ইউটিউব শর্ট ভিডিও আপডেট বিস্তারিত এখানে

বিশাল একটি ব্রেকিং নিউজ ইউটিউব একটি আপডেট নিয়ে এসেছে এখন থেকে আপনাদের শর্ট ভিডিও তে এড আসবে আমরা যেমন, কন্টেন্ট ক্রিয়েটর ভিডিও আপলোড করি ইউটিউব এ ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপলোড করার পর আমাদের ভিডিও তে যে এড আসে সেই এড থেকে আমরা অর্থ পাই আপনারা জারা শর্ট ভিডিও আপলোড।

বা আপলোড করবেন ভাবছেন তাহলে আপনাদের এখন থেকে শর্ট ভিডিও তে এড আসবে ইউটিউব অফিসিয়ালি ভাবে তারা লঞ্চ করেছে তারা বলেছে যে এখন থেকে শর্ট ভিডিও তে এডস দেখানো হবে।

কিন্তু এখানেই রয়েছে আসল রহস্য আসল রহস্য টা কি আপনারা শর্ট ঠিকি আপলোড করবেন আমরা যেমন,

অর্থ টা পাচ্ছি মানে এড আস্তেছে আমাদের ভিডিও তে আমরা অর্থ পাচ্ছি কন্টেন্ট ক্রিয়েটর কিন্তু জারাম শর্ট ভিডিও আপলোড করবেন।

এই শর্ট ভিডিও তে যে এড টা আসবে সেই এডের কোন টাকা কিন্তু কন্টেন্ট ক্রিয়েটরের সাথে তারা শেয়ার করবে না অর্থাৎ আপনার শর্ট এ যোতই এড আসুখ না কেনো আপনাকে কোন টাকা দেওয়া হবে।

না ইউটিউব থেকে ইউটিউব শর্টের একটা নিয়ম রয়েছে সেটা হচ্ছে ২০২১ থেকে ২০২২ সালের মধ্যে যে ১০০ ডলারের মধ্যে যে ১০০০০ হাজার ডোলারের মধ্যে যে শর্ট ফান্ড টা ছিলো।

সেই টা এই ২১ সাল থেকে ২২ সাল পর্যন্ত আপনাদেরকে দেবে Stream Now কিন্তু আপনার এখানে শর্টের যোত এড ই আসবে সেই এডের টাকা টা তারা আপনার সাথে শেয়ার করবে না।

কিন্তু এখানে বিষয় টা রয়েছে এই ২১ সাল থেকে ২২ সালের মধ্যে শর্ট ফান্ড টা আসছে সেটা আপনার ভাইরাল অনুযায়ী শর্ট ফান্ড টা আপনি পাবেন ১০০ ডোলার হতে পারে ১৫০ বা ২০০ বা ৫০০ বা হাজার ডোলার ও হতে পারে।

এখন বিষয় হচ্ছে এই ২০২২ সাল পর্যন্ত তো এটা এখনো পর্যন্ত এটা Stream Now থাকবে কিন্তু ২০২২ সালের পরে থেকে আপনাকে এই শর্ট ফান্ড টা দেওয়া হবে।

কিনা সেটা এখনো আমরা জানতে পারিনি যদি জানতে পারি আপনাদেরকে ক্লিয়ার করে জানিয়ে দিবো এটাই হচ্ছে আজকের আপডেট টা আপনার শর্টে কি কি এড আসবে।

কিন্তু আপনি এখান থেকে কোন এখান থেকে নিতে পারবেন না আপনাকে দিবে না তো এখন বুঝে নেন।

আজকের আপডেট টা কেমন ছিলো বাকি টা আপনারা বুঝে নিবেন।

আর আপনাদের আরো কিছু জানার থাকলে আমাকে কমেন্ট করতে পারেন আমাদের জানাতে পারেন আমরা আপনাদেরকে সাহায্য করার চেস্টা করবো, আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Hi My Name Is Mohammod Johirul Islam I'm a Blogger My Hobbies Writing a Blog Thank You