মনিশো অ্যাপ দিয়ে অ্যাফিলিয়েট মাকেটিং করে আয় করুন মাসে ২০০০০ - ৩০০০০ টাকা

আসসালামু আলাইকুম , আশা করি আপনারা সবাই ভালো আছেন । আজ আমি আপনাদের মনিশো অ্যাপ দিয়ে অ্যাফিলিয়েট মাকেটিং প্রসঙ্গে বলব । এটি বাংলাদেশের প্রথম রিসেলিং অ্যাপ । এখান থেকে খুব সহজে অ্যাফিলিয়েট মাকেটিং করার সুযোগ পাবেন । 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

মনিশো অ্যাপ বাংলাদেশের প্রথম রিসেলিং অ্যাপ । এখান থেকে আপনি অনলাইন শপিং করতে পারবেন । এছাড়াও , আপনি এখান থেকে  অ্যাফিলিয়েট মাকেটিং করার সুযোগ পাবেন । আপনি মনিশো অ্যাপ এর কোন পন্য বিক্রি করে দিলে মনিশো  অ্যাপ থেকে একটি নির্দিষ্ট হারে কমিশন পেয়ে যাবেন । এখান  থেকে পেমেন্ট বিকাশ বা ব্যাংকে প্রদান করা হয় । 

মনিশো অ্যাপটি খুব সহজে গুগুল প্লে স্টোরে পেয়ে যাবেন । প্রথমত গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন অ্যাপটি । মনিশো অ্যাপ গুগুল থেকে ফ্রীতে ডাউনলোড করতে পারবেন । কোন রকম চার্জ ফি দিতে হবে না । 

মনিশো অ্যাপ রেজিস্ট্রেশন প্রসেস :

  • প্রথমত মনিশো  অ্যাপটি ডাউনলোড করে নিবেন । 
  • ডাউনলোড করার পর রেজিস্ট্রেশন  অপশন আসবে । 
  • প্রথমে আসবে মোবাইল ভেরিফিকেশন ।
  • মোবাইল ভেরিফিকেশন করতে হবে আপনার মোবাইলে ধারনকৃত সিম নম্বর দিয়ে । এক্টিভ নাম্বার দিয়ে করতে হবে । ইনএকটিভ নাম্বার দিয়ে করা যাবে না । 
  • আপনার মোবাইলে ওটিপি বা অন টাইম পাসওয়াড পাঠানো হবে ।
  • যে ওটিপি পাঠানো হয়েছে সেই ওটিপি দিয়ে লগইন করবেন । ওটিপি দিয়ে লগইন করার পর রেজিস্ট্রেশন প্রসেস শেষ ।
  • এখন অ্যাপটি ওপেন করে এক্যাউন্ট ড্যাশবোডে আসবেন । এক্যাউন্ট ড্যাশবোডে রেফারেল কোড লিখুন বা [ enter referral code ] অপশন পেয়ে যাবেন । অপশনটিতে ক্লিক করে বা প্রবেশ করে নিচের রেফারেল কোডটি প্রদান করুন । রেফারেল কোড - 269998 । অবশ্যই এই রেফার কোডটি দিবেন । ভুল বা অন্য কোন রেফার কোড দিবেন না । এই রেফার কোডটি ব্যবহার করবেন । 

মনিশো অ্যাপ দিয়ে অ্যাফিলিয়েট মাকেটিং : 

মনিশো অ্যাপ দিয়ে অ্যাফিলিয়েট মাকেটিং প্রসেস খুব সহজ ।আপনি খুব সহজে এখান থেকে অ্যাফিলিয়েট মাকেটিং করতে পারবেন । আপনি কোন পোডাক্ট এর লিঙ্ক শেয়ার করবেন , আপনার শেয়ার করা লিঙ্ক এ থেকে কোন প্রোডাক্ট বিক্রি হলে আপনি নির্দিষ্টহারে একটি কমিশন পেয়ে যাবেন । মনিশো অ্যপ বাংলাদেশের প্রথম রিসেলিং অ্যাপ । এখানে ফ্রী অ্যাফিলিয়েট মাকেটিং করার সুযোগ  প্রদান করে থাকে । মানিশো অ্যাফিলিয়েট প্রোগামে যেগদানের জন্য কোন রকম এড ফি দিতে হয় না । গুগুল প্লে স্টোর থেকে অ্যাপটি ফ্রী ডাউনলোড করতে পারবেন এবং একটি ফ্রী অ্যাফিলিয়েট একাউন্ট তৈরি করার সুযোগ পাবেন । মনিশো প্রোডাক্ট লিঙ্ক শেয়ার করার সেরা কিছু উপায় : 

  •  বন্ধু : প্রথমত আপনি আপনার বন্ধুদের লিঙ্ক শেয়ার করবেন । আপনাদের অনেক বন্ধু রয়েছে যারা অনলাইন থেকে শপিং করে থাকে । আপনি তাদের থেকে জেনে নিবেন তারা কোন ধরনের প্রোডাক্ট ক্রয় করে । এরপর আপনি তাদের পছন্দ অনুযায়ী প্রোডাক্ট এর ছবি সহ লিঙ্ক শেয়ার করবেন । লিঙ্ক এর সাথে প্রোডাক্ট  এর বিস্তারিত লিখবেন , যাতে তারা এ্যাট্রাকটিভ হয় । আমার মতে বন্ধুদের আপনি বেছে নিবেন মনিশো থেকে অ্যাফিলিয়েট প্রোগামের জন্য । এখান থেকে আপনি খুব সহজে কাস্টমার পেয়ে যাবেন । 
  •   সোশ্যাল মিডিয়া : সোশ্যাল মিডিয়া   সাইটগুলো বেছে নিতে পারেন । আপনি এখান থেকে লিঙ্ক শেয়ার করে অনায়াসে পেয়ে যাবেন ।
  • ফেসবুক : ফেসবুক এ আপনারা অসংখ্য কাস্টমার পেয়ে যাবেন । আপনি ফেসবুকে একটি পেজ বা গ্রুপ তৈরি করতে পারেন । একটি ফেসবুক পেজ তৈরি করে নিবেন । আপনি আপনার ফেসবুকে পেজে  প্রোডাক্ট এর লিঙ্ক শেয়ার করবেন । অবশ্যই প্রোডাক্ট এর ছবি সহ লিঙ্ক শেয়ার করবেন । আপনি এখানে অসংখ্য কাস্টমার পেয়ে যাবেন । 
  • ইনসটাগ্রাম : ইননসটাগ্রামে অসংখ্য কাস্টমার পাওয়ার সুযোগ রয়েছে । এখানে আপনি প্রোডাক্ট এর লিঙ্ক শেয়ার করতে পারেন । ইনসটাগ্রাম বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট । এখানে আপনি কাস্টমার পেয়ে যাবেন অসংখ্য ।
  • ইমো : ইমো সাইটটিকে ও বেছে নিতে পারেন । ইমো এর জনপ্রিয়তা বরতে হবে না আমি আশা করি । ইমো বাংলাদেশে খুবই জনপ্রিয় । এখানে আপনি বিভিন্ন প্রোডাক্ট এর লিঙ্ক শেয়ার করতে পারেন । এখানে কাস্টমার পাওয়ার সুযোগ রয়েছে । 
  • ওয়াটসঅ্যাপ :  ওয়াটসঅ্যাপ একটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট । এখানে থেকে আপনারা প্রচুর কাস্টমারে পেয়ে যাবেন লিঙ্ক শেয়ার এর মাধ্যমে । 
  • ব্লগিং : ব্লগ যেকোন অ্যাফিলিয়েট প্রোগামের এর ব্লগ একটি জনপ্রিয় মাধ্যম । আপনি কিছু আকর্ষনীয় প্রোডাক্ট সিলেক্ট করে নিবেন । তারপর সেই প্রোডাক্ট এর বিস্তারিত তথ্য দিবেন । বিস্তারিত লেখার শেষে প্রোডাক্ট এর ছবি সহ লিঙ্ক প্রদান করুন । আপনি এখান থেকে অসংখ্য কাস্টমার বা ভিজিটর পেয়ে যাবেন ।

আমি আশা করি আপনারা এখান থেকে আয় করতে পারবেন । মনিশো বাংলাদেশের প্রথম রিসেলিং অ্যাপ । এখান থেকে আপনারা খুব সহজে অ্যাফিলিয়েট প্রোগামে যুক্ত হতে পারবেন । 

পোস্টটি ভালো লাঘলে শেয়ার করবেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ