সেরা ইনকাম অ্যাপ ২০২২। প্রতিদিন ৳১০০-২০০।

আমরা যারা ঘরে বসে অবসর সময় পার করছি তাদের জন্য এই অ্যাপটি অনেক কাজে দিবে। এই অ্যাপের মাধ্যমে কম সময়ে ৳১০০-২০০ অনায়াসে ইনকাম করতে পারবেন। যারা পড়াশোনা করেন তাদের জন্য এটি সবথেকে ভালো হবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অ্যাপটির নাম  NBD Cash Panda

অনেকে অ্যাপ এ কাজ করে ইনকাম করছে।
আপনারা যারা বেকার আছেন বা কোন কাজ করতে পারছেন না তারা এই অ্যাপে কাজ করে দেখতে পারেন। অল্প কিছু সময় কাজ করতে পারলে ৳১০০-২০০ ইনকাম করা একদম সহজ। কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন কিভাবে কাজ করবেন সব বিস্তারিত আজ আপনাদের সাথে শেয়ার করব।

যেভাবে ডাউনলোড ও কাজ করবেন

এই অ্যাপে কাজ করার জন্য আপনাদের ধৈর্যের দরকার হবে। প্রথমে আপনারা প্লে স্টোর থেকে NBD Cash Panda লিখে সার্চ করবেন। প্রথমে যে অ্যাপটি আসবে সেটা ডাউনলোড করবেন। ডাউনলোড হয়ে গেলে অবশ্যই 5 স্টার রিভিউ দিয়ে একটা গুড কমেন্ট করতে হবে।

এই অ্যাপে কাজ করার জন্য আপনাদের একটা  VPN এর প্রয়োজন হবে। আপনারা যে কোন VPN ইউস করতে পারেন। VPN ইউস করার সময় অবস্যই US,UKবা Canada দেশ সিলেক্ট করে নিতে হবে নতুবা পেমেন্ট পেতে প্রবলেম হবে। VPN কানেক্ট করার পর আপনারা অ্যাপটা ওপেন করবেন।

 

অ্যাপটি ওপেন করার পর আপনাদের সামনে একটি ইন্টারফেস আসবে। যেখানে লগিন এবং রেজিস্ট্রার নামক অপশন আসবে। আপনারা রেজিস্ট্রেনে ক্লিক করে  আপনার নাম,ইমেইল,পাসওয়ার্ড এবং রেফার কোড চাইবে অবস্যই সেগুলো জায়গা মতো বসিয়ে দিতে হবে। রেজিস্ট্রেশন হয়ে গেলে লগিন করে নিতে হবে। লগিন করার পর আপনারা আপনাদের কাজের জায়গায় চলে আসবেন। প্রথমে থাকবে "ডেইলি চেক অপশন" যেখানে প্রতিদিন আপনি একটি বোনাস পাবেন ৪০৳ মতো একটি ১ মিনিটের ভিডিও দেখার মাধ্যমে। আবার তার পরের অপশনে পাবেন ভিডিও দেখা কাজ যেখানে ১৫ টা ভিডিও দেখলে কিছু কয়েন পাবেন। কয়েনগুলো কনভার্ট করে ডলারে পরিনত করতে পারবেন। ১৫ টা ভিডিও দেখা শেষ হলে বোনাস পাবার জন্য একটি অ্যাপস বা ওয়েবসাইটে নিয়ে যেতে পারে। প্লেস্টোরে নিয়ে গেলে অ্যাপ ডাউনলোড করতে হবে আর ওয়েবসাইটে নিয়ে গেলে ২মিনিট ভিজিট করতে হবে তাহলে আপনি বোনাসটি পাবেন ৳৭-৮ মতো। 

 

তারপর নিচে স্কার্চের একটি কাজ আছে। সেটা করলেও আপনি কিছু কয়েন পাবেন। অনুরুপভাবে কয়েনগুলো কনভার্ট করে ডলারে পরিনত করতে পারবেন।

এই কাজ শেষে ও আপনাকে বোনাস দিবে বোনাস নেওয়ার জন্য আপনাকে প্লেস্টোরে নিয়ে গেলে যে অ্যাপটি দেখাবে সেটি ডাউনলোড করে কয়েক মিনিট রেখে ডিলিট করে দিবেন। এভাবে আপনি কিছুখন কাজ করলে ২-৩ ডলার অনায়াসে ইনকাম করতে পারবেন। 

টাকা তুলবেন কিভাবে NBD Cash Panda থেকে

এই অ্যাপে কাজ করে আপনি বিকাশ,নগদ,রকেট বা রিচার্জের মাধ্যমে নিতে পারবেন। এই অ্যাপে সর্বনিন্ম ১৫ডলার হলে আপনি টাকা তুলতে পারবেন বিকাশ,নগদ,রকেটের মাধ্যমে। ১৫ ডলারের কাজ করতে খুব বেশী সময় লাগলে ৫-৬ লাগবে যদি ঠিকমতো কাজ করেন।

আপনারা নিয়ম মেনে কাজ করলে অবশ্যই পেমেন্ট পাবেন। পেমেন্ট নিয়ে চিন্তা করার কোন দরকার নেই। আপনারা যারা সময় কাটাতে পারছেন না বা কোন কাজ করেন না তারা এটা করতে পারেন। তাছাড়া এই অ্যাপটি বিস্বস্ত কিনা তা চেক করার জন্য তাদের টেলিগ্রাম চ্যানেলে যোগ হতে পারেন।

সেখানে তারা যাদের পেমেন্ট করেছে তাদের নাম্বার আছে। আপনি চাইলে যোগাযোগ করে কনফার্ম হতে পারেন। আবার যাদের বাড়তি আয় করতে চাচ্ছেন তারা এখানে কাজ করতে পারেন।

আমি এইটুকু বলতে পারি পেমেন্ট নিয়ে চিন্তা করার কোনো দরকার নেই কাজ করলে পেমেন্ট অবস্যই পাবেন। 

 

নোটঃ এপটি জে আইটি এডমিন কর্তৃক পরীক্ষিত নয় এবং আমরা কোন রকম ইনভেস্ট করতে উৎসাহিত করি না। তাই স্বজ্ঞানে যাচাই করে কাজ করার অনুরোধ রইল।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ