবেন না।

এই অ্যাপ এ রেফার করতে পারলে ভালো ইনকাম করতে পারবেন। আমরা সবাই কম বেশি রেফার করে থাকি। বন্ধুকে রেফার করতে পারলে কিছু কমিশন পাওয়া যায়।এই এপ এর ভালো দিক হলো ১০০% পেমেন্ট দেয়, তেমনি এর কিছু খারাপ দিক ও রয়েছে। 

যেমন মাঝে মাঝে এড লোড হতে বেশি সময় নেয়,একাউন্ট ব্লক হয়ে যায়,এড লোড হয়না ইত্যাদি। এই জিনিস গুলো আমার কাছে খুব বিরক্তিকর মনে হয়। যারা এই অ্যাপ এ কাজ করেন তারা জানেন।

এপ এর সাহায্যে ইনকাম করা যেমন সহজ, তেমনি আবার কঠিন ও বটে। সারাদিন কষ্ট করার পর যদি পেমেন্ট না পাই তখন খুব খারাপ লাগে।দিনভর পরিশ্রম বিথা। কিছু অ্যাপ এমনও আছে পেমেন্ট করেনা এসব অ্যাপ প্লেটোর এ বেশি পাওয়া যায়। ১০০% এর মধ্যে ১০% অ্যাপ পেমেন্ট করে বাকি ৯০% করেনা।

তাই কোন অ্যাপ পেমেন্ট করবে আর কোন অ্যাপ পেমেন্ট করবেনা সেটা সিউর ভাবে বলা যায় না।অনেক অ্যাপ লোভ দেখিয়ে নিজেদের কাজ উশুল করে নেয়,তারপর অ্যাপ ডিজেবল হয়ে যায়। আমি আজ যে অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানাচ্ছি এই অ্যাপ কতদিন থাকবে সিউর বলতে পারছি না।

তবে যতদিন থাকবে ততদিন ভালে একটা ইনকাম করতে পারবেন। আমার একটা প্রশ্ন এই অ্যাপ অফ হয়ে গেলে আপনারা নিশ্চয় নিউ কোন অ্যাপ খুজবেন? উত্তর হে।

আমার একটা উক্তি কতদিন এভাবে একটার পর একটা অ্যাপ খুজে নিজেদের মূল্যবান সময় নষ্ট করবেন, স্থানী কিছু করার চেষ্টা করেন। যাতে করে আপনারা নিজেদের কেরিয়ার গড়তে পারবেন ও সফল হতে পারবেন। এপ এর পিছু না ঘুরে নিজেদের কেরিয়ার গড়ার কথা ভাবুন এতে আপনি উপকৃত হবেন। আমার অ্যাপ সম্পর্কে বিস্তারিত আলোচনা এখন পযন্ত রইল।আপনাদের ধন্যবাদ পড়ার জন্য।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
mahedi hasan - Aug 1, 2021, 7:54 PM - Add Reply

gd

You must be logged in to post a comment.
mahedi hasan - Aug 1, 2021, 7:54 PM - Add Reply

cool

You must be logged in to post a comment.
Md. Ehsan Ali - Aug 2, 2021, 8:42 PM - Add Reply

good

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ