পোস্টে লাইক,কমেন্টস এবং শেয়ার করে আয় করুন প্রতিমাসে ১০,০০০৳

আপনি কি খুব সহজ উপায়ে ঘরে বসে টাকা ইনকাম করতে চান?  আমি আজ আপনাদের জন্য নিয়ে এসেছি দারুণ একটা সাইট জব যেখানে আপনি কোনোরকম কষ্ট ছাড়া শুধু পোস্ট করে,পোস্টে লাইক,কমেন্টস এবং শেয়ার করে প্রতি মাসে আয় করতে পারবেন ১০,০০০৳।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনি কি কোনোরকম কষ্ট ছাড়া শুধু পোস্টে লাইক, কমেন্টস,শেয়ার এবং আপনি নিজে পোস্ট করে টাকা আয় করতে চান? 

তাহলে চলুন জেনে নেওয়া যাক সেই দারুণ জবটির বর্ণনা। 

আমরা হয়তো কেউই জানিনা যে,বর্তমানে বাংলাদেশের একটা জনপ্রিয় সাইট রয়েছে যেখানে নিজে কোনো পোস্ট করলে আর অন্যের পেস্টে লাইক,কমেন্টস এবং শেয়ার করে টাকা ইনকাম করা যায়।

অবাক হওয়ার কিছু নেই বাংলাদেশে এই দারুণ সাইট টি আছে এবং এখানে হাজার হাজার মানুষ টাকা ইনকামের সুযোগ করে নিয়েছে।

চাইলে আপনিও পারবেন।এখানে আপনি কখনোই প্রতারিত হবেন না।সময় মতো আপনি আপনার পারিশ্রমিক পেয়ে যাবেন।সাইটটির নাম হলো বিশোদ (bishod)।

বিশোদ মূলত ফেইসবুকের মতই। ফেইসবুকে যেভাবে পোস্ট করা হয়, পোস্টে লাইক, কমেন্টস এবং শেয়ার করতে হয় বিশোদেও ঠিক একইভাবে পোস্ট করতে হয় এবং পোস্টে লাইক, কমেন্ট, শেয়ার করতে হয়।

তবে বিশোদে জব করলে তার জন্য কোনো অ্যাপ ডাউনলোড করতে হবে না। কারন বিশোদ একটি সাইট জব। 

কিভাবে অ্যাকাউন্ট খুলবেন bishod.com-এ:

আপনার মোবাইলের গুগল ব্রাউজারে গিয়ে bishod.com লিখে চার্স দেওয়ার পর রেজিস্ট্রার চার্টে আপনার প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্ট্রার সম্পন্ন করতে হবে।রেজিস্ট্রার করার পর পরই আপনার ইনকাম শুরু হয়ে যাবে।

কিভাবে কাজ করে আয় করবেন 

অ্যাকাউন্ট খোলার পর ফেইসবুকের মতোই একটা পৃষ্ঠা চলে আসবে।তারপর ফেইসবুকে যেভাবে লাইক,কমেন্টস,শেয়ার এবং পোস্ট করতে হয় ঐ সাইটেও এভাবে লাইক,কমেন্টস,শেয়ার এবং পোস্ট করতে হবে।

প্রতিটা লাইক=৫ পয়েন্টস

প্রতিটা কমেন্ট=৫ পয়েন্টস

প্রতিটা শেয়ার=৫ পয়েন্টস

এবং প্রতিটা পোস্ট করার জন্য পাবেন ৫ পয়েন্টস।

এই কাজগুলোর উপরপ ভিত্তি করে আপনার ইনকাম হবে।

এই সাইট থেকে টাকা আয় করতে কোনো ধরাবাঁধা সময়ের প্রয়োজন হয় না। 

কত পয়েন্টে কত টাকা কাউন্ট করা হয়:

প্রতি ১০০ পয়েন্টস =১টাকা

৫০০০ পয়েন্টস = ৫০ টাকা। 

উইথড্র দিবেন কিভাবে:

আপনার অ্যাকাউন্টে যদি ১০০০ পয়েন্টস হয় তাহলে মোবাইল রিচার্জ অর্থাৎ আপনার অ্যাকাউন্টে ১০ টাকা হলে মোবাইল রিচার্জ করে নিতে পারবেন। আর যদি ৫০০০ পয়েন্টস হয় তাহলে বিকাশ,রকেট, নগদে নিতে পারবেন। 

রেফার করে এক্সট্রা টাকা ইনকামের সুযোগ :

আপনি যদি আপনার বিশোদ অ্যাকাউট থেকে আপনার রেফারেল লিংকটি কারো কাছে শেয়ার করেন এবং কেউ যদি ঐ লিংকে ক্লিক করে রেজিস্ট্রার সম্পন্ন করে তাহলে তার জন্য আপনি পাবেন ৪০০ পয়েন্টস।এবং আপনার রেফারকৃত ব্যক্তি যদি অন্য কাউকে রেফার করতে পারে তাহলে আবার আপনি পাবেন ২০০ পয়েন্টস।

যে কারণে আপনার বিশোদ অ্যাকাউন্টি ব্যান হয়ে যেতে পারে :

আপনি একই ডিভাইস দিয়ে একাধিক অ্যাকাউন্ট খোলেন তাহলে আপনি সারাদিন কাজ করেও কোনো পেমেন্ট পাবেন না।তাছাড়া আপনি যদি ভিপিএন ব্যবহার করে নিজেকে নিজেই রেফার করেন তাহলে আপনার অ্যাকাউন্ট সরাসরি ব্যান হয়ে যাবে।

বিশোদের বিশেষ সুবিধাগুলো:

বিশোদে কাজ করার পাশাপাশি আপনি বিশেষ বিশেষ সুবিধা পাবেন। যেমন- ফেইসবুকে আপনি যেভাবে অন্যদের সাথে যোগাযোগ করতে পারেন,ফ্রেন্ড রিকোয়েস্ট দিতে পারেন বিশোদেও আপনি এই সুযোগ সুবিধাগুলো পাবেন।

শেষ কথা:

আপনি ফেইসবুকে অযতা সময় নষ্ট না করে যদি বিশোদে এই সময়টুকু ব্যয় করেন তাহলে আপনার জন্যই লাভজনক হবে।অর্থাৎ ফেইসবুকের সময়টা বিশোদে দিন তাতে আপনি ফেইসবুকের স্বাদ টা পাওয়ার পাশাপাশি আপনি আপনার প্রতিদিনের হাত খরচটাও পেয়ে যাবেন।

এই সাইটে আপনি বিশ্বাস নিয়েই কাজ করতে পারবেন।এখানে পেমেন্ট নিয়ে কখনো কোনো অসুবিধা হয় নি কারণ এটা সাইট জব।

ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ