কিভাবে ইউটিউব থেকে টাকা ইনকাম করা যায়।

আপনি কি ইউটিউব থেকে অনেক তারাতারি  টাকা ইনকাম করতে চান? তাহলে আমার উপায়টি  কাজে লাগবে। আপনার ভিডিও তে ভিউ আসলেই আপনার সাবস্ক্রাইব আসবে। আর সাবস্ক্রাইব ও ভিউ ভাল মতো আসলেই আপনি টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু একটাই সমস্যা সেটা হলো সাবস্ক্রাইব আর ভিউ বারে না। তার একটা কারণ আছে সেটা হলো আপনি ভিডিও ভালো মতো ছারেন না। আপনার ভিডিওটি এমন ক্যাটাগরির হতে হবে। যেটি অনেক জনপ্রিয়। যেমনঃ meme, funny videos, comedy, education, pets videos, technical videos. এগুলো থেকে আপনি অনেক ইনকাম করতে পারবেন।

কিন্তু এক ধরনের ভিডিও আছে যেটা খুব পপুলার। সেটা হলো  (Mr incredible become canny/ uncanny meme.) এটা আপনি ইউটিউবে সার্চ দিয়ে দেখে নিন আর তারপরে আপ্নিও বানানো শুরু করে দিন। বানাও সহজ। আর দিত্বিয়ত আপনাকে বড় discription দিতে হবে।

আর  description এ আপনার ভিডিও এর নাম দিয়ে দিতে হবে। শেষে আপনাকে ভিডিও তে টেগ দিতে হবে। এখন ওনেকেই আছেন যারা টেগ দেওয়ার পরেও পপুলার হয় না। কারন তিনি যেসব টেগ দেন সেগুলা তার ভিডিও এর সাথে মিলে না।

আপনার টেগ গুলো আপনার ভিডিও এর সাথে মিলতে হবে। যাতে ইউটিউব পরিচালক আপনার ভিডিও কোন ক্যাটাগরির সেটা বুঝএ ভিডিও টি ভাইরাল করে দেয়। আর তারপরেই ভিডিও টি আপনি আপলোড করবেন কিন্তু ভালো thumbnail দিয়ে। অনেকেই দেখা যায় যে ভালো thumbnail দেওয়া থাকলে সেখানে ক্লিক করে অনেকেই আপনার ইউটিউবে চ্যানেল দেখে থাকে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
rimul - Apr 1, 2022, 12:00 PM - Add Reply

ami vairal hote cai

You must be logged in to post a comment.
roby258 - Apr 1, 2022, 4:17 PM - Add Reply

don

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ