অনলাইনে ইনকাম করার দারুন অ্যাপ

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই আশা করছি আপনারা অনেক ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ কে আমি আপনাদের কে দারুন একটা অ্যাপস নিয়ে এসেছি।অ্যাপটি থেকে খুব সহজ কিছু কাজ করে ইনকাম করতে পারবেন আর টাকাটাও পকেটে আনতে পারবেন।1000% টাকা দেয় এই অ্যাপটি।আমি নিজেও কাজ করি এইখানে।এটা বাংলাদেশী অ্যাপ।

অ্যাপটির নাম কি?

অ্যাপটির নাম হলো Amar earn.

প্রথমে প্লে স্টোরে যেয়ে অ্যাপটি ডাউনলোড করবেন। তারপর একটা যেকোনো ভিপিএন ও ডাউনলোড করে নিবেন। কারণ অ্যাপ টিতে কাজ করতে হলে ভিপিএন লাগবে।

কিভাবে অ্যাকাউন্ট করবেন?

অ্যাপটি ওপেন করে প্রথমে আপনার নাম,নাম্বার,ইমেইল,তারপর একটু পাসওয়ার্ড দিবেন।তারপর রেফার কোডের জায়গায় 404309

এই নাম্বারটা দিবেন।তারপর বক্সে ক্লিক করে দেবেন।তাহলেই আপনার অ্যাকাউন্ট করা হয়ে যাবে।

কিভাবে কাজ করবেন?

অ্যাপটি তে লগ ইন করলেই আপনার সামনে দেখতে পাবেন অনেক কাজ রয়েছে।স্পিন করা।স্ক্র্যাচ করা।ভিডিও অ্যাড দেখা।ভিসিট করা।প্রতিটা কাজে 11 টা করে টাস্ক আসে। 11 টা দেখার পর শেষের টাস্কটায় বলবে ওয়েবসাইট আসলে 2 মিনিট ভিসিট করবেন বা অ্যাপস আসলে ডাউনলোড করবেন। 

10 টা টাস্ক করলে আপনি পয়েন্ট পাবেন।আর শেষের টা করলে আপনি 1 সেন্ট বোনাস পাবেন।আর এই ক্লিক টা না করলে পেমেন্ট পাবেন না। এই ক্লিক টা করলেই 1 ক্লিক ধরা হবে।মানে যেদিন আপনি পেমেন্ট নিতে চান সেদিন 40 ক্লিক করতে হবে একদিনে তারপর আপনি পেমেন্ট নিতে পারবেন।

রেফার করলে আপনি যাকে রেফার করিয়েছেন তার ইনকামের 20% কমিশন পাবেন।

আর যখন পয়েন্ট 1000 হয়ে যাবে তখন পয়েন্ট এর নিচে কনভার্ট লেখা আসবে তাতে ক্লিক করবেন।তাহলে পয়েন্ট ডলারে কনভার্ট হবে।মানে 1000 পয়েন্ট এ 5 সেন্ট পাবেন।1000 পয়েন্ট বানাতে বেশি সময় লাগেনা।কারণ ঐখানে কাজ আসে অনেক।যখন 0.55 সেন্ট হবে তখন আপনি বিকাশে টাকা নিতে পারবেন।নগদ,রিচার্জ নিতে পারবেন।এইখানে 1$ এ 30 টাকা দেয়।100 cent এ 1$।

 

আপনার যদি আর্জেন্ট টাকা লাগে। তাহলে আরো সিস্টেম আছে:-

সেটা হলো আপনি ওনাদের ফেসবুক গ্রুপে পোস্ট করবেন জে আপনি আপনার ডলার বিক্রি করতে চান।তখন অনেকেই নক দিবে জে আমি কিনবো।তখন আপনি একজন কে ইনবক্সে ডাকবেন।তখন সে আপনার কাজ থেকে ডলার কিনে নেবে।

কিভাবে ট্রান্সফার করবেন:-

মানে আপনি আপনার অ্যাকাউন্ট থেকে তার অ্যাকাউন্ট এ আপনার ডলার ট্রান্সফার করবেন।কিভাবে ট্রান্সফার করবেন সেটা ওই লোক বলে দেবে আপনাকে। ডলার ট্রান্সফার এর জন্য আপনাকে 20 ক্লিক করতে হবে ঐদিনে।

 কিভাবে পেমেন্ট নিবেন:-

যেদিন পেমেন্ট নিবেন সেদিন 40 ক্লিক করবেন।তারপর নিচে দেখবেন Redeem limit লেখা আছে।সেইখানে যাবেন।জে যে গুলোতে ইয়েস লেখা আছে সেই সেই সিস্টেম এ পেমেন্ট রিকোয়েস্ট দেবেন।মানে যদি বিকাশের সামনে ইয়েস লেখা থাকে তাহলে বুঝবেন বিকাশে ওইদিন পেমেন্ট নিতে পারবেন।।

যদি না বুঝেন।তাহলে বাম পাশে উপরে 3ডট চিন্হ আছে তাতে ক্লিক করবেন সেখানে ওনাদের ইউটিউব,ফেসবুক গ্রুপ,আছে সেইটাই জইন হয়ে সরাসরি এডমিনের সাথে কথা বলবেন।

সব থেকে গুরুত্বপূর্ণ কথা হলো যদি 10 বার ভুল কাজ করেন তাহলে কিন্তু অ্যাকাউন্ট ব্লক হয়ে যাবে।ঠিকমতো কাজ করবেন।টাকা পাবেন 100 % ইনশাল্লাহ।

24 ঘন্টার ভিতরে পেমেন্ট পাবেন।বা তার একটু বেশি সময় লাগবে চিন্তা নেই পেমেন্ট পাবেন।100%।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ক্ষুদ্র লেখক। কিছু ভালোবাসার কবিতা লিখি। সব কিছু নিয়েই লিখি কবিতা।তাছাড়াও আমার আর একটা যোগ্যতাও আছে সেটা হলো আর্ট করা।