একটি অ্যাপ্লিকেশন থেকে Promo Code বসিয়ে নিয়ে নিন 10 ডলার ।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমিও ভালো আছি । ভালো তো থাকারি কথা কারণ যারা যে আইটি ওয়েবসাইট ব্যবহার করে তারা সব সময় ভালো থাকে । সবাই চায় প্রতিদিন ফ্রিতে 500 টাকার উপর ইনকাম করতে ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু অনেকেই ভালো কোন উপায় অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইট খুঁজে পায়না আজকে আমি শুধু তাদেরই জন্য দারুন একটি অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হলাম । তো আর বেশি কথা বলব না এবার কাজের কথায় আসি । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Work Taka ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

আপনারা অ্যাপ্লিকেশন ডাউনলোড করার জন্য আপনার ফোনে যদি প্লে স্টোর থেকে থাকে তাহলে সেখানে প্রবেশ করবেন । তারপর উপরের দেওয়া নাম দিয়ে প্লে স্টোরে সার্চ করবেন তারপর নিচের স্ক্রীনশটএর মত একটি অ্যাপ্লিকেশন চলে আসবে । আপনারা সেটি সেখান থেকে ডাউনলোড করে নেবেন । অথবা আমি নিচে অ্যাপ্লিকেশনটির লিংক দিয়ে দিচ্ছি সেখান থেকে  চাইলে ডাউনলোড করে নিতে পারেন । 

ডাউনলোড

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে । আপনাকে আরো একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । এই অ্যাপ্লিকেশনটিতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না এর জন্য আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । আপনারা যদি VPN না ব্যবহার করেন তাহলে পেমেন্ট পাবেন না । কাজ করতেও পারবেন না । VPN টির নাম হচ্ছে Shora VPN । এটি আপনারা প্লে স্টোরে গিয়ে সার্চ করলেই পেয়ে যাবেন এবং সেখান থেকে ডাউনলোড করে নেবেন । 

২. কিভাবে রেজিস্ট্রেশন করবেন ? 

এবার আপনারা অ্যাপ্লিকেশনটিতে প্রবেশ করবেন । তারপর রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করবেন সেখানে আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করবেন । এবার আপনাকে লগইন করতে বলবে । লগ ইন এ আপনার ইমেইল এড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । এবার অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে হবে ।

৩. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

কাজ করার জন্য আপনি প্রথমে Promo Code এ ক্লিক করবেন । সেখানে আপনি একটি খালি বক্স দেখতে পাবেন খালি বক্সে 0000 দিয়ে সাবমিট এ ক্লিক করবেন । এবার সেখানে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন । এই অ্যাপটিতে যদি আপনারা ভিপিএন ব্যবহার করে কাজ না করেন তাহলে পেমেন্ট পাবেন না ।

৪. কিভাবে টাকা উইথড্র দিবেন ?

টাকা উইথড্রো দেওয়ার জন্য আপনি নিচে দেখবেন Wallet লেখা আছে সেখানে ক্লিক করবেন । আপনারা 15 ডলার হলে টাকা উইথড্র দিতে পারবেন । আপনারা সেই টাকা বিকাশে নগতে রকেটে অথবা মোবাইল রিচার্জ নিতে পারবেন । আপনি যদি বিকাশে টাকা আনতে চান । তাহলে বিকাশ সিলেক্ট করবেন তারপর সেখানে আপনার অ্যামাউন্ট আপনার নাম্বার দিয়ে নেক্সট এ ক্লিক করবেন । আপনারা 24 ঘণ্টার মধ্যে টাকা পেয়ে যাবেন ।

আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন । আর আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে বিভিন্ন ধরনের সাইটে শেয়ার করবেন ধন্যবাদ ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ