টাকা ইনকাম করার জনপ্রিয় ওয়েবসাইট? পেমেন্ট সরাসরি বিকাশ রকেট নগদ একাউন্টের মাধ্যমে! (পেমেন্ট প্রুফ সহ)

আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ ।বন্ধুরা আজকে আপনাদের সাথে খুবই চমৎকার একটি ওয়েবসাইট নিয়া হাজির হয়ে গেলাম।যেখানে আপনারা সরাসরি মোবাইল ফোন দিয়ে অথবা যে কোন ডিভাইস দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। এমনকি যে ওয়েবসাইটে আমি আপনাদের সাথে শেয়ার করব সেটা,,,ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করার,,,পাশাপাশি সরাসরি বিকাশ নগদ রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

হ্যাঁ বন্ধুরা আপনাদের ঠিকই শুনেছেন ছোট ছোট কাজ করে সরাসরি আপনারা বিকাশ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। তো যাই হোক এই ওয়েবসাইটে আপনারা যদি প্রত্যেক দিন কিছু সময় ব্যয় করেন তাহলে, কমপক্ষে 1 থেকে 200 টাকা ইনকাম করতে পারবেন। যদি সম্পূর্ণ নির্ভর করবে আপনার কাজের টাইম এর ওপর। আপনি যত টাইম দিবেন তত বেশি ইনকাম হওয়ার সম্ভাবনা থাকবে।

এমনকি আপনার রেফার করে ওয়েব সাইটে বেশি ভালো পরিমাণে ইনকাম করার সুযোগ পাবেন।তো চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।তবে আর্টিকেলে শুধু বলব অবশ্যই আমাদের আজকে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার জন্য। কেননা প্রত্যেকটি সেকশনে খুবই গুরুত্বপূর্ণ পয়েন্ট নিয়ে আলোচনা করব।এ কারণে আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়া বিশেষ অনুরোধ জানাচ্ছি,,,,

ওয়েবসাইটের মাধ্যমে টাকা ইনকাম করবেন কেনঃ হয়তো আপনাদের অনেকেরই সর্বপ্রথম এই প্রশ্নটিই আসতে পারে। এই প্রশ্নটির উত্তর আমি বলবো যদি আপনি অনলাইনে সময় ব্যয় না করে,, ঘরে বসে টাকা ইনকাম করতে পারেন সেটা কেমন হয়? নিশ্চয়ই সেটা ভালো হয়!এমনকি অনেক স্টুডেন্ট এবং অনেক ধরনের লোকেরা চাই যে অনলাইনে টাকা ইনকাম করার কোন উপায় আছে কি?

যেটার মাধ্যমে সহজে অনলাইনে টাকা ইনকাম করা যায়।প্রিয় বন্ধুরা না অনলাইনে আমরা প্রচুর পরিমানে সময় দিয়ে থাকি বর্তমান সময়ে।অনেকে ফেসবুক-ইউটিউব অথবা অন্যান্য সোশ্যাল মিডিয়াতে প্রচুর সময় ব্যয় করে থাকি। এখন এই সময় কে আপনারা অপচয় না করে যদি কিছু অর্থ উপার্জন করতে পারেন সেটা কেমন হয়? ঠিক এ কারণেই আমরা অনলাইন থেকে ইনকাম করবো! সময়কে অপচয় না করে কাজে লাগাবো!

প্রিয় বন্ধুরা অনলাইনে ইনকাম করার বিভিন্ন বড় বড় মাধ্যম রয়েছে। তবে তার মধ্যে অনেকেই চাই ছোট ছোট কাজ করে ইনকাম করার জন্য। অনলাইনে ছোট ছোট কাজ করে ইনকাম করার অনেক রকম অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট রয়েছে। তাই আজকের আর্টিকেলে আমরা শিখতে পারে জানতে চলেছি,,, অনলাইন থেকে ইনকাম করার সেরা একটি ওয়েবসাইট সম্পর্কে। চলুন ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ওয়েবসাইট সম্পর্কে আমরা জানব তবে তার আগে, আপনি যদি অনলাইনে ইনকাম করতে চান তাহলে, অবশ্যই আপনার বেশ কিছু জিনিস প্রয়োজন হবে। সত্যিকার অর্থে এই জিনিসগুলো না থাকলে আপনারা ইনকাম করতে পারবেন না। তবে এটা ভাববেন না যে, অনেক বড় অভিজ্ঞতা থাকতে হবে না হলে ইনকাম হবে না সেটা নয়। সামান্য কিছু জিনিস প্রয়োজন হবে আর কিছুই না। এগুলোর সাথে আমরা আগে একটু পরিচয় হয়ে নিই।

ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার জন্য যা যা প্রয়োজন?

  • সর্বপ্রথমে আপনার প্রয়োজন হবে একটি আর্নিং অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইট।
  • ওয়েব সাইট অথবা অ্যাপ্লিকেশন টা যেন অবশ্যই আপনাকে ইনকাম করার সুযোগ দেয়।
  • তাছাড়া আরনিং ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন যেন রিয়েল বা বিশ্বস্ত হয়।
  • এবং এই ধরনের সেকশনে আপনাকে কাজ করতে হলে অবশ্যই একটি ডিভাইস এর প্রয়োজন হবে।
  • ডিভাইসের জন্য আপনারা কম্পিউটার অথবা ল্যাপটপ ব্যবহার করতে পারেন।
  • আর যদি ল্যাপটপ কম্পিউটার না থাকে তাহলে ভালো মানের থেকে এন্ড্রয়েড স্মার্ট ফোন থাকলেই হবে।
  • এবং এ ধরনের আর্নিং অ্যাপস অথবা ওয়েবসাইটে কাজ করার জন্য আপনার অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকতে হবে।
  • ইন্টারনেট কানেকশনের জন্য, ওয়াইফাই থাকলে সবচেয়ে ভালো হয়।
  • আর যদি ওয়াইফাই না থাকে তাহলে মেগাবাইট দিয়েও আপনারা ইনকাম করতে পারবেন।
  • অনলাইনে প্রতিদিন কমপক্ষে এক থেকে দুই ঘন্টা সময় ব্যয় করতে হবে।
  • নিজের ইচ্ছেশক্তি ধৈর্য এবং পরিশ্রম দিয়েই এই ধরনের ওয়েবসাইট অথবা অ্যাপ এ কাজ করতে হবে।

প্রিয় বন্ধুরা উপরোক্ত জিনিস এবং গুন গুলো যদি আপনাদের ভিতরে থাকে তাহলে, আশা করা যায় আপনারা নিঃসন্দেহে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। উপরোক্ত জিনিস দেখতে কখনোই অনলাইনে আয় করা সম্ভব নয় প্রায় অসম্ভব এর মত। দেখ বন্ধুরা এখন আমরা বিশ্বস্ত এবং রিয়েল একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।যেখানে আপনারা সরস্বতী ছোট ছোট কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। এমনকি বিকাশের মাধ্যমে আপনার টাকা উত্তোলন করতে পারবেন।

অনলাইন থেকে টাকা ইনকাম করার বিশ্বস্ত সেরা ওয়েবসাইট?

ওয়েবসাইটের নামঃ earningPoint.club । এই ওয়েবসাইটটি 2018 সাল থেকে এখনো পর্যন্ত অনলাইনে বিদ্যমান। শুরু থেকে ওয়েবসাইটটির জনপ্রিয় প্রচুর পরিমাণে পাওয়া যায়।এমনকি বর্তমান সময়েও এই প্লাটফর্ম বা ওয়েব সাইটে প্রচুর পরিমাণে একটিভ মেম্বার রয়েছে। এখনো পর্যন্ত এই ওয়েবসাইটে কোনো অভিযোগ আসেনি। এই ওয়েবসাইটের জনপ্রিয় বর্তমান সময়ে বেশ ভালো পরিমাণে রয়েছে।

ওয়েবসাইটে ইনকাম যেভাবেঃ আপনারা চাইলেই এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে টাকা ইনকাম করতে পারবেন। এটি একটি আর্নিং প্ল্যাটফর্ম যেখানে সহজে ইনকাম করা যায়। এবং এই ওয়েবসাইটটি অনলাইনে ইনকাম করার জন্য তৈরি করা হয়েছে। তো আপনারা যদি এ প্লাটফর্ম বা ওয়েবসাইটের ইনকাম করতে চান তাহলে, সর্বপ্রথম আপনাকে এই প্লাটফর্মে রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রি শন করার জন্য, আপনার নামের প্রথম এবং শেষ অংশ, একটি মোবাইল নম্বর, একই জিমেইল আইডি, পাসওয়ার্ড ইত্যাদি দিয়ে সহজে আপনার রায় এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে পারবেন। আপনারা সর্বপ্রথম ওয়েবসাইটে প্রবেশ করার পর, রেজিস্টার বাটনে ক্লিক করুন। রেজিস্টার বাটনটি আপনারা ওয়েব সাইটের হোম পেজে পেয়ে যাবেন। সিম্পল ভাবে আপনারা ইনস্টল বাটনে ক্লিক করুন অ্যাকাউন্ট তৈরি করার জন্য।

তারপর আপনার ব্যাক্তিগত তথ্য বা ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করে নিন। রেজিস্ট্রেশন কমপ্লিট হওয়ার পর, আপনাকে আপনার জিমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। লগইন করলেই আপনার অ্যাকাউন্টের ড্যাশবোর্ড টি দেখতে পারবেন। এই ড্যাশবোর্ডে আপনার একাউন্টের সকল তথ্য গুলো দেখতে পারবেন। যেমন আমি আমার একাউন্টে ড্যাসবোর্ডের স্ক্রিনশটটি আপনাদের কাছে তুলে ধরলাম।

উপরোক্ত ছবি লক্ষ্য করলে বুঝতে পারবেন আপনার একাউন্টির ড্যাশবোর্ড টি কেমন হবে। আমি আমার একাউন্টে ড্যাশবোর্ড তুলে ধরেছি। আপনারা আপনাদের একাউন্টে ড্যাশবোর্ড দেখতে পারবেন। যাইহোক বন্ধুরা এখন হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে,,, কিভাবে এই ওয়েবসাইটে টাকা ইনকাম করা যায়? বা এই ওয়েবসাইটে কি কি কাজ করে টাকা ইনকাম করা যায়? তো চলুন বন্ধুরা এ প্রসঙ্গে আমরা এবার এগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

ওয়েবসাইটে কি কি কাজ করে টাকা ইনকাম করা যায়?

বিভিন্ন ধরনের কাজ করে আপনারা এই ওয়েবসাইটে টাকা ইনকাম করতে পারবেন। যেমন নিউজ পড়ে, ওয়েবসাইট ভিজিট করে, ক্যাপচা পুরন করে, ভিডিও দেখে ইত্যাদি সহ আরো অনেক ধরণের কাজ রয়েছে এই ওয়েবসাইটে। এবং প্রতিদিন এই ওয়েবসাইটে আপনারা ডেইলি বোনাস পাবেন। প্রতিদিন ডেইলি বোনাস প্রায় দুই থেকে তিনবার দিয়ে থাকে।

এই ওয়েবসাইটের কাজগুলো আমি এক এক করে কয়েকটি স্ক্রিনশর্ট আপনাদের কাছে তুলে ধরছি,,, যাতে করে আপনারা সহজেই বুঝতে পারেন এই ওয়েবসাইটে কতগুলো কাজ রয়েছে। প্রতিটা কাজের জন্য আপনাকে ক্রেডিট পয়েন্ট দেওয়া হবে।

প্রিয় বন্ধুরা উপরোক্ত ছবিগুলো এই ওয়েবসাইটের কাছের সেকশন।এ ধরনের কাজ করে আপনারা সহজে এই ওয়েবসাইটে টাকা ইনকাম করতে পারবেন। তবে অবশ্যই আপনাদের দৈনিক কাজ লিমিট থাকবে। এবং এই ওয়েবসাইটে এত পরিমাণে কাজ রয়েছে যেগুলো করে আপনি হয়তো শেষ করতে পারবেন না। তাই আপনারা আনলিমিটেড এই ওয়েবসাইটে কাজ করতে পারবেন। তবে প্রতিটা কাজের জন্য লিমিটেড রয়েছে। দৈনিক কাজের লিমিট এই ওয়েবসাইটে প্রত্যেকটি কাজে রয়েছে তাই, আপনাকে প্রত্যেকটি কাজ কমপ্লিট করে অন্যান্য কাজ করতে হবে।তাহলে আপনারা বেশি ভালো পরিমাণে এই ওয়েবসাইটে ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইটের কোন কাজে কত 💰 টাকাঃ প্রত্যেকটি কাজের জন্য কিছু ক্রেডিট আপনার একাউন্টে জমা হবে। এই ওয়েবসাইটে ক্রেডিট টাকা এবং ডলার সিস্টেম রয়েছে।প্রত্যেকটি কাজের জন্য আপনার ক্রেডিট ডলার এবং টাকা উভয় সবগুলো দেখতে পারবেন।ডেইলি বোনাস একে আপনারা দৈনিক 5 থেকে 10 টাকা ইনকাম করতে পারবেন।তাছাড়া অন্যান্য কাজের টাকা ক্রেডিট আকারে সেখানে দেওয়া রয়েছে।যেখানে আপনি কাজটি সম্পন্ন করবেন সেখানে দেওয়া রয়েছে কিভাবে করতে হয় এবং কত টাকা পাবেন সেটা। তো এভাবে করে আপনারা প্রতিটা কাজের জন্য আপনার একাউন্টে টাকা যোগ হতেই থাকবে।

এই ওয়েবসাইট থেকে টাকা কিভাবে উত্তোলন করব?

টাকা উত্তোলনঃ এই ওয়েবসাইটে নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট আপনার একাউন্টে যোগ হলেই টাকা উত্তোলন করতে পারবেন।আপনার একাউন্টে সর্বনিম্ন 20 টাকা হলে টাকা উত্তোলন করতে পারবেন।শুধুমাত্র ফ্লেক্সি লোডের জন্য 20 টাকা থাকতে হবে আপনার একাউন্টে।তাহলে আপনারা ফ্লেক্সিলোডের মাধ্যমে 20 টাকা উত্তোলন করে নিতে পারবেন।

তাছাড়া বিকাশ নগদ রকেট এবং পেপাল একাউন্ট এর মাধ্যমেও এই ওয়েবসাইটে টাকা উত্তোলন করতে পারবেন। বিকাশ একাউন্টে টাকা উত্তোলন করতে হলে আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ অ্যামাউন্ট থাকতে হবে। সর্বনিম্ন আপনার একাউন্টে 70 টাকা অথবা একটু কম বেশি থাকতে হবে। তাহলেআপনারা চাইলে যেকোন একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন আশা করি।

আর্টিকেল সম্পর্কিত গুরুত্বপূর্ণ শেষ কথা

প্রিয় বন্ধুরা আজকে আমরা একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি,,, যেখানে আপনারা চাইলেই সহজে অনলাইনে ইনকাম করার সুযোগ পাবেন। তো কিভাবে কাজ করতে হয় এ বিষয়ে বিস্তারিত আমরা আলোচনা করেছি।আপনারা যারা এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে কাজ করে ইনকাম করতে চান তার অবশ্য একটি কথা মাথায় রাখবেন। আর সেটা হল নিয়ম নীতি।

আপনারা যদি কাজ করে ইনকাম করতে চান তাহলে,অবশ্যই ওয়েবসাইটের নিয়ম-নীতি মেনে আপনাকে কাজ করতে হবে।কেননা নিয়ম-নীতি অমান্য করে কাজ করলে এই ওয়েবসাইট থেকে আপনারা টাকা ইনকাম করতে পারবেন না। এমনকি নিয়ম অমান্য করে কাজ করলে আপনার অ্যাকাউন্ট ব্লক অথবা ব্যান হতে পারে।হ্যাঁ অবশ্যই ওয়েবসাইটের নিয়ম-নীতি মেনে আপনাকে কাজ করতে হবে। আমি এই ওয়েবসাইটে পেমেন্ট পেয়েছি,,, নিচে আমার পেমেন্ট প্রুফ দাওয়া হল।

প্রিয় বন্ধুরা ওয়েবসাইট সম্পর্কে প্রায় সকল তথ্য আমি আপনাদেরকে জানিয়ে দিয়েছি,,,, তবু যদি কোন প্রশ্ন থাকে মতামত থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে একদমই ভুলবেন না। আমাদের আজকের আর্টিকেল ই পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

অনলাইনে লেখালেখি করতে ভালোবাসি। অনলাইনে কিছু শিখতে ও জানতে ও জানাতে আরো বেশি ভালোবাসি।