এফিলিয়েট মার্কেটিং করে প্রতিমাসে 20000-30000 টাকা ইনকাম করুন | টেন মিনিট স্কুল থেকে

আপনি কি ঘরে বসে অনলাইনে ইনকাম করতে চান ।মোবাইল ফোনের মাধ্যমে কিভাবে আয় করবেন তার সঠিক পথ খুঁজে পাচ্ছেন না ।আপনি কি অনলাইনে নিজের ক্যারিয়ার গড়তে চান? এই প্রশ্নের উত্তর গুলো যদি 'হ্যাঁ' হয় তাহলে এই আর্টিকেলটি শুধু আপনার জন্যই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমি এই আর্টিকেলটিতে এমন একটি ইনকাম সাইট শেয়ার করব যে সাইট থেকে আপনি প্রতিমাসে 20000-30000 টাকা ইনকাম করতে পারবেন। তাই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইল।

বর্তমানে বাংলাদেশে হাজার হাজার মানুষ এখন অনলাইনে ইনকাম করার দিকে ঝুঁকছে। অনলাইন থেকে ইনকাম করে যত মানুষ আর্থিক সাবলম্বী হচ্ছে তার চাইতে বেশি মানুষ প্রতারণার শিকার হচ্ছে।

এজন্য আমাদের প্রয়োজন সঠিক গাইডলাইন। কিন্তু এই আর্টিকেল এর মাধ্যমে আপনি 100% গ্যারান্টি দিচ্ছি টাকা ইনকাম করতে পারবেন। তাই এই আর্টিকেলটি থেকে আপনি জানতে পারবেন:-

# অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

# টেন মিনিট স্কুল ও এফিলিয়েট প্রোগ্রাম।

# টেন মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম এ কিভাবে রেজিস্ট্রেশন করবেন?

# অ্যাফিলিয়েট মার্কেটিং কোথায় ও কিভাবে করবেন?

# অ্যাফিলিয়েট মার্কেটিং থেকে কিভাবে পেমেন্ট নেবেন?

অ্যাফিলিয়েট মার্কেটিং কি

অ্যাফিলিয়েট মার্কেটিং হচ্ছে কোন একটি অনলাইন কোম্পানির পণ্যের লিংক প্রমোট(promot) বা প্রচার করে ওই প্রচারকৃত পণ্যটি বিক্রি করে এর লাভ এর কিছু অংশ টাকা কমিশন পেয়ে যে ইনকাম তাকে অ্যাফিলিয়েট মার্কেটিং বলে ।সহজভাবে বলা যায় ধরুন, আপনার একটি অনলাইন ভিত্তিক বইয়ের কোম্পানি রয়েছে।

আমি সেই বইগুলো বিভিন্ন সোশ্যাল মিডিয়া যেমন ফেসবুক, ইউটিউব এর মাধ্যমে প্রচার করে কিছু বই বিক্রি করলাম। ফলে আপনি সেই বইগুলোর লাভ এর কিছু অংশ টাকা কমিশন হিসেবে আমাকে দিলেন। আর এটাই হচ্ছে অ্যাফিলিয়েট মার্কেটিং।

টেন মিনিট স্কুল ও অ্যাফিলিয়েট প্রোগ্রাম:-

টেন মিনিট স্কুল কি তা আমরা সকলেই জেনে গেছি। এটি একটি অনলাইন ক্লাসরুম।যা আমরা নিজ ঘরে বসে অনলাইনের মাধ্যমে এই স্কুল থেকে পড়ালেখা শিখতে পারি। টেন মিনিট স্কুলের অনেক কোর্স pdf বই ও গাইড রয়েছে। তাই এগুলো সেল করার জন্য টেন মিনিট স্কুল থেকে অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করেছে।

ফলে আমাদের ইনকাম করার একটা সুযোগ এসেছে। আপনি যদি তাদের কোর্স বই ও গাইডগুলো বিক্রি করতে পারেন ।তাহলে প্রতিটি কোর্স এর মূল্য থেকে 15% কমিশন পাবেন অর্থাৎ 3000 টাকার কোর্স বিক্রি করতে পারলে আপনি 450 টাকা পেয়ে যাবেন। তাই টেন মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম থেকে অনলাইনে ইনকাম করতে চাইলে এটা আপনার জন্য পারফেক্ট উপায় হবে।

টেন মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম এ কিভাবে রেজিস্ট্রেশন করবেন:- 

Link:- https://affiliation.10minuteschool.com/

  • টেন মিনিট স্কুল অ্যাফিলিয়েট প্রোগ্রাম এ রেজিস্ট্রেশন করতে উপরে দেওয়া লিংকে ক্লিক করুন
  • এরপর "Start Earning Now" বাটনে ক্লিক করুন ।

         

  • আপনার মোবাইল নম্বর দিন ।

  • তারপর আপনার নাম্বারে যে ভেরিফিকেশন কোড যাবে সেটি পূরণ করুন।

  • এরপর একটি ফর্ম আসবে সেটিতে আপনার তথ্য দিন।

  • সবশেষে আপনার অ্যাফিলিয়েট একাউন্টের পাসওয়ার্ড দিন।

  • এভাবে আপনি খুব সহজে রেজিস্ট্রেশন করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং কোথায় ও কিভাবে করব?

অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে চাইলে আপনার নিজস্ব একটা প্ল্যাটফর্ম অর্থাৎ ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ বা গ্রুপ, ওয়েবসাইট থাকতে হবে। আপনি আপনার ইউটিউব চ্যানেলের, ফেসবুক পেজের প্রতিটা ভিজিটরকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকায় পরিণত করতে পারবেন।

তবে আপনার প্ল্যাটফর্মগুলোতে প্রচুর ভিজিটর থাকতে হবে। কারণ ,ইউটিউব চ্যানেলে, ফেসবুক পেজে যত মানুষ ভিজিট করবে আপনার পণ্যের প্রচার ততবেশি হবে। আর এই পণ্যের প্রচার করতে পারলে সেল করতে পারবে। ফলে আপনার সেল কৃত পণ্য গুলো থেকে কমিশন পাবেন। আর এভাবে আপনি অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন।

পেমেন্ট:

অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করা টাকা আপনি নগদ ,বিকাশ, রকেট ইত্যাদি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে উইথড্র করতে পারবেন।

পরিশেষে:

অনলাইনে নিজের ক্যারিয়ার গড়তে চাইলে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম এটি আপনার জন্য খুব ভালো একটি উপায় হবে ।তাই আজ থেকে শুরু করে দিন এফিলিয়েট মার্কেটিং করা। আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পরবর্তী আর্টিকেল না পাওয়া পর্যন্ত আপনারা ভাল থাকেন ,সুস্থ থাকেন। আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Name: Abdul Alim Father Name: Ansur Uddin Mother Name: MST. Ayrin Pervin Village:Brojnathpur Post: Bangabari Thana: Gomostapur Gela : Chapi Nawabgonj I'm a student of class HSC 1st year.