trxstaking vip ডট থেকে কিভাবে ইনকাম করবেন দেখে নিন?

হ্যালো বন্ধুরা আমি আপনাদের মাঝে এমন একটি আর্টিকেলে নিয়ে এলাম যে আর্টিকেল  ইনকাম সাইট নিয়ে কথা বলবো যা থেকে আপনারা খুব ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন। আর এখানে অ্যাকাউন্ট করার সাথে সাথে আপনারা সত্তর ডলার ইনস্ট্যান্ট বোনাস পেয়ে যাবেন যা বাংলাদেশী টাকায় 6 হাজারের মতো।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর সে টাকা থেকে আপনাদের প্রতিদিন কিছু করে প্রফিট দেবে।আর সেই প্রফিটের টাকাগুলো আপনারা প্রত্যেকদিন বিকাশ, রকেট, নগদ, মাস্টার কার্ড, ইত্যাদি থেকেই আপনারা পেমেন্ট নিতে পারবেন। খুব সহজেএই সাইটের মাধ্যমে আপনারা খুব সহজে খুব ভালো করে ইনকাম  করতে পারবেন এবং প্রতিদিনের টাকা প্রতিদিন আপনারা উইন্ডো করতে পারবেন একবারে খুব সুন্দর ভাবে।

আমি আপনাদের এই আর্টিকেলে দেখাবো কিভাবে আপনারা একাউন্ট তৈরি করবেন কিভাবে এখান থেকে আপনারা কাজ করবেন কিভাবে এখান থেকে আপনারা টাকা উইথড্র করবেন কিভাবে এখান থেকে অনেক বেশি খুব তাড়াতাড়ি ইনকাম করতে পারবেন। 

প্রথমে আপনারা trxstaking vip  ডট কম লিখে ক্রোম ব্রাউজারে সার্চ দিবেন। ক্রোম ব্রাউজারে লগইন করার সাথে সাথে একটু লোড নিয়ে সাইড পেজে নিয়ে যাবে।তারপর আপনাদের একটা একাউন্ট খুলতে হবে তার জন্য রেজিস্ট্রার অপশন এ ক্লিক করবেনএখানে ক্লিক করার পর প্রথমে আপনার ফোন নাম্বার চাইবে আপনি আপনার ফোন নাম্বার দিয়ে দেবেন।

তারপর একটি পাসওয়ার্ড দিতে বলবে তো আপনি একটা স্ট্রং  পাসওয়ার্ড দিবেন যাতে কোনো সমস্যা না হয়। তার নিচে একটি অপশন পাবেন সিকিউরিটি পাসওয়ার্ড। তো আপনি পাসওয়ার্ড অবসানে যে পাসওয়ার্ডটি দিয়েছেন সেটি সিকিউরিটি পাসওয়ার্ড এ বসিয়ে দিবেন।তারপরে নিচে দেখবেন ইনভাইট কোড।

আমি আর্টিকেলে যে  ইনভাইট কোড টা লিখে দিচ্ছি সেটা আপনারা ইনভাইট কোড অপশনে বসাবেন। ইনভাইট কোড টি হলো 160a104109900a

তারপর আপনি সাইন-ইন অপশন এ ক্লিক করবেন। তো আপনাদের অ্যাকাউন্ট  তৈরি করা হয়ে গেল। তো আপনারা আবার ব্যাক নিয়ে লগইন অপশন এ ক্লিক করবেন।আপনি যে ফোন নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট   তৈরি করেছেন সেটা এখানে বসিয়ে দিয়ে লগইন অপশনে ক্লিক করবেন।

লগ ইন এ ক্লিক করার পর একটু লোড নেবে তারপর হোমপেজে নিয়ে যাবে। আপনি সুন্দর ভাবে একাউন্ট  করার জন্য তারা আপনাকে কিছু টিয়ার এক্স গিফট করবে।যার মূল্য বাংলাদেশের টাকায় 6 হাজার টাকার মতো। আপনারা নিচে দেখতে পাচ্ছেন ওয়ালেট  নামে একটি অপশন।

এই ওয়ালেট  এ ক্লিক করে আপনারা আপনাদের ব্যালেন্স দেখতে পাবেন। এখান থেকে ইনকাম করা খুব সহজ। আর আপনি ওয়ালেট এ ক্লিক করে  সরাসরি উইথড্র নিতে পারেন।এখানে আপনি টিয়ার এক্স ডিপোজিট করে  ইনকাম করতে পারেন।  তো আমি আপনাদের সাজেস্ট করব এখানে আপনারা ডিপোজিট করবেন না ফ্রিতে ইনকাম করবেন।

কারণ এখানে ডিপোজিট না করে ফ্রিতে ইনকাম করা যায়। এখন বলি আপনার এখানে কিভাবে কাজ করবেন মূলত এখানে আপনাদের কিছু কাজ করতে হবে না একাউন্ট করার সময় যে টিআর এক্স গুলো বোনাস পাইছেন সেগুলো থেকে প্রতিদিন একটা করে প্রফিট পাবেন যাতে আপনারা খুব সহজেই  উইথড্র করতে পারবেন।

এখান থেকে আপনারা টিয়ার এক্স গুলো সেল দিয়ে বিকাশ,রকেট, নগদে খুব সহজেই টাকা নিতে  পারবেন।আমি আপনাদের সবকিছু বলে দিলাম যে কিভাবে একাউন্ট  তৈরি করবেন কিভাবে কাজ  করবেন কিভাবে  উইন্ডো করবেন।

আমি আপনারা দেখিয়ে দিব  কিভাবে খুব তাড়াতাড়ি খুব বেশি পরিমাণে ইনকাম করতে পারেন। আপনি এখানে খুব বেশি ইনকাম করতে পারবেন রেফার করে। আপনি যদি একজনকে রেফার করেন তাহলে বেশকিছু টিয়ারেক্স পাবেন। যার মূল্য বাংলাদেশি টাকায় অনেক।

আপনি আপনার রেফার লিংক টা বিভিন্ন গ্রুপে বিভিন্ন জায়গায় বিভিন্ন পোস্টে বিভিন্ন কমেন্টে শেয়ার করে দিবেন যাতে আপনার লিংক  থেকে বিভিন্নজন আইডি করতে পারে।আপনি যদিমনে করেন আমি ডিপোজিট করে ইনকাম করব তাহলে উপরে ডিপোজিট অপশনে ক্লিক করবেন।

সেখান থেকে আপনি বিভিন্ন অ্যাকাউন্টের মাধ্যমে টিয়ারেক্স ডিপোজিট করে ইনকাম করতে পারেন। আপনি ইচ্ছা করলে এখান থেকে একদিনের রেফার করে অনেক টিয়ার এক্স ইনকাম করতে পারেন।

এই টিয়ার এক্স গুলো  টাকায় রূপান্তরিত করে খুব সহজে উইথড্র  করে নিতে পারেন।তো আমি আপনাদের আগেই বলেছিলাম এখানে কোনো কাজ ছাড়াই কোন ঝামেলা ছাড়াই খুব ভালো পরিবার একটা ইনকাম করতে পারবেন।তো আমি এই আর্টিকেলটি এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ