বাংলাদেশ থেকে verified PayPal একাউন্ট খুলুন একদম ফ্রি

প্রিয় বন্ধুরা আজ আমি আপনাদের সামনে তুলে ধরবো, আপনারা কিভাবে বাংলাদেশ থেকে verified paypal একাউন্ট তৈরী করবেন। আর তাও একদম ফ্রিতে। কোন ক্রেডিট কার্ড কিংবা অন্যকোন ডকুমেন্ট ছাড়াই আপনি verified paypal একাউন্ট তৈরী করতে পারবেন। তাহলে বন্ধুরা প্রথমেই জেনে নেয়া যাক paypal কি?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

paypal কি?

PayPal একটি ই কারেন্সি। অনলাইনে টাকা পাঠানো টাকা গ্রহণ করার একটি সহজ মাধ্যম। এর মাধ্যমে আপনি অনলাইনে শপিং করতে কিংবা ফ্রি ল্যান্সিং এর মাধ্যমে উপার্জিত অর্থ গ্রহণ করতে পারেন।

কিভাবে বাংলাদেশ থেকে paypal একাউন্ট খুলবেন:-

আপনি বাংলাদেশ থেকে একাউন্ট খুলতে চাইলে প্রথমেই আপনি এই লিংকে প্রবশ করে www.paypal.com/cy/
 প্রবেশ করে "সাইন আপ" এ ক্লিক করুন, এরপর আপনি অ্যাকাউন্টের ধরন সিলেক্ট করুন।

একাউন্টের ধরণ অবশ্যই business  সিলেক্ট করতে হবে। কারণ বাংলাদেশে PayPal অনুমোদিত নয়।এ কারণে বাংলাদেশে personal  অ্যাকাউন্ট তৈরি করা যায় না।এরপর আপনার ইমেইল এড্রেস দিন এবং পাসওয়ার্ড সেট করুন। পাসওয়ার্ডটি অবশ্যই Strong হতে হবে।

আপনার তথ্য, যেমন প্র first name, last name, business name, business phone number, business address প্রদান করুন। যদি আপনার কোন ব্যবসা না থাকে, তাহলে শুধু "ব্যবসার নাম" এর স্থলে আপনার নাম দিন। আপনার ব্যবসায়িক ফোন নম্বর হিসেবে একটি বাংলাদেশি নম্বর দিন। এরপর পোস্টাল কোড দিতে হবে।

"টিক (√) চিহ্ন" ‘User Agreement’ এবং “Agree and Create Account”এ ক্লিক করুন।

এরপর প্রথমত, আপনার পছন্দ মতো আপনার ব্যবসার ধরন চয়ন করুন। আপনি “Product or service keywords” ডায়ালগ বক্সে অনেক কিছু দিতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি যদি ‘Marketing’ টাইপ করেন তবে তারা কিছু কীওয়ার্ড সাজেস্ট করবে, তারপর সেগুলির মধ্যে একটি বেছে নিন।

Paypal-এ আপনার অ্যাকাউন্টের জন্য একটি নাম (যেমন আপনার অ্যাকাউন্টের ব্যবহারকারীর নাম) সেট করুন: CC স্টেটমেন্ট নাম (আপনি আপনার নাম ব্যবহার করবেন)

আপনার জন্ম তারিখ সেট করুন, এখন, আপনি আপনার জাতীয়তা সিলেক্ট করবেন, বাংলাদেশী, আপনার বাড়ির ঠিকানা সেট দিন। তারপর Submit বাটনে ক্লিক করুন এবং আপনার অ্যাকাউন্ট তৈরী হয়ে যাবে।

এরপর আপনি নিশ্চিন্তে আপনার PayPal একাউন্টের মাধ্যমে টাকা আদান প্রদান করতে হবে।
আমার লেখাটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ, আবারো নতুন কোন লেখা নিয়ে আবারো হাজির হবো আপনাদের সামনে। সে পর্যন্ত ভাল থাকুন, আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ