বেস্ট EMULATOR সফটওয়্যার।

Number 5 emulator : NOX player :এই emulator দিয়ে gameplay  করলে 4GB  ram এর ল্যাপটপ / পিসি তে লেগ দেবে ভালো করে গেম খেলতে পারবেনা। Nox player  download করতে mb লাগবে আর download করে আবার mb দিয়ে  install করতে হবে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

Number 4 emulator : Blue stacks :এই emulator দিয়ে gameplay  করলে 4GB  ram এর ল্যাপটপ / পিসি তে লেগ দেবে ভালো করে গেম খেলতে পারবেনা।কিন্তু ভালো 8/16  জিবি রেমের  পিসি /ল্যাপটপ এ gameplay করতে পারবে।

Blue stacks  download করতে mb লাগবে আর download করে আবার mb দিয়ে  install করতে হবে।

Number 3 emulator :ko player এই emulator দিয়ে gameplay  করলে 4GB  ram এর ল্যাপটপ / পিসি তে লেগ দেবে না ভালো করে গেম খেলতে পারবে। কিন্তু এর  keymapping খুব খারাপ।

ko player  download করতে mb লাগবে আর download করে আবার mb দিয়ে  install করতে হবে না ।

Number 2 emulator: এই emulator দিয়ে gameplay  করলে 4GB  ram এর ল্যাপটপ / পিসি তে লেগ দেবে না ভালো করে গেম খেলতে পারবে। কিন্তু ২/৩ দিন পর এতে সমস্যা করবে গেম খেলতে পারবেনা ।

Number 1 emulator: MSI app player  এই emulator দিয়ে gameplay  করলে 4GB  ram এর ল্যাপটপ / পিসি তে লেগ দেবে না ভালো করে গেম খেলতে পারবে । এর কী ম্যাপিং অনেক ভালো ।

এই emulator এ  কোন আসুবিধা হবে না।MSI player  download করতে mb লাগবে আর download করে আবার mb দিয়ে  install করতে হবে। এটি এমবি দিয়ে download ও install করলেও অনেক ভালো।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

01729478205