ইউটিউব চ্যানেলে ১দিনে ১০০ সাবস্ক্রাইব কিভাবে অর্জন করবেন।

বর্তমান সময়ে সবচেয়ে সেরা ভিডিও শেয়ারিং প্লাটফ্রম হলো ইউটিউব।ইউটিউবে অকেনেকে তাদের প্রয়োজনে ভিডিও দেখে আবার কেউ ভিডিও তৈরি করে। তো আপনি যদি ভিডিও তৈরি করে ইউটিউবে আপলোড দিতে চান তাহলে আপনাকে একটা চ্যানেল খুলতে হবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এর পড় আপনাকে ভিডিও আপলোড করতে হবে। আর আপনি তো এমনি এমনি কষ্ট করে  ভিডিও আপলোড দিবেন না এখান থেকে আপনার ইনকাম হতে হবে।

আর ইনকাম করতে চাইলে চ্যানেলে বেশি বেশি ভিউ আনতে হবে ভিউ আসলেই সাবসক্রাইবার আসবে আর আপনার ইনকাম হবে।তো মুল কথায় যাওয়া যাক।

বেশি বেশি সাবস্ক্রাইব কিভাবে পাবেন

বেশি বেশি সাবস্ক্রাইব পেতে হলে আপনাকে ধৈর্য ধরে নিয়মিত ভিডিও আপলোড করতে হবে। আপনি যদি নতুন ইউটিউবার হন তাহলে আপনাকে একটা টার্গেট নিতে পারেন আপনি নিয়মিত কম পক্ষে ৯০দিন ৯০টা ভিডিও আপলোড দিবেন।

আপনি যদি ৯০ টা ভিডিও আপলোড দিতে পারেন নিয়মিত তাহলে ইউটিউব দেখবে আপনার চ্যানেলে অকেক ভিডিও আপলোড দিয়েছেন তখন ভিডিওগুলি বেশি বেশি ইমপ্রেস ন দিতে থাকবে মানষের সামনে সাজেন করবে। আপনার ভিডিও  গুলি মানুষ তখন বেশি বেশি দেখবে।

আর তখন আপনার ভিউ সাবস্ক্রাইব লাইক কমেন্ট ইনকাম সবই হতে থাকবে। আপনি যদি নিয়মিত আপলোড দিতে পারেন ভিডিও হঠাৎ করে আপনার একটা ভিডিও ভাইড়াল হয়ে যাবে। আর একটা ভিডিও থেকে ই আপনার চ্যানেল রেংক করবে 

তখন আপনার চ্যানেলে প্রতিদিন ১০০নয় একহাজার দুই হাজার সাবস্ক্রাইব পরযন্ত আসবে।

যেই কাজ গুলো করলে চ্যানেলের ক্ষতি হবে

নতুন ইউটিউবার দের সবচেয়ে বড় ভুল হলো যখন তারা নতুন ইউটিউবে আসে তখন অন্যের চ্যানেলের কমেন্ট বক্সে কমেন্ট করে যে ভাই আপনি আমাকে বুন্ধু বানালে আমিও আপনাকে বন্ধু করে নিব।

এটা করলে চ্যানেল রেংক করার বদলে আরো ডাউন হতে থাকে তাই এই কাজ কখনো করবেন না। আপনি ধৈর্য ধরে নিয়মিত ভিডিও আপলোড দিতে থাকুন আপনি সফলতা অর্জন করতে পারবেন। মনে রাখবেন কর্ম যেমন তার ফল ও তেমন।

বোনাস টিপস 

আপনার চ্যানেলের সাবস্ক্রাইব ক্রাউন্ট অপশন হেইড করে রাখবেন। কারন যখন আপনি নতুন ইউটিউবে আসবেন গখন আপার চ্যানেলে সাবস্ক্রাইব কম থাকবে। আপনার চ্যানেলে সাবস্ক্রাইব কম দেখে দর্শক রা ভিডিও ভালো লাগলেও আপনার চ্যানেল সাবস্ক্রাইব করতে চায় না।তাই সাবস্ক্রাইব ক্রাউন্ট অপশন হেইডকরে রাখবেন।

 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ