সেরা ক্রিপ্টো আর্নিং সাইট ও ওয়ালেট, পরীক্ষিত ও বিশ্বস্ত

আজকে আমরা যে সাইটটি নিয়ে আলোচনা করবো সেটার নাম FaucetPay. এটা একই সাথে আর্নিং সাইট ও ক্রিপ্টো ওয়ালেট।সাইটটি মার্কেটে দীর্ঘদিন ধরে আছে এবং এখন সাইটটি অনেক বেশি ব্যবহার হউয়ার কারণে চলে যাওয়ার সম্ভবনাও নেই।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সাইটটির ওপর বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের অনেক ইউটিউবারের অনেক রিভিউ দিয়েছে। সব গুলই ভালো রিভিউ।

আপনারা যারা বিভিন্ন ক্রিপ্টো আর্নিং সাইটে কাজ করেন তাদের জন্য এটা হতে পারে একটি আদর্শ অপশন। adBTC, Coinpayu এর মত ভালো সাইট গুলো থেকে যেকোনো ক্রিপ্টো ওয়ালেটে টাকা তুলতে সর্ব নিম্ন উপার্জন হতে হয় ২০ ডলার অথবা ৫০ ডলার।

অথচ এসব সাইট সহ মার্কেটে অবস্থানরত অন্য প্রায় সকল ক্রিপ্টো সাইট থেকে আপনি খুব কম পরিমান উপার্জন যা এক ডলারের ও অনেক কম সেটা খুব সহজেই আপনার ফাউসেট পে ওয়ালেটে নিতে পারবেন।

Cointiply এর মত আন্তর্জাতিক সার্ভে সাইটও ফাউসেটপে ওয়ালেটে সর্বনিম্ন ট্রানজেকসন লিমিট দেয়। আপনারা চাইলে এই লিংক থেকে সাইন আপ করে নিতে পারেন–https://faucetpay.io/?r=871150 । এছাড়া আপনারা গুগল সার্চ করেও সাইন আপ করতে পারেন।

soPW2rMcsL5v9ejoTm2FJhLeOwFa-bhOnP1PWqXa6AzXzqcoWZxCf-bQS7nRHc38ux36JpLZHaWJXC6_5YP8kL9wFjH5vrZyWHnQtVyQLqg5ss375_coFf1pwGjvlT4HPpRM56s-  

  সাইন আপ এ ক্লিক করে আপনার নাম, ইউজার নেম, ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে একটা অ্যাকাউন্ট করে নিয়ে সাইন ইন অপশন এর মাধ্যমে লগইন করবেন।লগইন এর পর এরকম একটা পেজ দেখতে পাবেন

2WjM4wrBW09qpYOduuWyQfeDfr_tiOgAl0VejOpANAkCz-9iUDb9rIJOAeX-klylL-1Tz830SxTQZllN9ERUonU4R_LTtNelcW1Tm53EH8ZU3cnqTZ1CcezM3nTmG5gbucnXLvs1

আর্ন অপশনে ক্লিক করলে আপনি একটি ড্রপডাউন লিস্ট পাবেন

C6agEcwuaARsUYAAV1039TkpIrN-jxHOuzUHcu9pX-yfQdLWWGBaZtR5ngKaBJSfXDKgAurf00xF66pZI4xzjQ55kNf_4VzwdnT685a23efOcR62zewx8Znvy_QVxpwGeMD3QOTr

এই লিস্ট থেকে সবার প্রথমের অপশন যেটা লাল সার্কেল করা সেটায় ক্লিক করবেন। এখানে আপনি অসংখ্য ক্রিপ্টো আর্নিং সাইট এড্রেস পেয়ে যাবেন।

uketc3p5mhN6pj5YntIgEe00LYDRSYhTERD-o_wRaSua2pRrOGaBmfkONAeapNVJUBIXrhVkp0yoHEEV2N8i_gLVA8apqiWg6GUCyh_B4etElYN-oH4CD-stkd291ZL3zOS9_Z8E 

এই এড্রেস গুলো ওপেন করতে আপনাকে লাইক চিহ্নর পাশের view অপশন এ ক্লিক করতে হবে। সাইট লিংক ওপেন হলে আপনাকে সেখানে একটা অ্যাকাউন্ট তৈরি করে ইনকাম করতে হবে।

এবং আপনার উপার্জিত টাকা খুব কম পরিমান জমলেই আপনি সেটা তুলে নিতে পারবেন আপনার FaucetPay ওয়ালেটে। ৩০০০ সাতসিতে ১ ডলার হয়।

আপনি শুধু মারত ১০০০ সাতসি জমালেই যে কোন সাইট থেকে FaucetPay তে টাকা তুলে নিতে পারবেন। এটাই সবচেয়ে বড় সুবিধা এই ওয়ালেটটি ব্যবহার করার।

কারণ অনেক এরকম সাইট আছে যারা কিছু দিন পর পর মার্কেট থেকে উধাও হয়ে যায় কিন্তু আপনি নির্ধারিত পরিমান টাকা জমাইতে না পারার কারণে আপনার কষ্টের ইনকাম তুলতে পারেন না।

কিন্তু এখানে আপনি দুই থেকে তিনদিনে যা ইনকাম করবেন সেটাই তুলে রাখতে পারবেন যার ফলে ওয়েব সাইট উধাও হয়ে গেলেও আপনি যা কামাই করবেন সেটা থেকে যাবে আপনার কাছে।

ফাউসেট লিস্ট থেকে ক্রিপ্টো সাইটে অ্যাকাউন্ট করার সময় খেয়াল রাখতে হবে সাইটির লাইকের বার কত টুক। ওপরের ছবিতে টিক চিহ্ন ও ক্রস চিহ্ন দিয়ে বোঝানো হয়েছে।

যে সব সাইটের লাইকের বার অর্ধেক অথবা অর্ধেকের কম সেগুলো ঠিক মত টাকা দেয় না। আর যে গুলোর লাইক বার পূর্ণ সেগুলো ভালোভাবে পে করে থাকে।

বিভিন্ন সাইটে উপার্জন করা টাকা আপনার অ্যাকাউন্ট এ আনতে আপনাকে ইউজার ডেশবোর্ড এ এসে ডিপজিট অপশন এ ক্লিক করতে হবে। ডিপজিট অপশন এ ক্লিক করলে আপনি আপনার সব গুলো ক্রিপ্টো কারেন্সির ওয়ালেট এড্রেস পেয়ে যাবেন।

yJpA8G0tb-PtIwrar7ZtS9uKxb44W18ZdHFv87aIN6BW9QvF9ZHai23qkJmiF6R5y92zStJuGFPFp0CBYjE9rv2j26pKqU2cOVRZAKE4G9C0VVnlsbvzoJLE43MHci_Eagp1YUgs  

 এড্রেস এর ওপর ক্লিক করা মাত্রই সেটা কপি হয়ে যাবে। এবার আপনি আপনার আর্নিং সাইটের withdraw অপশন এ ওই এড্রেস টি পেস্ট করে সেভ দিয়ে withdraw confrom করলেই টাকা আপনার ফাউসেট ওয়ালেটে এসে জমা হবে।

ইউজার ডেশবোর্ড এর ট্রেড নামক ড্রপডাউন লিস্টে আপনি coin swap নামক একটা অপশন পাবেন যা দিয়ে আপনি অন্য যেকোনো ক্রিপ্টো কে বিট কয়েনে অথবা বিট কয়েনকে অন্য ক্রিপ্টোতে পরিবর্তন করতে পারবেন।

s3phJbeu8zvjxZgvZzp90oOQbUoajiGlU6HRIFpfvqLlHPX7fMJliJjnGefNRZvqEkpsHzw6phSWDP_vxavk-h_OXmB6rEY8Bh5GQjmE9MXW9eM6jUGaB1Ub7uB3XzhTxp-Rf_zQ

ফাউসেটপে থেকে আপনি যদি কয়েনবেস অথবা অন্য কোন ওয়ালেটে টাকা পাঠাতে চান সেক্ষেত্রে আপনাকে ইউজার ডেশবোর্ড এর ড্রপডাউন মেনুর নিচে linked addresses অপশন এ ক্লিক করে ভেতরে প্রবেশ করতে হবে। আপনাদের সুবিধার জন্য ছবিটি দেয়া হল- 

BU7Mm1bf_Eiy4A-lOPP0xyRI90vdT671frwdc9WcvapdB8_cNa25ZcgVzDCXgQuZ74UxdlsgV4LgA1-BLkzplTbtyVORPOxYpfelcV2IQm5u4Gpf_2nmUwSkOuwtOMqct5y_VdfF  

আপনি যদি বিট কয়েন এড্রেস এ টাকা পাঠাতে চান তাহলে এড্রেস অপশন এ বিট কয়েনের এড্রেসটি কপি করে এনে পেস্ট করে পাশের ড্রপডাউন লিস্টে বিট কয়েন সিলেক্ট করে তার পাশের সবুজ রঙের Link অপশন এ ক্লিক করলেই লিংক হয়ে যাবে।

এখন আপনি আপনার ফাউসেট থেকে কয়েন বেসে টাকা পাঠাতে পারবেন। ফাউসেট থেকে কয়েনবেসে বিটকয়েন এড্রেসে টাকা পাঠানোর সর্বনিম্ন লিমিট ২০ ডলার। ফাউসেট থেকে কয়েনবেসে লাইট কয়েন এড্রেসে টাকা পাঠানোর সর্বনিম্ন লিমিট ১ ডলার। এবং অন্যান্য ক্রিপ্টো এড্রেসে পাঠানোর সর্বনিম্ন লিমিট ২০ সেন্ট থেকে ৯০ সেন্ট পর্যন্ত। 

 কাজ গুলো বেশ সহজ আপনি আমার লেখাটি একবার ভালোভাবে পড়লেই সঠিক ভাবে সব কিছু করতে পারবেন ইনশাআল্লাহ্‌। এরপরেও আপনাদের কোন সমস্যা হলে, যদি আমাকে জানান আমি অবশ্যই সাহায্য করবো আপনাদের কাজ গুলো করতে। সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেয। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ