ইউটিউব থেকে ভিডিও বানিয়ে মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন

আসসালামু আলাইকুম রাহমাত ওবারাকাতুহু।  আপনি কি আছেন?  আশা করি অনেক ভালো আছেন।  আজকে তোমাকে ইউটিউব থেকে ইনকাম সম্পর্কে পুরোধারণ দিব তাই পোস্টটিন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ইউটিউব থেকে ইনকাম করতে হলে আপনাকে ধৈর্য ধরতে হবে আর ধৈর্যের ফল অবশ্যই জানাতে হবে।  আপনাকে ভালোভাবে কাজ করতে যেতে হবে এবং বিশ্বাস করতে হবে যে আমি ফেসবুক ইউটিউব থেকে ইনকাম করব। 

ইউটিউব থেকে ইনকাম করার জন্য একটি ইউটিউব ভিডিও খুলতে হবে, কিভাবে ইউটিউব ভিডিও খুলবেন আপনি ইউটিউবে একটি ভালো ভিডিও একটি ইউটিউব ভিডিও দেখা হবে না, তারপরে ভিডিওটি সব সেটিং ঠিক করবেন।  আপনার কাজ ভিডিও আপলোড করা।

আপনাকে সঠিক টপিক নিয়ে ভিডিও আপলোড করতে হবে এবং ভালোভাবে এসই করতে হবে তবেই আপনার ভিডিও হবে। 

কয়েকটা ভিডিও আপলোড করে এক্সক্লুসিভ করা ভিডিওটি দেখুন।  ধৈর্য ধরে সঠিকভাবে তিন মাস কাজ করে পরে অবশ্যই আপনার ভিডিও রেঙ্ক করবে এবং আপনি ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন

ইউটিউ থেকে ইনকাম শুরু স্ট্যাটাস ১: ১০০০ সাব স্ক্রাইবার ২: ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম।  এই কনফিগারেশনের পরে মনিটাইজেশনের জন্য আবেদন কমপ্লেক্স আপনার মনিটেশনের পরে প্রথম কঠিন পরীক্ষা আপনার জন্য অনেক সহজ হয়ে যাবে এবং ভিডিও ভিডিও ইউটিউড আপ করতে পারবেন।  ইসলাম ইউটিউব থেকে প্রতিমাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন না? 

আপনাকে অবশ্যই নম্বর নিতে হবে।  আপনি এডসেন্স ইউটিউব থেকে ইনকাম করতে পারবেন।  আপনি বিভিন্ন স্পন্সর থেকে ইনকাম করতে পারবেন।  এখন বলতে পারেন স্পনসর কি? 

স্পন্সর বিভিন্ন কোম্পানি বা তাদের প্রোডাক্ট প্রমোশন করার জন্য আপনি তাদের প্রমোশন ব্যবহার করে আপনার কাছ থেকে আপনার কাছ থেকে টাকা পাবেন বলে মনে করেন সাকটিউবার আছে ভিডিওটি সর্বপ্রথম পাঁচটি গ্রুপের বিরুদ্ধে আপনার ভিডিও গ্রুপের ভিডিও, তাই সকল দলের জন্য  কাজ শুরু করুন অবশ্যই ইউটিউব আপনাকে আপনার কর্মফল।

 অনেক কথা বলতে ভালো থাকবেন

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ