বাংলাদেশের সেরা ৫ টি চাকরির ওয়েবসাইট

কথায় আছে "বর্তমান যুগে চাকরি সোনার হরিণ"। বাংলাদেশের চাকরির বাজারে এখন চাকরি পাওয়া খুবই কঠিন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু এই ডিজিটাল যুগে চাকরী খোঁজা তেমন একটা কঠিন কাজ নয়। তাই আজ আপনাদের জন্য ৫টি এমন Website দেখাব, যেখানে  খুব সহজে পছন্দের চাকরি খুজে পাবেন। আর এসকল Website এ চাকরি খোজার পাশাপাশি চাকরির জন্য লোক নিয়োগও দিতে পারবেন।

job website in Bangladesh 
যে ৫টি Website থেকে খুব সহজে চাকরি পাবেনঃ

১. Kormo
২. Bdjobs
৩. Bikroy
৪. Chakri
৫. Bdjobstoday

Kormo

Kormo হল একটি ডিজিটাল জব মার্কেটপ্লেস এবং ক্যারিয়ার ডেভেলপমেন্ট প্ল্যাটফর্ম। এটি আপনাকে আপনার ডিজিটাল ক্যারিয়ার প্রোফাইল তৈরি করতে, আপনার পছন্দসই চাকরিতে আবেদন করতে এবং ব্যক্তিগতকৃত শিক্ষার সংস্থানগুলি অফার করে যা আপনাকে আপনার ক্যারিয়ারে বিকাশে সহায়তা করে।

Google এই সেবাটি দিয়ে থাকে। এখানে চাকরি দাতারা চাকরি পোস্ট করে এবং চাকরিতে আগ্রহীরা আবেদন করার সুযোগ পেয়ে থাকে।

Bdjobs

Bdjobs.com লিমিটেড দেশের প্রথম এবং শীর্ষস্থানীয় ক্যারিয়ার ম্যানেজমেন্ট সাইট। দেশের প্রেক্ষাপটে চাকরিপ্রার্থী এবং নিয়োগকর্তাদের প্রয়োজনীয়তা সম্পর্কে গভীরভাবে বোঝা এবং ই-ব্যবসার উপর শক্তিশালী কমান্ডের সমর্থনে আট তরুণ ব্যবসা এবং আইটি পেশাদার এই উদ্যোগটি জুলাই 2000 এ শুরু করে।

এখানেও আপনি খুব সহজে চাকরি খুজে বের করতে পারবেন। দক্ষতা এবং চাহিদা অনুযায়ী চাকরির জন্য আবেদন করতে পারবেন।

Bikroy jobs

আমরা সকলে জানি যে Bikroy হলো সেকেন্ডহ্যান্ড জিনিসপত্র কেনাবেচার website. কিন্তু এখানে আপনি চাকরির জন্য চাকরি বিজ্ঞপ্তি ছাড়তে পারেন। এবং যারা চাকরি করতে চাই, তারা পছন্দের চাকরির জন্য আবেদন করতে পারবেন।

Chakri

Chakri একটি জব ফাইন্ডিং ওয়েব পোর্টাল। এখানে প্রতিনিয়ত জব বা চাকরি পাবলিশ করা হয়ে থাকে। এখান থেকে খুব সহজে আপনি বর্তমান সময়ের চাকরির বিজ্ঞপ্তিগুলো দেখতে এবং জানতে পারবেন। পাশাপাশি জবের জন্য এপ্লাই করতে পারবেন খুব সহজেই।

Bdjobstoday

সকল অনলাইন জব পোর্টালের মতো  Bdjobstoday ও একটি চকরি খোজার website. যেখানে আপনি খুব সহজেই আপনার যোগ্যতা, দক্ষতা এবং জ্ঞান অনুযায়ী চাকরির খোজ করতে পারবেন। এবং চাকরির জন্য আবেদন তো করতেই পারছেন।

যেসকল কাজ করতে পারবেন

এসকল Website এ যেকোনো ধরনের চাকরি বা জব করতে পারবেন। তন্মধ্যে সেলস এক্সিকিউটিভ, কাস্টমার সার্ভিস এক্সেকিউটিভ, ডেলিভারি রাইডার, মার্কেটিং এক্সিকিউটিভ, অফিস প্রশাসক, অপারেটর, সুপারভাইজর, গৃহকর্মী , ডিজাইনার, হিসাবরক্ষক, শেফ, সিকিউরিটি গার্ড, মেকানিক, ড্রাইভার, শিক্ষক, ডিজিটাল মার্কেটিং এক্সেকিউটিভ, ইলেক্ট্রিশিয়ান, সেলস ম্যানেজার ফিল্ড, হাউজ কিপার,

সোশ্যাল, মিডিয়া প্রেজেন্টার, সফটওয়্যার, ইঞ্জিনিয়ার, মার্কেটিং ম্যানেজার, গার্মেন্টস ওয়ার্কার, বিউটিশিয়ান, কাউন্সেলর, ইঞ্জিনিয়ার, কাস্টমার সাপোর্ট ম্যানেজার, নির্মাণ শ্রমিক, নার্স, হসপিটালিটি এক্সিকিউটিভ, ভিডিওগ্রাফার, কন্টেন্ট রাইটার,

ডিজিটাল মার্কেটিং ম্যানেজার, ম্যানেজমেন্ট ট্রেইনি, মার্চেন্ডাইজার, ফার্মাসিস্ট, কোয়ালিটি চেকার, প্রোডাকশন ম্যানেজার, ডাক্তার, জনসংযোগ কর্মকর্তা, সাংবাদিক, এসইও স্পেশালিস্ট, বিজনেস অ্যানালিস্ট, কালেক্টর ও রিকভারি এজেন্টস।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md kamrul islam Student - Feb 9, 2022, 6:24 PM - Add Reply

Grrgh

You must be logged in to post a comment.
Md kamrul islam Student - Feb 9, 2022, 6:24 PM - Add Reply

Grrgh

You must be logged in to post a comment.
MD OMAR FARAQUE - Feb 9, 2022, 8:12 PM - Add Reply

Comment:niec
Omar Faraque
[email protected]

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a student. I like to read and write in my pleasure time. I have also a passion to the technology fields. To make my passion true, I have joined this blog.