Feature points ওয়েবসাইট থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন জেনে নিন ।

আমি আপনাদের মাঝে আজকে নিয়ে এলাম একটি দুর্দান্ত বাংলাদেশি ইনকাম সাইট। যে সাইট থেকে আপনারা অনেক টাকা ইনকাম করতে পারবেন। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

প্রথমে আপনারা google Chrome  এ  Feature points  লিখে সাচ করবেন।তারপর আপনারা দেখবেন  sing up now এখানে ক্লিক করবেন।তারপর আপনার আপনাদের জিমেইল বসাবেন। তারপর একটা ক্যাপচা পূরণ করবেন। তারপর continue  ক্লিক করবেন।তারপর আপনারা একটি পাসওয়ার্ড দিবেন। আবার নিচের কনফ্রম পাসওয়ার্ড  দেবেন।

মনে রাখবেন পাসওয়ার্ড যাতে বড় হতে ছোট হাটের ক্যাপিটাল লেটার থাকে।  তারপর ফুল নেম দেবেন। তারপর রোবট ক্যাপচা পূরণ করবেন। sing up a  ক্লিক করবেন। তারপর আই এগ্রি কন্টিনুয়ে ক্লিক করবেন। তারপর আপনি এখান থেকে 10 পয়েন্ট  পাবেন। তারপর আপনি আপনার কান্ট্রি  দেবেন। তারপর আপনি একটা পোস্টাল কোড দেবেন।

তারপর ডেট অফ বার্থ দেবেন আপনার। তারপর আপনি জেন্ডার দেবেন। তারপরে কন্টিনিউ ক্লিক করবেন। তারপর আপনারা আরো 50 পয়েন্ট পাবেন। তারপর একাউন্ট ভেরিফাই করার জন্য আপনার জিমেইলে একটা কোড আসবে।

তারপর আপনি কনটিনিউ ক্লিক করবেন। এবার আপনাদের অ্যাকাউন্ট করা কমপ্লিট। তো এবার আমি বলবো আপনারা কিভাবে পেমেন্ট নেবেন। সাধারণত বাংলাদেশ থেকে পেপাল এবং মাস্টার কার্ড থেকে পেমেন্ট নেওয়া যাবে। এখানে 5 ডলার হলে আপনারা টাকাটা তুলতে পারবেন।

আপনারা এখান থেকে বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এবার আমি আপনাদের বলব কিভাবে আপনারা কাজ করবেন। এখানে কাজটা অনেক সহজ শুধু সাধারণত ওয়েবসাইট ভিজিট করা। এখান থেকে আপনারা সার্ভে জব করে ইনকাম করতে পারেন। তাছাড়া এখান থেকে আপনি ভিজিট করে বা অ্যাপ ডাউনলোড করে ইনকাম করতে পারেন।

এখান থেকে আপনারা ভিডিও শেয়ার করে ইনকাম করতে পারেন। আর আপনার রেফারেল যদি দৈনিক কাজ করে তাহলে আপনি ৫০ পার্সেন্ট বোনাস পাবেন। এখানে বিভিন্ন ধরনের কাজ রয়েছে আপনারা করতে পারলেই হলো।আপনারা এখানে বেশী বেশী কিভাবে রেফার করবেন তাহলে আপনি আপনার রেফারেল লিংক টা  সবাইকে শেয়ার করে দেবেন।

তাছাড়া এখানে আপনি শেয়ার অপশনে দেখলেই আপনার লিংক থেকে একটা ভিডিও তৈরি হয়ে যাবে সেখান থেকে আপনি শেয়ার করলে আপনার এখান থেকে ইনকাম হবে। আর সেই লিংকটা যদি আপনি কপি করে আপনার বিভিন্ন সোশ্যাল মিডিয়া বা কোন গ্রুপে বা কোন জায়গায় সেন্ড করলে সেখান থেকে ইনকাম হবে যদি লোকজন আপনার ভিডিও দেখে।

আর সাথে সাথে যদি আপনার রেফার লিংক থেকে কেউ একাউন্ট করে তাহলে আপনি 50 পার্সেন্ট বোনাস পেয়ে যাবেন। এছাড়া এখানে যে সার্ভে  কাজ আছে সেখান থেকে আপনি নিজে নিজে অনেক ধরনের কাজ করতে পারবেন। আর এখানে বিভিন্ন ধরনের কাজ করলে আপনারা পয়েন্ট ইনকাম করতে পারবেন।

যে পয়েন্ট এর মূল্য অনেক বেশি।আপনার এখানে যদি তিন হাজার পয়েন্ট জমা হয় তাহলে এখান থেকে আপনি পাবেন 5 ডলার। যা বাংলাদেশী টাকায় অনেক টাকা। আর আপনি ইচ্ছা করলে এখান থেকে দিনে দশ থেকে বিশ হাজার পয়েন্ট ইনকাম করতে পারবেন। যা আপনার এখানে দিনে 10 থেকে 20 ডলারের বেশি ইনকাম হবে।

তাছাড়া আপনি এখানে বড় ধরনের ইনকাম করতে হলে আপনাকে একটা গ্রুপ ভাবে কাজ করতে হবেতো এখানে টাকাটা উইডো করার সব প্রশস্ত আমি এই আর্টিকেল লিখে দিলাম। তো আমি প্রথমে আপনাদের আগেই বলেছি এরকম সাইট খুব কম পাবেন আর এই সাইটের মাধ্যমে আপনারা রিয়েল পেমেন্ট ১০০% পাবেন।

আমি এখান থেকে অনেকবারই পেমেন্ট পেয়েছি আপনাদের যদি বিশ্বাস না হয় তো আপনি একবার কাজটা করেই দেখুন। তো আমি আপনাদের এখানে প্রথম থেকে শুরু করে কিভাবে একাউন্ট করতে হয়? কিভাবে কাজ করতে হয়? কিভাবে টাকা উইথড্র করতে হয়? এবং কিভাবে বিভিন্ন ভাবে ইনকাম করতে হয়? বা কিভাবে বেশি ইনকাম করতে হয়? সবকিছু শিখিয়ে দিলাম।

তো আপনারা ভালো করে একাউন্ট করুন এবং খুব সুন্দর করে কাজ করুন। তো আপনারা সবাই ভলো থাকবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Mahamudul Hasan Munna - Feb 22, 2022, 4:43 PM - Add Reply

Hello

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ