ক্লাস 9 এবং 10 এর সকল বইয়ের Answer top 2 app

আজকে আমি এমন দুটি এপলিকেশন নিয়ে আলোচনা করব সেই অ্যাপ ইউজ করলে আপনারা অনেক কিছু সাহায্য পাবেন। আপনারা সকলেই লেখাপড়া করেন আপনি না করলে আপনার ভাইবোন অবশ্যই লেখাপড়া করে। হয়তো কেউ টাকার জন্য গাইড কিনতে পারেন না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনারা হয়তো ভাবেন যদি গাইড না কিনে কিছু অ্যাপের মাধ্যমে যদি আমার লেখাপড়া চালাইতে পারতাম।তাই তোমাদের সুবিধার্তে এমন দুটি এপ নিয়ে হাজির হয়েছি আপনারা এখানে গাইড না কিনে আপনাদের লেখাপড়া চালাইতে পারবেন অবশ্যই।

আমি যেই এপটি আলোচনা করব আপনারা অবশ্যই আপনাদের বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন অনেক হেল্পফুল হবে। সাধারণত যারা আমরা গ্রামে বাস করি আমরা কিছু টাকার জন্য হয়তো গাইড কিনতে পারি না তাদের জন্য এটা খুব গুরুত্বপূর্ণ। আপনারা এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বেন।

কেননা এ দুটি অ্যাপের মাধ্যমে আপনারা গাইড না কিনো লেখাপড়া চালাতে পারবেন। দুইটি অ্যাপ সম্পর্কে আমি নিচে বিস্তারিত আলোচনা করলাম। আশাকরি আপনার মনোযোগ সহকারে ধাপে ধাপে আর্টিকেলটি পড়বেন। প্রথমে যে অ্যাপটি নিয়ে আলোচনা করবো এটা দারুন একটি অ্যাপ পাওয়ারফুল অ্যাপ।

এখানে আপনার সকল বইয়ের প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। খুব নিখুঁতভাবে এখানে প্রশ্নের উত্তর সাজানো রয়েছে। এবং মডেল টেস্ট প্রশ্নের উত্তর রয়েছে। আমি নিজেও এই অ্যাপটি ইউজ করি কেননা একটা ভালো অ্যাপ গাইড এর চাহিদা পূরণ করে।

আপনারা চাইলে আপনারাও ইউজ করতে পারবেন কথা না বারিয়ে নিচে আমি বিস্তারিত বর্ণনা করব। 

এক নম্বরে রয়েছে এসএসসি অল নোট: ssc all notes:  

এখানে আপনি সকল বইয়ের অ্যানসার পেয়ে যাবেন। এ অ্যাপটি ইউজ করলে আপনি নিজেও অবাক হয়ে যাবেন এত দারুন একটি অ্যাপ। এই অ্যাপ ইউজ করতে লাগবেনা কোন টাকা ফ্রিতেই সবকিছু। আপনারা দেরি না করে আপনারা সরাসরি প্লে স্টোরে গিয়ে সার্চ দিন এসএসসি অল নোটস (ssc all notes) ।Best app Best appBest app

শুরু করে দিন আপনার স্টাডি জার্নি। এখানে বাংলা থেকে শুরু করে এ টু জেড সাবজেক্টের বিষয় এখানে পেয়ে যাবেন। অ্যাপটি অবশ্যই ভালো লাগবে একবার ইউজ করলে আপনি নিজেই অবাক হয়ে যাবেন। আপনি চাইলে আপনাদের বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন বা ছোট ভাইবোনদের সাথেএটা তো দেখলাম প্রথম অ্যাপ এখন আমি যে আপনি নিয়ে আলোচনা করব সেটা হচ্ছে ।

ভাই এপটি জটিল একটি অ্যাপ। এই অ্যাপটি খুব হেল্প ফুল ও গুরুত্বপূর্ণ। নিচে দ্বিতীয় অ্যাপটি নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করলাম।

 দ্বিতীয় অ্যাপটির নাম হচ্ছে:  class 9 and 10 maths solution-

 Best app

ক্লাস নাইন এন্ড টেন ম্যাথ সলিউশন। এখানে আপনারা শুধু গণিত সাবজেক্ট পাবেন। এখানে প্রত্যেকটি অংক সহজ ভাবে করানো রয়েছে। একবার দেখলেই বুঝতে পারবেন। দুটি এপ সম্পর্কে আপনারা সকলেই অনেক কিছু জানলেন তাই দেরি না করে আপনার প্লে স্টোরে গিয়ে সার্চ দিয়ে অ্যাপ গুলো নামিয়ে আপনারা ইউজ করতে পারেন।

বিশেষ করে গ্রামের ছেলে মেয়েদের জন্য এই দুটোই খুব হেল্প ফুল। হয়তো কিছু কিছু পরিবারে টাকার জন্য গাইড কিনতে পারে না। তারা যদি এই দুটো অ্যাপ ইউজ করে অবশ্যই গাইড এর কাজ এই অ্যাপ পূরণ করবে। আপনাদের আশেপাশে যারা গরীব। তাদেরকে আপনি এই অ্যাপ দুটোর কথা বলতে পারেন।

আশা করি সকলের ঘরে ঘরে একটি করে স্মার্ট সেট হয়েছে। যদি ঘরে বসে মোবাইল থেকেই করা যায় লেখাপড়া তাহলে সমস্যা কিসের। আমি আর বেশি কথা বলব না কেননা আপনাদের ভালোর জন্য এই দুটি এপ নিয়ে আলোচনা করলাম।

আর্টিকেল টি যদি আপনাদের ভালো লাগে অবশ্যই লাইক কমেন্ট করবেন এবং বন্ধুদের শেয়ার করবেন। আমাদের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আরো আপডেট খবর পেতে হলে আমাদের জেআইটির পাশেই থাকুন। যেখানেই থাকুন সুস্থ থাকুন ভালো থাকুন খোদা হাফেজ। আবার দেখা হবে কোন এক আর্টিকেল নিয়ে😷

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ