Twitter থেকে ইনকাম করতে চান? (বিস্তারিত টিউটোরিয়াল)

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু। অনলাইনে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করা যায়! অনলাইন থেকে আয় করার অন্যতম একটি পদ্ধতি হলো টুইটার থেকে ইনকাম। বর্তমান এই আধুনিক যুগে টুইটার থেকে ঘরে বসে টাকা ইনকাম করা যায়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাই আজকের আর্টিকেলে আমরা শিখতে বা জানতে চলেছি,,, কিভাবে টুইটার থেকে সহজে ঘরে বসে টাকা ইনকাম করা যায়? (বিস্তারিত) তাই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য বিশেষ অনুরোধ জানাচ্ছি,,, দয়াকরে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন। আশা করি আপনারাও টুইটার থেকে টাকা ইনকাম করতে পারবেন।

টুইটার কিঃ টুইটার হলো একটি সোশ্যাল নেটওয়ার্ক। আপনারা হয়তো ফেসবুক ইনস্টাগ্রাম ইত্যাদির নাম শুনে থাকতে পারেন। টুইটার ও হল ফেসবুকের মতোই একটি জনপ্রিয় সোশাল নেটওয়ার্ক। যেখানে আপনারা বিভিন্ন ধরনের খবরা-খবর সহজেই পেতে পারেন। তাছাড়া অনলাইনে জনপ্রিয় অন্যতম একটি প্লাটফর্ম হল টুইটার।

টুইটারে সারা বিশ্বের খবর রাখা সম্ভব। কারণ প্রতিনিয়ত ও টুইটারে সারাবিশ্বের খবরা-খবর পাবলিশ করা হয়। এবং টুইটারে আপনারা বিশ্বের যেকোনো লোকের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। বর্তমানে টুইটারে প্রচুর লোক সময় ব্যয় করে থাকে। তাছাড়া টুইটারে বিনোদনের জন্য অনেকে টুইটারে আসে। এ কারণেই টুইটার খুবই জনপ্রিয় একটি সোশ্যাল নেটওয়ার্ক।

টুইটারে যুক্ত হবেন যেভাবেঃ এখন আপনি যদি টুইটারের যুক্ত হতে চান তাহলে,সর্বপ্রথম আপনাকে প্রবেশ করতে হবে twitter.com এই ওয়েবসাইটে। অথবা আপনি চাইলে তাদের অফিশিয়াল অ্যাপ্লিকেশনও যুক্ত হতে পারেন। তার জন্য প্লে স্টোরে গিয়ে টুইটার লিখে সার্চ দিন। তবে মনে রাখবেন প্রতিটা ফোনে টুইটার অ্যাপ্লিকেশন নাও আসতে পারে।

কমপক্ষে আপনার মোবাইলের ভার্সন 5 থেকে শুরু হলে টুইটার অ্যাপ্লিকেশনটি আসবে। যাই হোক তারপর আপনারা আপনাদের একটি ইউজার নেম, একটি একটিভ জিমেইল আইডি অথবা একটি ফোন নাম্বার। এবং আপনার এই তথ্যগুলো দিয়ে সহজেই টুইটারে রেজিস্ট্রেশন করে নিতে পারবেন। তারপর লগইন করবেন। আর আপনি এখন হয়ে গেলেন টুইটার ইউজার।

টুইটার থেকে টাকা ইনকাম করার উপায়?

টুইটার থেকে ইনকামঃ এখন আপনি যদি টুইটার থেকে ইনকাম করতে চান তাহলে, সর্বপ্রথম আপনাকে টুইটারে যুক্ত হতে হবে। এবং তারপর আপনার টুইটারে প্রয়োজন হবে প্রচুর পরিমাণে ফলোয়ার। মনে রাখবেন টুইটার থেকে ইনকাম করার জন্য, টুইটারে ফলোয়ার থাকা খুবই প্রয়োজন। টুইটারে ফলোয়ার ব্যতীত কখনোই আপনারা টাকা ইনকাম করতে পারবেন না। সাধারণত টুইটারে টাকা ইনকাম করার জন্য, 

তেমন কোনো যোগ্যতা অভিজ্ঞতা অথবা বয়সের প্রয়োজন হয় না। এমনকি অনেক বছর ধরে টুইটার থেকে বিভিন্ন উপায় অবলম্বন করে টাকা ইনকাম করা যায়। তাই আপনারা চাইলে নিঃসন্দেহেই টুইটারে ইনকাম করতে পারেন।তবে টুইটার থেকে ইনকাম করার জন্য বেশ কিছু জিনিস এবং গুণ তাদের ভিতর থাকতে হবে। যারা সত্যিই টুইটার থেকে টাকা ইনকাম করতে চাই। তো চলুন আমরা আর কথা না বাড়িয়ে এই সম্পর্কে বিস্তারিত জেনে নিই এখনই।

টুইটার থেকে ইনকাম করার জন্য যা যা জিনিস এবং গুন প্রয়োজন?

আগেই বলেছি টুইটার থেকে টাকা ইনকাম করার জন্য, তেমন কোনো যোগ্যতা দক্ষতা অথবা বয়সের প্রয়োজন হয় না। কিন্তু টুইটার থেকে ইনকাম করার জন্য, বেশ কিছু জিনিস এবং গুন থাকতে হবে। তাহলে আশা করা যায় টুইটার থেকে ইনকাম করা সম্ভব।

  • প্রথমেই আপনার টুইটারে যুক্ত থাকতে হবে। বা আপনাকে টুইটার ব্যবহারকারী হবে।
  • আপনার টুইটারে অবশ্যই বেশ ভালো পরিমাণে ফলোয়ার থাকতে হবে।
  • টুইটারে অবশ্যই আপনার একটি নিস নিয়ে কাজ করতে হবে।
  • টুইটার একাউন্ট একটিভ রাখার জন্য আপনার অবশ্যই একটি ডিভাইস এর প্রয়োজন হবে।
  • টুইটারে কাজ করার জন্য অবশ্যই একটি ভালো মানের কম্পিউটার অথবা ডেস্কটপ থাকতে হবে।
  • যদি না থাকে তাহলে অবশ্যই ভালো মানের একই অ্যান্ড্রয়েড স্মার্টফোন থাকতে হবে।
  • নিজের ইচ্ছেশক্তি, ধৈর্য, পরিশ্রম, সততা ইত্যাদি গুন থাকতে হবে।

উপরোক্ত জিনিসগুলো এবং গুন গুলো খুবই জরুরী টুইটারে টাকা ইনকাম করার জন্য। এক কথায় এই জিনিস এবং গুন ব্যতীত কখনোই আপনারা টুইটার থেকে টাকা ইনকাম করতে পারবেন না। তাই আপনি যদি টুইটার থেকে ইনকাম করতে চান তাহলে অবশ্যই উপরোক্ত জিনিস এবং কোন আপনার ভিতরে থাকতে হবে। তাহলেই কেবলমাত্র আপনি টুইটার থেকে ইনকাম করতে পারবেন।‌

টুইটার থেকে টাকা ইনকাম শুরু কিভাবে করব?

টুইটার থেকে ইনকাম শুরুঃ এখন আপনি যদি টুইটার থেকে টাকা ইনকাম শুরু করতে চান তাহলে, সর্বপ্রথম আপনাকে টুইটার যুক্ত হতে হবে। এবং আপনার অবশ্যই টুইটারে ফলোয়ার থাকতে হবে। ফলোয়ার ব্যতীত কখনোই আপনারা টুইটার থেকে ইনকাম করতে পারবেন না। আর টুইটারে অবশ্যই আপনার একটি নিস এর উপরে কাজ করতে হবে। তাহলে আপনারা টুইটার থেকে ইনকাম শুরু করতে পারবেন।

টুইটার থেকে ইনকাম করার জন্য, অবশ্যই আপনার কোন একটি নিস এর উপর কাজ করতে হবে। ইনকাম করার জন্য নিস কেন জরুরি? এই বিষয় সর্ম্পকে আপনারা একটু পরে বিস্তারিত জানতে পারবেন। তার আগে আপনার টুইটারে প্রচুর পরিমাণে ফলোয়ার প্রয়োজন হবে।তাই চলুন এখন আমরা টুইটারে কিভাবে ফলোয়ার বৃদ্ধি করব এই বিষয়ে বিস্তারিত জেনে নিই।

টুইটারে ফলোয়ার বৃদ্ধি করার উপায় ?

টুইটারে ফলোয়ার বৃদ্ধিঃ আপনি যদি টুইটার থেকে ইনকাম করতে চান তাহলে, অবশ্যই আপনার টুইটারে প্রচুর পরিমাণে ফলোয়ার থাকতে হবে। তা না হলে কিন্তু কখনোই টুইটার থেকে টাকা ইনকাম সম্ভব নয়। ইউটিউবে যেমন সরাসরি ভিডিও আপলোড করে টাকা ইনকাম করা যায়। ঠিক টুইটারে সরাসরি এমন কোন মাধ্যম নেই,,, যেখানে সরাসরি ইনকাম করার উপায় রয়েছে।

তাই আমাদের টুইটার থেকে ইনকাম করার প্রথমে ফলোয়ার বৃদ্ধি করতে হবে। তাহলে আমরা বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করতে পারব টুইটারে। মনে রাখবেন টুইটারে ফলোয়ার ব্যতীত কখনোই টাকা ইনকাম করা সম্ভব নেই বর্তমানে। তো চলুন এখন আমরা জেনে নিই কিভাবে সহজে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা যায়?

ফেসবুকের মাধ্যমে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করার উপায়?

ফেসবুক হল সারা বিশ্বের খুবই জনপ্রিয় একটি সোশ্যাল নেটওয়ার্ক। যেখানে প্রতিনিয়ত লোকেরা একটিভ থাকে। অন্যান্য প্ল্যাটফর্ম এর চেয়ে বেশিরভাগ লোকেরা ফেসবুকে সময় ব্যয় করে সবচেয়ে বেশি। তাই আপনারা চাইলেই ফেসবুকের মাধ্যমে আপনার টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে পারবেন। আমি আপনাদেরকে একটি কথা বলেছিলাম সেটা হলঃ ইনকাম করার জন্য টুইটারে আপনাকে একটি নিস থাকতে হবে।

এই নিস খুবই জরুরী যদি আপনি টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে চান তাহলে, এমন একটি নিস নিয়ে কাজ করবেন যেখানে সহজেই লোকেরা উপকৃত হতে পারে। এবং অবশ্যই আপনার টুইটারে এই নিস সব সময় মানুষের প্রয়োজন এবং তথ্যবহুল হয়। তাহলে আপনারা নিশ্চিন্তে সহজে আপনার টুইটারে ফলোয়ার পেতে পারেন।এখন প্রশ্ন হলো কিভাবে ফেসবুকের মাধ্যমে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা যায় তাই না!

তো বন্ধুরা আপনার টুইটারের নিস অনুযায়ী একটি পোস্ট তৈরী করুন। এমন ভাবে পোস্ট করবেন যেন সহজেই আপনার পোস্টটি লোকেরা বুঝতে পারে। এবং নিস টি অবশ্যই জানাও মানুষের হেল্প ফুল এবং তথ্যবহুল প্রয়োজন হয়। সেই অনুযায়ী সুন্দরভাবে একটি পোস্ট তৈরী করুন। এবং এই পোস্টটি এবার আপনি ফেসবুকে শেয়ার করুন।

দেখবেন অনেকেই তাদের প্রয়োজন হলে আপনার টুইটার এমনিতেই ফলো করতে চাইবে। কারণ তারা আপনার টুইটারে ফলো করলে অবশ্যই উপকৃত হবে বিভিন্ন তথ্য সম্পর্কে জানবে। এ কারণে তারা আপনার টুইটারে ফলো করবে। ঠিক এভাবে করে আপনারা বেশি ভালো পরিমাণে টুইটারে ফলোয়ার পেতে পারেন।

আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে সম্পূর্ণ ফ্রিতে ফেসবুকের মাধ্যমে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা যায়। আপনি যত ভালোভাবে আপনার ফেসবুকে শেয়ার করবেন তত ফলোয়ার বৃদ্ধি পাওয়ার সুযোগ রয়েছে। তাই আপনারা চাইলেই এই পদ্ধতি অবলম্বন করে সহজে ফেসবুকের মাধ্যমে আপনার টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে পারবেন।

ইন্সটাগ্রাম এর মাধ্যমে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করার উপায়?

ইনস্টাগ্রাম ও খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। যেখানে আপনারা সহজেই বিভিন্ন ধরনের লোক খুঁজে পাবেন। কেননা বিভিন্ন কারণে লোকেরা ইনস্টাগ্রামে একটিভ থাকে অনেক সময়। কেউবা বিনোদনের জন্য, কেউবা হাসি ঠাট্টা তামাশা করার জন্য, আবার কেউ বা বিভিন্ন তথ্যের জন্য ইনস্টাগ্রামে থাকে।তাই আপনারা চাইলেই ইন্সটাগ্রাম এর মাধ্যমেও আপনার টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে পারেন।

আমি আবারো বলছি আপনার টুইটারে অবশ্যই মানুষের প্রয়োজনীয় একটি নিস নিয়ে কাজ করতে হবে।তা না হলে কিন্তু কখনোই আপনি আপনার টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে সক্ষম হবেন না।এবং আপনার নিশচই যেন অবশ্যই মানুষের হেলফুল প্রয়োজন এবং দরকারি হয়ে থাকে। বিভিন্ন ধরনের ইনফরমেটিভ তথ্যগুলো আপনার টুইটারের নিস হিসেবে রাখবেন।

এবং এই নিস অনুযায়ী ছোট্ট একটি ফটো সুন্দরভাবে এডিট করে সেটাপ করুন। কারণ হলো টুইটারে বেশিরভাগ লোক ছবি আপলোড করতে পছন্দ করে। এবং ছবি দেখে লাইক কমেন্ট শেয়ার এবং উপভোগ করতে চায়। তাই আপনাকে আপনার টুইটারের নিস অনুযায়ী একটি সুন্দর প্রমোশনাল ফটো তৈরি করতে হবে। এবং ফটোটি পাবলিশ করবেন ইনস্টাগ্রামে।

যদি আপনার ফটোটি আকর্ষণীয় হয় তাহলে, এমনিতেই দেখবেন তারা আপনার ফটোটি উপভোগ করার জন্য, আপনার টুইটার ফলো করবে।ঠিক এভাবে করেই আপনারা কিন্তু ইন্সটাগ্রাম এর মাধ্যমে ভালো পরিমাণে ফলোয়ার পেতে পারেন। আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে সহজেই ইন্সটাগ্রাম এর মাধ্যমে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা যায় সেটা!

টুইটার থেকে টাকা ইনকাম শুরু কিভাবে হবে?

টুইটারে টাকা ইনকাম শুরু যেভাবেঃ টুইটারে ইনকাম করার জন্য প্রথমে টুইটারে যুক্ত হতে হবে। এবং তারপর আপনাকে একটি নিস অনুযায়ী কাজ করতে হবে। তাছাড়া আপনার টুইটারে প্রচুর পরিমাণে ফলোয়ার প্রয়োজন হবে ইনকাম করার জন্য।যদিও এই বিষয়বস্তুগুলো নিয়ে আমরা এটুজেট বিস্তারিত উপরের দিকে আলোচনা করে এসেছি।

মনে রাখবেন টুইটারে ফলোয়ার ব্যতীত কখনোই ইনকাম সম্ভব নয়।আপনি যদি টুইটার থেকে ইনকাম শুরু করতে চান তাহলে অবশ্যই আপনার টুইটারে ফলোয়ার থাকতেই হবে বাধ্যতামূলক। যদি আপনার টুইটারে ফলোয়ার থাকে তাহলে, সহজেই টুইটার থেকে টাকা ইনকাম করতে পারবেন। তো চলুন কয়েকটি পদ্ধতি নিয়ে এবার আমরা আলোচনা করি। যেখানে সহজেই টুইটারের মাধ্যমে ইনকাম করা সম্ভব।

স্পন্সর বিজ্ঞাপন এর মাধ্যমে টুইটারে টাকা ইনকাম

অনলাইনে স্পন্সর বিজ্ঞাপন দেখিয়ে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করা সম্ভব। এমনকি মাত্র একটি স্পন্সর বিজ্ঞাপন এর জন্য প্রায় 100 ডলার পর্যন্ত অনেক কোম্পানি দিয়ে থাকে। এমনকি বর্তমান সময়ে বেশিরভাগ লোকই স্পন্সর বিজ্ঞাপন এর মাধ্যমে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারে। তাই আপনিও চাইলে স্পন্সার বিজ্ঞাপনের মাধ্যমে টুইটারে ইনকাম করতে পারেন।

স্পন্সর বিজ্ঞাপন এর জন্য, আপনার টুইটারে কমপক্ষে 10 হাজারের বেশি ফলোয়ার থাকতে হবে। তা না হলে কখনোই আপনারা স্পন্সর বিজ্ঞাপন এর মাধ্যমে টুইটারে টাকা ইনকাম করার সুযোগ পাবেন না। স্পন্সর বিজ্ঞাপন এর জন্য আপনাকে কোন কোম্পানির সাথে যোগাযোগ করতে হবে। এবং তাদের কাছ থেকে স্পন্সার বিজ্ঞাপনগুলো আপনার টুইটারে দেখাতে হবে।

যত লোক আপনার এই স্পন্সর বিজ্ঞাপন দেখবে, ওই কোম্পানি হতে তত আপনি কমিশন পেতে থাকবেন।ঠিক এভাবে করেই অনলাইনে স্পন্সর বিজ্ঞাপন এর মাধ্যমে টাকা ইনকাম করতে হয়। আশা করি আপনারা সকলেই বুঝতে পেরেছেন কিভাবে সহজে টুইটারের মাধ্যমে স্পন্সর বিজ্ঞাপন দেখিয়ে ইনকাম করা যায় সেটা? তবুও যদি কোন প্রশ্ন থাকে কমেন্ট করতে ভুলবেন না যেন!

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম টুইটারে

বর্তমান সময়ে টাকা ইনকাম করার বিশ্বস্ত একটি মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ একটি মাধ্যম অ্যাফিলিয়েট মার্কেটিং।তাছাড়া অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে প্রচুর পরিমানে আয় করা সম্ভব। এফিলিয়েট মার্কেটিং করার জন্য, তেমন কোনো যোগ্যতা দক্ষতা অথবা বয়সের প্রয়োজন হয় না।

এমনকি অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনেক বছর ধরে টাকা ইনকাম করা যায়। অর্থাৎ অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম অনেক বছর ধরেই চালু রয়েছে।তাই আপনারা চাইলে অনলাইনে নিঃসন্দেহে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারেন। তো বন্ধুরা চলুন এবার আমরা জেনে নিই কিভাবে এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করা যায়? (বিস্তারিত)

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম যেভাবে?

আপনি যদি আফিলিয়েট মারকেটিং করে টাকা ইনকাম করতে চান তাহলে, সর্বপ্রথম আপনাকে কোন অ্যাফিলিয়েট প্রোগ্রাম এ যুক্ত হতে হবে। এবং সে অ্যাফিলিয়েট প্রোগ্রাম যেন অবশ্যই বিশ্বস্ত হয়। তাছাড়া সে প্রোগ্রাম জানো অবশ্যই আপনাকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার সুযোগ দেয়।তাহলে আপনারা অনলাইনে সহজে অ্যাপলেট মার্কেটিং করে ইনকাম করতে পারবেন।

বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় একটি কম্পানি হল অ্যামাজন অ্যাফিলিয়েট প্রোগ্রাম। যে কেউ চাইলে অনলাইনে অ্যামাজন অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর যুক্ত হয়ে।সেখান থেকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারে।ইনকাম শুরু করার জন্য প্রথমে আপনাকে তাদের প্রোগ্রামে যুক্ত হতে হবে। এবং তারপর তারা আপনাকে একটি এফিলিয়েট লিংক প্রদান করবে।

তখন আপনার কাজ হলো নির্দিষ্ট গ্রাহকের কাছে এই এফিলিয়েট লিংক টি প্রচার করা। যদি কেউ আপনার এই আফিলিয়েট লিনক এ ক্লিক করে, তাদের কোম্পানি হতে কোন পণ্য বা প্রোডাক্ট ক্রয় করে তাহলে, তার বিনিময় ওই কোম্পানি থেকে আপনার কমিশন পাবেন। ঠিক এভাবে করে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে হয়।

এখন প্রশ্ন হলো কিভাবে টুইটারের মাধ্যমে সহজেই অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করা যাবে! তার জন্য আপনাকে বেশি খাটাখাটনি করতে হবে না। শুধুমাত্র আপনার এফিলিয়েট লিংক টি আপনার টুইটারে শেয়ার করুন বা প্রচার করুন।আর এমনিতেই দেখবেন তখন আপনার একাউন্টে কমিশন আসতেই থাকবে। এবার হয়তো অনেকে প্রশ্ন করতে পারে, ইনকাম তো বুঝলাম কিন্তু টাকা উত্তোলন কিভাবে করব?

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা উত্তোলন করবেন কিভাবে?

টাকা উত্তোলনঃ নির্দিষ্ট পরিমান অ্যামাউন্ট আপনার একাউন্টে আসলেই আপনারা টাকা উত্তোলন করে নিতে পারবেন। আপনি যে কোম্পানিতে যুক্ত হবেন। ঠিক তার উপরেই নির্ভর করবে কত টাকা হলে টাকা উত্তোলন করা যাবে। কারণ বিভিন্ন ধরনের কম্পানি অনেক রকম পেমেন্ট সিস্টেম চালু করে রাখে। তাই সঠিকভাবে তারাই জানিয়ে দিবে কত টাকা হলে আপনি টাকা উত্তোলন করতে পারবেন।

এমনও কোম্পানি রয়েছে যেখানে মাত্র 20 ডলার হলেই টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। আবারো এমন কোম্পানি দেখা যায় যেখানে মাত্র 50 ডলার করতে হবে তাহলে টাকা উত্তোলন করতে পারবেন। তাছাড়া আরো কোম্পানি রয়েছে যেখানে মাত্র 100 ডলার হলে টাকা উত্তোলন করা যাবে। এভাবে করেই সাধারণত আপনারা টাকা উত্তোলন করতে পারবেন।

তাছাড়া আপনি খুব সহজেই টাকা উত্তোলন করতে পারবেন আপনার ব্যাংক একাউন্টে। যারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার সুযোগ দিয়ে থাকে। সাধারণত তারা বিভিন্ন ধরনের কারেন্সিতে পেমেন্ট প্রদান করতে চাই। অন্যান্য কারেন্সি থাক বা না থাক।যেকোনো দেশের ব্যাংক একাউন্ট এড করার সুযোগ দিয়ে থাকে অনেক কোম্পানি।

তাই আপনারা চাইলেই দেশের যেকোন ব্যাংক একাউন্টে এড করে টাকা উত্তোলন করতে পারবেন। আশা করি আপনারা প্রত্যেকে বুঝতে পেরেছেন,,, যে কিভাবে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা উত্তোলন করা যায় সেটা! বোঝানোর চেষ্টা করেছি বিস্তারিত। তবুও যদি কোনো প্রশ্ন করছেন আসে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। আমরা অবশ্যই আপনাদের কমেন্টের রিপ্লে দেওয়ার চেষ্টা করব।

আর্টিকেল এর শেষ কথা

প্রিয় বন্ধুরা এতক্ষণ আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশাকরি আমাদের আজকের আর্টিকেল থেকে আপনারা একটু হলেও উপকৃত হয়েছেন। আজকে আমরা কিভাবে টুইটার থেকে টাকা ইনকাম করা যায় এ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। যদি কোথাও বুঝতে অসুবিধা অথবা প্রশ্ন থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

খুব শীঘ্রই আমরা আপনাদের কমেন্টের রিপ্লে দেওয়ার চেষ্টা করব।আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে।এ আশা কামনা করে বিদায় নিচ্ছি আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ