Timebucks দিয়ে কিভাবে টাকা আয় করবেন?

আমাদের দেশে দিন দিন বেকারত্বের সম্যসা বেড়েই চলছে। কিন্তু আমরা অনলাইনের মাধ্যমেও খুব সহজে টাকা ইনকাম করতে  পরি। আমরা আমাদের হাতের মোবাইল দিয়েও খুব সহজে টাকা আয় করতে পারি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজ আমি আপনাদের এমন একটি সাইটের নাম বলবো যেটা দিয়ে আপনারা সবাই কাজ করতে পারবেন। এইটি দিয়ে ছাএ-ছাএীরাও কাজ করতে পারবে। এই সাইটের নাম হলো timebucks.com

Timebucks দিয়ে কি টাকা আয় সম্ভব? 

হে বন্ধুরা আপনারা এই সাইটে কাজ করে টাকা আপনাদে পকেট পযন্ত নিতে পারবেন খুব সহজে। এটি  ১০০℅ রিয়েল সাইট। আমি নিজেও এই সাইটে কাজ করে পেমেন্ট পেয়েছি।

Timebucks  এ কাজ করার সত্র,,,

আপনারা এই সাইটটিতে রেজিষ্ট্রেশন করার সময়, আপনাদের রিয়েল ইনফরমেশন দিতে হবে,।অথাক আপনারা আপনাদের নেশোনাল আইডি কার্ডের মাধ্যমে রেজিস্ট্রার করতে হবে।যদি আপনাদের আইডি কার্ড না থাকে তবে আপনারা আপনাদের মা, বাবা, ভাই,বোনের আইডি কার্ড দিয়েও রেজিস্ট্রার  করতে পারবেন।

Timebucks এ   রেজিষ্ট্রের  করার নিয়ম-

১ ধাপ; আপনাদের প্রথমে আপনাদের মোবাইলের ক্রোমবাউজারটি ওন করবেন। তার পর timebucks.com সার্চ দিবেন। তার পর sine upup অপশনে কিল্লিক করবেন।তার পর ইমেইল নাম পাসওয়ার্ড দিবেন।এভাবে আপনারা রেজিস্ট্রার করবেন

২ ধাপ ;আপনারা   রেজিস্ট্রার  করার সাথে সাথেই  ওন ডলার বনাস হিসাবে পেয়ে যাবেন, তারপর আপনাদের ইমেইলে একটি ভেরিফেকেশোন লিংক পাঠানো হবে। তখন সেই ইমেইলটি বেরিফাই করতে হবে।তার পর আইডি কার্ড অনুযায়ী নাম ঠিকানা জম্ম তারিখ ইত্যাদি দিতে হবে।

timebucks এ কাজের ধরন।

আপনারা এইখানে survey এর কাজ করতে পারেন। Task এর কাজও করতে পারবেন। এছাড়া আপনারা আপনাদের বন্ধুদের রেফারও করতে পারবেন।রেফারের মাধ্যমে তারাও যদি এই সাইটে কাজ করে তবে আপনারাও কমিশন পাবেন।

timebucks এ কাজের ধরন।

আপনারা এইখানে survey এর কাজ রতে পারেন। Task এর কাজও করতে পারবেন। এছাড়া আপনারা আপনাদের বন্ধুদের রেফারও করতে পারবেন।রেফারের মাধ্যমে তারাও যদি এই সাইটে কাজ করে তবে আপনারাও কমিশন পাবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ