ফ্রী ওয়েবসাইট দিয়ে Apps তৈরি করুন। প্রতিবার ইন্সটলেই ইনকাম।

বন্ধুরা কেমন আছেন সবাই? আশা করছি ভালো আছে। অনলাইনে ফোন ঘাটতে ঘাটতে বিভিন্ন apps  ইন্সটল দিতে গিয়ে নিশ্চয়ই ভেবেছেন এরকম এপস  বানাতে কি অনেক খরচ? এটা কি আমিও বানাতে পারবো?  হ্যা পারবেন! 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কি বিশ্বাস হচ্ছে না তো? আজকের আর্টিকেলে এমনই কয়েকটি ফ্রী সাইটের নাম বলবো যেগুলো দিয়ে খুব সহজেই আপনি এন্ড্রয়েড apps তৈরি করতে পারবেন কোনো রকম প্রশিক্ষণ বা পূর্ব অভিজ্ঞতা ছাড়াই।

চলুন জেনে নেয়া যাকঃ আমি নিচে কিছু সফটওয়্যার এর তালিকা দিচ্ছি যেগুলো ব্যবহার করে আপনি কোনরকম কোডিং ছাড়াই এপস তৈরি করতে পারবেন।

১। Appy pie- দিয়ে এপস তৈরি

এটি হচ্ছে একটি বেষ্ট non code অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরির সফটওয়্যার। অ্যান্ড্রয়েড IOS এর  জন্য এটি বিশেষভাবে তৈরি। ঝামেলা-মুক্ত এবং সহজেই ব্যবহারযোগ্য।

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন তৈরির জন্য এই অনলাইন প্ল্যাটফর্মটি আপনাকে আপনার মোবাইল অ্যাপ্লিকেশনটি ধাপে ধাপে ডিজাইন করতে সহায়তা করবে এবং মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করতে কোনও কোডিং দক্ষতা বা পূর্ববর্তী অভিজ্ঞতার প্রয়োজন নেই।

২। Appgeyser.com- build unlimited apps:

Appsgeyser এমন একটি ওয়েব প্ল্যাটফর্ম যার সাহায্যে কোনও website কে খুব সহজেই Android app এ পরিবর্তন করা যায়। এটি একটি android cable codeless  অ্যাপ্লিকেশন তৈরির website  যা ব্যবহারকারীদের website কে খুব সহজেই একটি মোবাইলে ব্যবহারযোগ্য app এ পরিবর্তন করতে পারে।

চাইলে পরবর্তীতে এর সাহায্যে apps টি আপডেটও করতে পারবেন। গুগল প্লে স্টোরে একবার জায়গা করে নিতে পারলে প্রতি বার ইন্সটলেই একটা মিনিমাম এমাউন্ট আপনার একাউন্টে যোগ হতে থাকবে।

৩। Mobincube - create apps and earn:

এটি এমন একটি প্ল্যাটফর্ম যার সাহায্যে আপমি নিজেই ভিজ্যুয়াল ইন্টারফেস ব্যবহার করার মাধ্যমে কোনও প্রকার প্রোগ্রামিং জ্ঞান ছাড়াই apps তৈরি করতে পারবেন। এবং এটি কেবল কয়েক মিনিটেই  একটি মাল্টি-প্ল্যাটফর্ম apps (অ্যান্ড্রয়েড, আইওএস এবং উইন্ডোজ ফোন এর জন্য) তৈরি করতে সক্ষম।

৪। App.Yet convert any website to app:

AppYet ব্যবহার করে যে আপনি নিজেই একটি Android অ্যাপ তৈরি করতে পারবেন। কোন প্রোগ্রামিং জ্ঞানেরও প্রয়োজন নেই। আপনার প্রথম অ্যাপ্লিকেশনটি তৈরি করতে মাত্র কয়েক মিনিট লাগবে। গুগল প্লে স্টোর এবং অন্যান্য অনেক অ্যান্ড্রয়েড মার্কেটে আপনি এপ্পসটি বিক্রি করে ইনকাম করতে পারবেন।

আপনার এপপস টির যত বেশি ইন্সটল হবে ততই একটা এমাউন্ট এড হবে আপনার একাউন্টে। কি দারুন না ব্যাপারটা? খুব কি কঠিন মনে হচ্ছে আর?

নতুনদের জন্য Apps তৈরির ১০ টি টিপস্

১। প্রথমেই একটি app এর আইডিয়া/এপ্লিকেশন তৈরি করতে হবে।

২। আপনি যে ধরনের এপপ তৈরি করতে চান তার মার্কেট প্লেইস নিয়ে গবেষণা করুন।

৩। আপনার এপপটির features/ বৈশিষ্ট্য গুলো কি কি হবে তার খসড়া তৈরি করুন।

৪। আপনার  app এর ডিজাইনটি কেমন হবে ভাবুন।

৫। এবার আপনার app টির  graphic design তৈরি করতে হবে।

৬। app এবং marketing plan টার সমন্বয় রাখতে হবে।

৭। যেকোনো একটি ওয়েবসাইট থেকে app টি ক্রীয়েট করে নেবেন।

৮। App স্টোরে আপনার apps সাবমিট করতে হবে।

৯। সম্ভাব্য সব জায়গায় আপনার appps টির লিংক ও ফিচার সহ ডিটেইল শেয়ার করুন।

১০।ব্যবহারকারীদের ফিডব্যাক নিয়ে apps টি কে আরো মডিফাই ও আপডেট  করতে পারবেন।

app তৈরির সাধারন আরোও কিছু নিয়মঃ

★ প্রথমেই নিজের apps এর  business name সাবমিট করুন।

★ ওয়েবসাইট থেকে category and color scheme নির্বাচন করুন।

★ আপনি কি ধরনের feature চান তা এড করুন।

★ যেকো একটি ওয়েবসাইট দিয়ে কোনো ধরনের coding জ্ঞান ছাড়াই আপনার apps টি তৈরি করুন ফ্রী তে!

★ সবশেষে আপনার Android app টি পাবলিশ করুন।

এভাবে আপনার ওয়েবসাইটকে এন্ড্রয়েডের জন্য apps তৈরি করে সহজেই ইনকাম করতে পারবেন। যতবারই আপনার এপসটি ইনস্টল হবে ততবারই এর লভ্যাংশ আপনার একাউন্টে যুক্ত হবে।

আজ এই পর্যন্তই। আবারও অনলাইনে ইনকাম করার সহজ কোনো উপায় নিয়ে কথা হবে ইনশাআল্লাহ। সেই নাগাদ সবাই ভালো থাকুন সুস্থ থাকুন, নিরাপদে থাকুন❤️❤️

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ