ইউটিউবে নিজের চ্যানেল খুলে আয় করুন প্রতিদিন ৳ ৩০০থেকে ৳৬০০ টাকা।

অনলাইনে  আর্টিকেল  লিখে টাকা আয় করার কথা আপনারা  অবশ‍্যই শুনেছেন। আপনারা অনেকেই হয়ত আর্টিকেল লিখেছেন ও। তাহলে বন্ধুরা আমি আপনাদের বলতে চাই যে শুধু লেখা লেখী চাড়া ও আপনি এই ডিজিটাল যুগে ঘরে  বসে লেখা লেখির পাশাপাশি নিজে একটি ইউটিউবের মধ্যে চ্যানেল তৈরী করেও অনেক টাকা আয় করতে পারবেন। আর ইউটিউবের মধ্যে কী কী কাজ করে প্রতিদিন  ৳৩০০ ৳৬০০ টাকা আয় করতে পারেন। আজ  আমি আপনাদের  শিখিয়ে দেব।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর আপনারা যদি আমার  আজকের  এই পুরো আর্টিকেল টি শেষ পযন্ত পড়েন । তাহলে আপনারা ইউটিউবে আয় করার একটা মুটামুটি  ধারণা পেয়ে যাবেন।

তাহলে বন্ধুরা ইউটিউবে আয় করার আমাদের  সর্বপ্রথম  পয়েন্ট হলো - ইউটিউবে  নিজের একটি চ্যানেল তৈরি  করা । আর আপনারা চ্যানেল কীভাবে  তৈরী করবেন।

আসুন জেনে নেই। আসলে ইউটিউবে নিজের একটি চ্যানেল তৈরি করা। কথাটা  শুনে আপনাদের মনে হচ্ছে হয়ত নিজের চ্যানেল তৈরি করতে হবে। বোধয় চ্যানেল তৈরি  করাটা খুবই কঠিন। বা কীভাবে তৈরি করবেন। আসলে সতি‍্য কথা বলতে গেলে  নিজের একটি চ্যানেল তৈরি  করা। কিন্ত পাওট মেরে সেলফি তুলার মতোই সহজ। ইউটিউবে চ্যানেল তৈরি করার কিছু নিয়ম ।

নিজস্ব চ্যানেল তৈরি করার নিয়ম 

ইউটিউবে আপনি যখন  নিজের  চ্যানেল তৈরি  করতে যাবেন। তখন সেখানের কিছু তথ‍্য আপনাকে পূরন করতে হবে। সবসময় আপনাকে একটা জিনিস মনে রাখতে হবে। যেহেতুক আপনি ইউটিউবে  টাকা আয় করতে চান। সেজন‍্য আপনাকে আপনার  চ্যানেল এর জন্য  এমন একটি নাম দিতে হবে যা সবাই খুব বেশি পছন্দ করে। এমন নাম দিবেন না যা শুধু মাএ আপনার একার পছন্দ এরকম নাম দিবেন না।

কিন্ত আপনি চাইলে আপনার চ্যানেলটির নাম নিজের নামে, বা নিজের মা বাবার নামে নিজের ছেলে, মেয়ে বা পরিবারের  সদস‍্যর নামে দিতে পারবেন। তারপর গোপনীয় পাশওয়ার্ড দিয়ে। যা জরূরি তথ‍্য প্রয়োজনীয় সেসব তথ‍্য দিলেই আপনার নিজের একটি চ্যানেল তৈরি হয়ে যাবে।

আর আপনার  নিজের একটি একাউন্ট  তৈরি হয়ে গেলে আপনি । ইউটিউবে কাজ করে যে   টাকা  পাবেন তা আপনার নিজের একাউন্ট এ জমা হতে থাকবে। আর আপনার টাকা উওলন করা নিয়ে কোন চিন্তা করার প্রয়োজন নেই। কারন যে টাকা একবার আপনার একাউন্ট এ জমা হবে তা আপনি ছাড়া কেউ নিতে পারবেনা। 

🍂 তাহলে বন্ধুরা এখন প্রশ্নগুলো  হচ্ছে  কি কাজ করে  অনলাইনে  ঘরে বসে আমরা ৳৩০০ থেকে ৳৬০০ টাকা আয় করতে পারি 🍂

ইউটিউবে কি কাজ করে টাকা আয় করা যায় ।  

আপনারা হয় ত অনেকেই জানেন না। আর সেজন্য আমি  আজ আপনাদের ইউটিউবে আয় করার সবচেয়ে জনপ্রিয় একটি কাজের কথা বলতে যাচ্ছি। আর সেই কাজটি হলো,,,,,,,,, ✔

উটিউবে নিজের কুকিং স্টুডিও খুলে টাকা আয়

আপনারা হয়ত সবাই ইউটিউবে রান্নার বিডিও দেখেছেন। তাইনা কিন্ত আপনারা একবার চিন্তা করে দেখুন ত। যারা রান্নার ভিডিও  আপলোড  করে। তারা কেন এই ভিডিওটি আপলোড করে। আপনাদের  মনে হতে পারে  এটা  ওরা শখের বশে করে।

হতে পারে অনেকে  এটা শখের  বসে করে থাকে। কিন্ত অনেকেই  এটা শখের  বসে  করেনা। তারা নতুন নতুন রান্নার ভিডিও আপলোড করে শুধুমাত্র এখারনেই যাতে তাদের ভিওস বেশি হয়। আপনারা হয়ত এটা বাভছেন ভিওস কি। এটা দিয়ে আমরা কি করব।

তাহলে বন্ধুরা আমি আপনাদের বলে দেই ইউটিওবে আয় করার সবচেয়ে বড় সূরা হচ্ছে আপনার ভিওস আপনার ভিওস যত বেশি হবে ততই আপনার  ইনকাম হবে। এখন হয়ত আমার কথা শুনে আপনাদের  মাথায় এখটা জিলাপির প‍্যাচ বেধে গেছে।

আপনারা হয়ত ভাবছেন যত সব ফালতু কথা ভিওস দিয়ে আমরা কীভাবে আয় করব। তাহলে আমি আপনাদের বুঝিয়ে দেই বন্ধুরা যে আপনি একটি মজাধার রান্নার ভিডিও আপলোড  করলেন ইউটিওবে। তখন আপনি ভাবছেন যে আপনি ভিডিও আপলোড করেছেন এখন আপনি টাকা পেয়ে যাবেন তা কিন্তু একদম না।

যেরকম টা আমি আপনাদের আগে বলেছিলাম অনলাইনে আপনার আয় তখনই  হবে যখন আপনার ভিওস হবে। যদি আপনার আপলোড করা সেই ফাটাফাটি রান্মাটি মানুষের মন জিতে ফেলে আর তারা যদি আপনার রান্মাটি দেখে। তাহলেই আপনার ভিওস হবে আপনার ভিওস যত বেশি হবে আপনার আয়ের টাকার অংক টাও  তেমনি তরতাজা দেখাবে।

আর আপনার যদি  ভিডিও টা কেউ দেখেনা আপনার ভিওস যদি না হয়। তাহলে আপনি পাবেন ইল্লে মানে ঘোড়ার ডিম কারন আপনার ভিওস না হলে আপনি কোন টাকা পাবেন না। আর আপনার ভিওস যদি বেশি  হয়। তখন আপনি   ফাটাফাটি টাকা পাবেন। মানে আপনি অনেক টাকা আয় করতে পারবেন

এমনকি আপনার ভিওস যদি হাজার হাজারে পৌছে যায়। তাহলে  আপনি ইউটিওবে অনেক সুনাম ও খ‍্যাতি অর্জন করতে পারবেন।  তখন আপনি আপনার ইউটিওব চ‍্যানেলটির মাঝে  দেশি বিদেশি খাবার নিজের হাতে ঘরে তৈরী করে সেই রান্নার ভিডিও টি নিজের ইউটিওব চ‍্যানেলে  আপলোড করে লক্ষ লক্ষ টাকা আয় করতে পারবেন।

কারন তখন  আপনি অনেক ফেমাস হয়ে যাবেন। কারন তখন আপনার ভিওস অনেক বেশি হয়ে যাবে। কারন ইউটিওবে যার ভিওস বেশি হয় তারাই বেশি খ‍্যাতি অর্জন করতে পারবে আর সেই বেশি পরিমানে  টাকা আয় করতে পারবে। তাহলে বন্ধুরা আজকের জন‍্য আর্টিকেলটি শেষ করছি। আপনাদের সাথে আবার দেখা হবে  ইউটিওবে আয় করার জন‍্য অন‍্য কোন একটি  বিষয়ে। 

আশা করছি আমার  আজকের আইডিয়াটি  আপনার ভাল লেগেছে।

কোন কিছু জানতে চাইলে  অবশ‍্যই কমেন্ট জানাবেন।আমি অবশ‍্যই আপনাকে উওর দিয়ে তা সংশোধন করার চেষ্টা করব ।

আমার 💯( Percent ) ভরসা আমার এই আইডিআটায় যদি আপনারা ভালো করে আমল করতে পারন তাহলেই অবশ্যই সফল হবেন। 

আর  আমার মনে হয়। এই কাজটা করে (HOUSEWIFE) যারা অনেক সাবলম্বি হতে পারবে। আর যারা পড়াশুনা করছে তারা ও এই কাজটা করতে পারে কিন্তু পড়াশুনার ফাকে ফাকে করবেন পড়াশোনা শেষ করে।

আজকের জন‍্য আপনাদের কাছ থেকে বিদায়।

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার। পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর।

   🌻  সুস্ত থাকুন🌻

               🌻ঘরে থাকুন🌻

                        🌻 জে আইটির সাথে থাকুন🌻

                                                    🌻বন্ধুরা 🌻

🍭  আল্লাহ্ হাফেজ  🍭

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ