লাইক কমেন্ট পোষ্ট ইত্যাদি কাজ করে, মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আজকে আমরা এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব, যেখানে আপনারা মোবাইল ফোন দিয়ে বা যে কোন ডিভাইস দিয়ে, লাইক কমেন্ট পোষ্ট ইত্যাদি কাজ করে। টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যদিও শুনতে অবাক লাগলেও বাস্তবে এটা সত্যি। অনলাইনে এমনও ওয়েবসাইট রয়েছে যেখানে আপনারা, শুধুমাত্র ফেসবুকের মত লাইক কমেন্ট পোষ্ট ইত্যাদি কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। এমনকি সরাসরি বিকাশ নগদ রকেট সহ আরো অনেক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। তো চলুন বিস্তারিত এখনই জেনে নিই।

সত্যি কি লাইক কমেন্ট পোস্ট করে টাকা ইনকাম করা সম্ভব?

বর্তমান আমরা ডিজিটাল প্রযুক্তির ব্যবহার প্রচুর পরিমাণে কাজ গুলো সহজ করে ফেলেছি। অনলাইনে যত দিন যাচ্ছে ততই অনলাইন মানুষের কাছে সহজ হয়ে যাচ্ছে। এমনকি এই অনলাইন মানুষের কাছে খুবই জনপ্রিয়তা লাভ করে, মানুষ এই অনলাইন মুখী হয়ে পড়ছে।

সত্যিকার অর্থে বর্তমান সময়ে বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে মোবাইল ফোন দিয়ে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। অনলাইনে অনেক ধরনের আরনিং ওয়েবসাইট আর্নিং অ্যাপ্লিকেশন ইত্যাদি রয়েছে। মানুষকে এই আরনিং ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন আকৃষ্ট করার জন্য,

সবাই চেষ্টা করে থাকে যে সহজভাবে তারা যেন ইনকাম করতে পারে, কারণ মোবাইল ফোন দিয়ে কঠিন কাজ করা প্রায় অসম্ভব এর মত। তারা সব সময় চাই যেন আমাদের জনপ্রিয়তা লাভ ও ইনকাম বেশী ইনকাম হয়, এবং এই কারণেই তারা বিভিন্ন ভাবে লোকদের তাদের প্লাটফর্মে রাখার চেষ্টা করে।

যে যত সুবিধা দিয়ে ওয়েবসাইটে আপনাকে রাখতে পারবে, নিশ্চয়ই তার কাছে আপনি কাজ করতে চাইবেন তাই না! ঠিক এ কারণেই অনেক লোকেরা এ ধরনের আরনিং ওয়েবসাইট তৈরী করে যেখানে, লাইক কমেন্ট শেয়ার এবং পোস্ট করে ইনকাম করা যায়। তাই এটা সত্য যে অনলাইনে সত্যি, লাইক কমেন্ট পোষ্ট ইত্যাদি করে টাকা ইনকাম করা সম্ভব।

আমাদের আজকের টপিকের আরনিং ওয়েবসাইটের নাম কি?

ওয়েবসাইটের নামঃ পেয়ার চ্যাট ডটকম। আজকে আমরা এই পেয়ার চ্যাট ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। এই ওয়েবসাইটটি প্রায় দুই থেকে চার মাস আগে অনলাইনে রিলিজ করা হয়েছে। কিন্তু এই ওয়েবসাইটটি অনলাইনে আজ থেকে নয় বরং দুই থেকে তিন বছর পূর্বে অনলাইনে পাবলিশ করা হয়েছিল। কিন্তু নতুনভাবে আপডেট দিয়ে দুই থেকে চার মাস আগে আবার পাবলিশ করা হয় অনলাইনে।

এই ওয়েবসাইটটি মূলত একটি আরনিং ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনারা সরাসরি ইনকাম করার, অনেক ধরনের মাধ্যম পাবেন। এমনকি এই ওয়েবসাইটে আপনারা সরাসরি বিকাশ নগদ রকেট ইত্যাদি অ্যাকাউন্টসহ, আরো অনেক মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন। এখন আমরা এই ওয়েবসাইট সম্পর্কে এ টু জেড বিস্তারিত জানব।

এই ওয়েবসাইটে কিভাবে টাকা ইনকাম শুরু করা যায়?

ইনকাম শুরুঃ আপনি যদি এই ওয়েবসাইটে টাকা ইনকাম করতে চান তাহলে, প্রথমে আপনাকে এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তার জন্য আপনি প্রথমে পেয়ার চ্যাট ডটকম লিখে গুগলে সার্চ দিন। এটা যদি না পারেন তাহলে, Payrchat.com ওয়েব সাইটে প্রবেশ করুন।

এই ওয়েবসাইটে প্রবেশ করেই সর্বপ্রথম আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে ইনকাম করার জন্য। তাই প্রথমে রেজিস্ট্রেশন পেজে গিয়ে, একটি ইউজার নাম, একটি জিমেইল আইডি, একটি ফোন নাম্বার, একটি দেশের নাম, আর স্ট্রং একটি পাসওয়ার্ড দিয়ে আপনারা এখানে রেজিস্ট্রেশন করতে পারবেন। উপরোক্ত তথ্যগুলো সঠিক ভাবে দিলে আপনারা রেজিস্ট্রেশন কমপ্লিট করতে পারবেন।

পেয়ার চ্যাট ডট কম ওয়েবসাইটে কি কি কাজ করে টাকা ইনকাম করতে পারবেন?

সত্যিকার অর্থে এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। এবং প্রত্যেকটি কাজ একেবারে সহজ। যে কেউ চাইলেই এই সহজ সহজ কাজগুলো করে ইনকাম করতে পারবে। এই ওয়েবসাইটে যে কাজগুলো রয়েছে তার নিচে দেওয়া হল।

  1. লাইক করে টাকা ইনকাম করতে পারবেন।
  2. কমেন্ট করে টাকা ইনকাম করতে পারবেন।
  3. পোস্ট করে টাকা ইনকাম করতে পারবেন।
  4. আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন।
  5. রেফার করে টাকা ইনকাম করতে পারবেন।

বন্ধুরা উপরোক্ত কাজ সহ আরো অনেক ধরনের কাজ করেই এই ওয়েবসাইটে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। আপনি আপনার সহজ কাজ যেগুলো সেগুলো এখানে করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা প্রতিটা কাজের জন্য নির্দিষ্ট পরিমাণ টাকা একাউন্টে দেখতে পারবেন। এবং প্রতিটা কাজের জন্য কত টাকা করে পাবেন সেটা ওয়েবসাইটে বলা হয়েছে।

এই ওয়েবসাইটে কত টাকা করে ইনকাম সম্ভব দৈনিক?

শেয়ার চ্যাট ডট কম ওয়েবসাইটে আপনারা দৈনিক কাজ করে, বেশ ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন। প্রতিটা কাজের ক্ষেত্রে ওয়েবসাইটে লিমিটেড সিস্টেম চালু রয়েছে। অর্থাৎ আপনি শুধু লাইক করে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন। তেমনি ভাবে পোস্ট করে আপনি আনলিমিটেড টাকা আয় করতে পারবেন না।

একইভাবে কমেন্ট করেও এই ওয়েবসাইটে টাকা ইনকাম করা আনলিমিটেড সম্ভব না। কেননা প্রতিটা কাজ তারা লিমিটেড করে রেখেছে। তবে দৈনিক আপনারা এই ছোট ছোট লাইক কমেন্ট পোষ্ট ইত্যাদি কাজ করে, কম হলেও ভালোই আয় করতে পারবেন। যদি এমাউন্টের কথা বলেন তাহলে, এই ওয়েবসাইটে দৈনিক 10 টাকা থেকে সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত আয় করা যায়।

পেয়ার চ্যাট ডট কম ওয়েবসাইটে কিভাবে টাকা উত্তোলন করা যায়?

আপনি যখন পেয়ার চ্যাট ডট কম ওয়েবসাইট ঢুকে রেজিস্ট্রেশন করে, কাজ শুরু করবেন। অর্থাৎ লাইক কমেন্ট পোষ্ট ইত্যাদি কাজ করবেন। তখন আপনারা এই ওয়েবসাইট এর টাকা ইনকাম শুরু করতে পারবেন। এবং এই ওয়েবসাইটে নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট আপনার একাউন্টে জমা হলে,

আপনারা টাকা উত্তোলন করে নিতে পারবেন। তবে এই ওয়েবসাইটে টাকা উত্তোলন করার জন্য সর্বনিম্ন আপনার একাউন্টে, 20 টাকা জমা হতে হবে। আপনার একাউন্টে মাত্র 20 টাকা জমা হলেই এই ওয়েবসাইটে আপনারা টাকা উত্তোলন করে নিতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

যেমন বিকাশ, রকেট, নগদ, ইত্যাদি সহ আরো অনেক ধরনের একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন। এমনকি ফ্লেক্সিলোডের মাধ্যমে আপনারা এই ওয়েবসাইটে টাকা উত্তোলন করার সুযোগ পাবেন। আশা করি আপনারা বুঝতে পেরেছেন সঠিক নিয়ম এবং সঠিকভাবে, এর সাইটে কত টাকা হলে এবং কিভাবে টাকা উত্তোলন করতে হয় এটা বুঝতে পেরেছেন!

ওয়েব সাইট সম্পর্কিত গুরুত্বপূর্ণ কিছু কথাঃ বন্ধুরা আপনারা সবাই এই শেয়ার চ্যাট ডট কম ওয়েবসাইটে গিয়ে, লাইক কমেন্ট পোস্ট ইত্যাদি কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। এই সহজ কাজ গুলো যে কেউ চাইলেই করতে পারে। কিন্তু এখানে একটি বিষয় আপনাকে স্পষ্ট ধারণা থাকা উচিত।

সেটা হলো যে, এই ওয়েবসাইটের কিছু নির্দিষ্ট নিয়ম নীতি রয়েছে। তাদের নির্দিষ্ট নিয়ম নীতি ও গাইডলাইন মেনে আপনি যদি এখানে কাজ করেন তাহলে, তারা আপনার অ্যাকাউন্ট ব্লক বা সাসপেন্ড করে দিতে পারে। তাই অবশ্যই এই ওয়েবসাইটে আপনি যদি কাজ করেন, তাদের ওয়েবসাইট এর নিয়ম নীতি ও গাইডলাইন মেনে আপনাকে এখানে কাজ করতে হবে। আশা করি তাহলে ইনকাম করতে কোন সমস্যা হবে না।

পরিশেষে বন্ধুরা,

আজকে আমরা দারুন একটি আরনিং ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি, এই ওয়েবসাইটে আপনারা লাইক কমেন্ট পোষ্ট ইত্যাদি কাজ করে, টাকা ইনকাম করতে পারবেন। এমনকি মাত্র 20 টাকা হলে ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। আর এই ওয়েবসাইটের পেমেন্ট মেথড বিকাশ নগদ রকেট অথবা ফ্লেক্সিলোড এর মাধ্যমে।

আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন অথবা মতামত থাকলে সেটা, অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে একদমই ভুলবেন না। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে। আশা কামনা করেই আর্টিকেলটি এখানেই শেষ করছি, আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

সকলকে জানাতে চাই ও জানতে চাই!