Affiliate Marketing করে টাকা ইনকাম করার বিশ্বস্ত সেরা ওয়েবসাইট 2021

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা, আজকে দারুন একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। আজকের আর্টিকেলটি তাদের জন্য, জায়গা অ্যাফিলিয়েট মার্কেটিং করার বিশ্বস্ত মার্কেট করছেন। হ্যাঁ আজকে আর্টিকেলে আমরা কয়েকটি মার্কেটপ্লেস নিয়ে আলোচনা করব। যেখানে আপনারা সরাসরি অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অ্যাফিলিয়েট মার্কেটিং কি? কিভাবে রকেট মার্কেটিং করে ইনকাম করতে হয়? এ বিষয়বস্তুগুলো নি আমরা আগেই আর্টিকেল পাবলিশ করেছি। তাই আজকে আমরা, আফিলিয়েট মারকেটিং করে টাকা ইনকাম করার কয়েকটি মার্কেটপ্লেস নিয়ে আলোচনা করব। যেগুলোতে আপনারা নিঃসন্দেহে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারবেন। তো চলুন কথা না বাড়িয়ে বিস্তারিত শুরু করা যাক।

আর্টিকেল এর সূচনা:-

বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করা যায়। তবে তার ভিতরে অনলাইনে আয় করার সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম হলোঃ অ্যাফিলিয়েট মার্কেটিং। যে কেউ চাইলে অনলাইন এফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারে। আপনি যদি বলেন অনলাইনে আয় করার সবচেয়ে সহজ মাধ্যম কোনটি?

তার উত্তরে আমরা বলতে পারিঃ টাকা ইনকাম করার সবচেয়ে সহজ মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। যদিও আরো অনেক ধরনের কাজ রয়েছে অনলাইনে আয় করার জন্য। তবে সহজ এর অন্যতম একটি পদ্ধতি হলো এই অ্যাফিলিয়েট মার্কেটিং। আফিলিয়েট মার্কেটিং করে বৈদেশিক সহ বাংলাদেশের আয় করা যায়। আজকে আমরা বিশ্বস্ত কয়েকটি কম্পানি নিয়ে হাজির হয়েছি।

যেখানে আপনারা নিঃসন্দেহে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এবং অ্যাফিলিয়েট মার্কেটিং করে সহজে আপনারা ঘরে বসেই আয় করতে পারবেন। তবে, আপনাকে অবশ্যই একটু ধৈর্য ও পরিশ্রমই হতে হবে। কেননা ধৈর্য পরিশ্রমই না হয়ে কেউই সফল হতে পারেনা। অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং এমন একটি পদ্ধতি। যেখানে যে কেউ চাইলেই কাজ করে অনলাইনে বেশি ভাল পরিমাণে ইনকাম করতে পারে।

অনেকেই শুধুমাত্র অনলাইনে এফিলিয়েট মার্কেটিং করেই, প্রতিমাসের লক্ষাধিক টাকার উপরে আয় করে। বন্ধুরা আপনারা ঠিক শুনছেন! শুধুমাত্র অনলাইনে এফিলিয়েট মার্কেটিং করেই লক্ষাধিক টাকা আয় করা সম্ভব। তো বন্ধুরা, এখন আমরা আর কথা না বাড়িয়ে চলুন, কয়েকটি বিশ্বস্ত অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর সাথে পরিচয় হয় বিস্তারিত জেনে নিই। তবে অবশ্যই একটু মন দিয়ে শেষ পর্যন্ত পড়বেন আশা করি।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিশ্বস্ত ও জনপ্রিয় ওয়েবসাইট?

অনলাইনে বর্তমানে প্রচুর পরিমাণে ফেইক কোম্পানি থাকার কারণে, আমরা বিশ্বস্ত কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যেগুলো থেকে আপনারা নিঃসন্দেহে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারবেন। বিশ্বস্ত ও জনপ্রিয় প্ল্যাটফর্মের কয়েকটি ওয়েবসাইট হলো নিম্নরুপ।

  • #JVZoo Affiliate Program
  • #Ebay Affiliate Program
  • #Host Gator Affiliate Program

উপরোক্ত তিনটি কোম্পানি হলো অ্যাফিলিয়েট মার্কেটিং করার সেরা ওয়েবসাইট। যে কেউ চাইলেই এই তিনটি হয়েছে কে যুক্ত হয়ে অ্যাপলেট মার্কেটিং করতে পারে। শুধু অ্যাফিলিয়েট মার্কেটিং করতে নয় বরং টাকা আয়ও যে কেউ করতে পারে। তাই আজকে আমরা এই তিনটি ওয়েবসাইট নিয়ে বিস্তারিত আলোচনা করব। 

অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার সেরা বিশ্বস্ত ৩ টি ওয়েবসাইট?

১. JVZoo Affiliate Program

শুরুতেই আমাদের কাছে জেভি যু এফিলিয়েট প্রোগ্রামটি রয়েছে। এই ওয়েবসাইটটি সবার জন্য উন্মুক্ত রয়েছে, এফিলিয়েট মার্কেটিং করে আয় করার জন্য। এই কোম্পানিতে আপনারা যে কেউ চাইলে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করতে পারবে। আপনারা যদি এই JVZoo Affiliate প্রোগ্রামে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে চান তাহলে,

সর্বপ্রথম আপনাদেরকে কোম্পানিতে যুক্ত হতে হবে। যুক্ত হওয়ার জন্য বেশ কিছু ইনফরমেশন প্রয়োজন হবে। যেমন আপনার এড্রেস এর ঠিকানা এবং আপনার ব্যক্তিগত পরিচয় ইত্যাদি। তার জন্য আপনারা আপনাদের এনআইডি কার্ড অনুযায়ী সকল তথ্য নিতে পারেন। এনআইডি কার্ড অনুযায়ী সকল তথ্য দিয়ে সহজেই ওয়েব সাইটে আপনার যুক্ত হতে পারবেন।

যুক্ত হওয়ার পর আপনার একাউন্টি ভেরিফাই করতে হবে। ভেরিফাই হয়ে গেলে আপনারা এই ওয়েবসাইটে কাজ শুরু করতে পারবেন। তবে একটি কথা মাথায় রাখবেন, তাদের ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য, বেশ কিছু নিয়মাবলী রয়েছে যেগুলো আপনাকে মানতে হবে। কারণ এগুলো আমার না করে কাজ করলে তারা আপনাকে ইনকাম করতে দিবেনা। তাই এই দিকে অবশ্যই খেয়াল রাখবেন।

২. Ebay Affiliate Program

অনলাইনে সবচেয়ে জনপ্রিয় এফিলিয়েট প্রোগ্রাম এর অন্যতম ওয়েবসাইট হলো ইবে অ্যাফিলিয়েট প্রোগ্রাম। যে কেউ চাইলেই এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অনলাইন অ্যাপলেট মার্কেটিং করতে পারে। এমনকি আপনারা চাইলেই ইবে অ্যাফিলিয়েট প্রোগ্রাম এ যুক্ত হয়ে টাকা আয় করতে পারবেন। তার জন্য প্রথমে আপনাকে এই ওয়েবসাইট এর করতে হবে।

অর্থাৎ আপনার একটি এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একাউন্টে আপনার ড্যাসবোর্ডের সকল তথ্য গুলো দেখাবে। এ কারণেই শুরুতেই আপনারা এই ওয়েবসাইটে সঠিক তথ্যটি রেজিস্ট্রেশন করবেন। মনে রাখবেন সঠিক তথ্য না দিয়ে ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করলে, যে কোন সময় আপনার অ্যাকাউন্টের সাসপেন্ড অথবা ব্লক করে দিতে পারে।

ঠিক এ কারণেই আপনারা রেজিস্ট্রেশন করার পূর্বে, রেজিস্ট্রেশন করার তথ্য গুলো সঠিকভাবে যায় ঠান্ডা মাথায় দিবেন অবশ্যই। এবং ওয়েবসাইট এর নিয়মাবলী দেখে কাজ শুরু করবেন। এই ওয়েবসাইটে হাজার রকমের সার্ভিস নানা ধরনের ক্যাটাগরি প্রোডাক্ট পণ্য পাওয়া যায়। এগুলো আপনারা সেল করে সহজেই এই ওয়েবসাইটে আয় করতে পারবেন।

৩. Host Gator Affiliate Program

এই ওয়েবসাইটটি ও অ্যাফিলিয়েট মার্কেটিং করার জনপ্রিয় একটি ওয়েবসাইট। খুব কম লোকই আছে যারা কম পরিশ্রমে বেশি আয় করতে চাই। যারা কম পরিশ্রম করে বেশি আয় করতে চায় তাদের জন্য এই ওয়েবসাইটটি বেশ দারুন হবে। কেননা সরাসরি আপনারা এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার সুযোগ পাচ্ছেন।

আর সহজ পদ্ধতি অ্যাফিলিয়েট মার্কেটিং করে আপনারা বেশ ভালোই আয় করতে পারবেন এই ওয়েবসাইটে। তো আপনারা যদি ইনকাম শুরু করতে চান তাহলে, প্রথমে আপনাকে এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে নিতে হবে। এবং রেজিস্ট্রেশন করার সময় সঠিক তথ্য সুন্দরভাবে দিয়ে রেজিস্ট্রেশন করবেন। আর রেজিস্ট্রেশন করার পর আপনার অ্যাকাউন্টে লগইন করে, এই সাইটে কাজ শুরু করবেন।

এদের নিয়ম নীতি মেনে কাজ করলে, এবং পরিশ্রমী ধৈর্যশীল হয়ে কাজে লেগে থাকলে, আশা করা যায় আপনারা এই ওয়েবসাইটে আয় করতে পারবেন। এফিলিয়েট মার্কেটিং করা হয় জন্য, নিজের ধৈর্যশক্তি এগুলো খুবই কাজে দেয়। ও নিয়ম-নীতি এগুলো মেনে কাজ করলে আশা করা যায়, যে কেউ চাইলে অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে আয় করতে পারবেন।

গুরুত্বপূর্ণ কিছু কথাঃ প্রিয় বন্ধুরা, এখন আমরা যে তিনটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি, সেগুলোতে যে কেউ চাইলে অ্যাপলেট মার্কেটিং করতে পারে। এবং অ্যাফিলিয়েট মার্কেটিং করে সবচেয়ে বেশি ভালো পরিমাণে থেকে আয় করতে পারে। তবে একটা কথা সবসময় মাথায় রাখবেন যে, প্রত্যেকটি কোম্পানির জন্য আলাদা আলাদা কিছু নিয়ম-নীতি রয়েছে।

এবং প্রত্যেক কোম্পানি একথা বলেই দেই যে, প্রত্যেকটি কোম্পানির নিজস্ব নীতিমালা আবশ্যক। যারা কোম্পানির নিয়ম নীতি অমান্য করে কাজ করবে, তারা কখনোই তাদের কোম্পানি থেকে টাকা আয় করতে পারবেনা। এমনকি আপনার একাউন্ট সাসপেন্ড পর্যন্ত হতে পারে। তাই সর্বশেষে আপনারা কিন্তু প্রত্যেক কোম্পানির নিয়মিত গুলো দেখে, এবং সেগুলো মেনে কাজ করবেন আশা করি।

পরিশেষে,

আমাদের আজকের আর্টিকেলটি এফিলিয়েট মার্কেটিং করে, টাকা আয় করার তিনটি বিশ্বস্ত ওয়েবসাইট নিয়ে। যদিও আপনাদের কাছে এই তিনটি ওয়েবসাইট সম্পর্কে একটু হলেও ধারণা দিয়েছি। আপনারা যে কেউ চাইলেই এই তিনটি বিশ্বস্ত ওয়েবসাইট এর পাশে, নিঃসন্দেহে অনলাইনে থাকলে তো মার্কেটিং করে আয় করতে পারবেন।

যদি আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকে তাহলে, সেটা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। আপনাদের কমেন্ট অবশ্যই রিপ্লে দেওয়ার চেষ্টা করব । সর্বশেষে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। তাহলে আবার অন্য কোন আর্টিকেলে, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

সকলকে জানাতে চাই ও জানতে চাই!