এফিলিয়েট মার্কেটিং করার বাংলাদেশি ৩ টি ওয়েবসাইট ?

এফিলিয়েট মার্কেটিং হল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় একটি পথ ইনকাম করার জন্য। যদিও অনলাইনে আরো অনেক ধরনের পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করা যায় অনলাইনে। তবে তার মধ্যে এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিষয়টি অন্যতম।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

প্রিয় বন্ধুরা আপনারা যদি সত্যিই অনলাইনে টাকা ইনকাম করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে। অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার সবচেয়ে সহজ একটি মাধ্যম আপনার জন্য হতে পারে। আপনি যদি জানেন যে অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে টাকা কিভাবে ইনকাম করতে হয় তার সঠিক নিয়ম।

তাহলে কিন্তু প্রচুর পরিমাণে অনলাইনে টাকা ইনকাম করা সম্ভব হবে। তবে শুরুতে ইনকাম করার বিষয়টি না ভেবে যদি আপনি ধৈর্য্য এবং পরিশ্রমী হয়ে কাজের উপযুক্ত হতে পারেন। তাহলে আপনার ইনকাম করার বিষয়টি নিয়ে আর কোন চিন্তা করতে হবে না।

কাজের শুরুতে আপনার চেষ্টা ধৈর্য থাকা খুবই জরুরী। তাই অবশ্যই আপনি যদি অনলাইনে এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে সত্যি আগ্রহী হয়ে থাকেন। তাহলে ধৈর্য্য এবং সহ্য পরিশ্রমী হওয়া শিখে নিন। শুরুতেই আপনি যদি প্রচুর পরিমাণে টাকা ইনকাম করার কথা চিন্তা করেন তাহলে হয়তো আপনি সফলতা অর্জন করতে পারবেন না।

যদিও এতক্ষণ হয়তো অনেকে বিরক্ত হয়ে গেছেন কারণ আজকের আর্টিকেল এর মূল টপিক এখনো শুরু করিনি তাই না। বন্ধুরা একটু ধৈর্য ধরুন আপনাদের জন্য আজকে আমি, দুর্দান্ত কয়েকটি ওয়েবসাইট শেয়ার করব। এই ওয়েবসাইট গুলোর মাধ্যমে আপনি খুব সহজেই এফিলিয়েট মার্কেটিং করে নিঃসন্দেহে ইনকাম করতে পারবেন।

অনেকে হয়তো বিশ্বস্ত মাধ্যম খুঁজতে খুঁজতে হয়রান হয়ে গিয়েছেন। বন্ধুরা আজকের এই ওয়েবসাইটগুলোতে আপনি যদি কাজ করেন তাহলে নিঃসন্দেহে প্রেমেন্ট নিয়ে আপনাদের চিন্তা করতে হবে না। তার কারণ, খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত তিনটি ওয়েবসাইট নিয়ে আজকে আমরা জানবো।

এবং এই ওয়েবসাইটগুলোতে আপনি তাদের নিয়ম নীতি মান্য করে কাজ করলে অবশ্যই পেমেন্ট পাবেন আশা করি। তো চলুন বন্ধুরা এদিকে ওদিকে কথা গড়াগড়ি না করে এবার মুল পয়েন্টে ফিরে আসে। শুরুতে আর্টিকেলটি শেষ পর্যন্ত করার বিশেষ অনুরোধ রইল আশা করি শেষ পর্যন্ত পড়বেন।

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার জন্য ?

প্রিয় বন্ধুরা এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার জন্য প্রথমত আপনাকে এমন কিছু বিষয় জানতে হবে। যেটা না থাকলে আপনি কখনোই আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত পরেও আপনার কোন লাভ হবে না। তার কারণটা হলো আপনি অনলাইনে এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে চাচ্ছেন।

এখন আপনি যদি এফিলিয়েট মার্কেটিং করে কিভাবে সঠিক নিয়মে ইনকাম করতে হয়। এটা না জানেন তাহলে কিভাবে আজকের আর্টিকেলটি পড়তে আসছেন। তাই শুরুতেই আপনাদের এফিলিয়েট মার্কেটিং করে কিভাবে টাকা ইনকাম করতে হয় এ বিষয়টি জানা জরুরী বলে মনে করি।

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার জন্য প্রথমতঃ বন্ধুরা অনেক হয়তোবা বলতে পারেন যে এফিলিয়েট মার্কেটিং করে কিভাবে ইনকাম করতে হয় এটা তো সবাই জানে। তবুও অনেকে বলতে পারে যে আমি কেন এ বিষয়টি নিয়ে আলোচনা করছি। প্রথমত বন্ধুগণ এফিলিয়েট মার্কেটিং করে কিভাবে ইনকাম করতে হয় এ বিষয়ে তো আর সবাই জানে না।

তাই মূলত যারা জানেন না তাদের জন্য এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার বিষয়টি আলোচনা করছি। তাই আশা করব কমেন্ট এ কেউ কোন খারাপ মন্তব্য করবেন না। আসল কথা হলো অ্যাফিলিয়েট মার্কেটিং হলো এমন একটি প্ল্যাটফর্ম। যেখানে ইনকাম করাটা একেবারেই সহজ একটি মাধ্যম। বুঝতে পারলে না চায়না আচ্ছা আপনার জন্য আরও সহজ ভাবে যদি বোঝাতে চাই তাহলে,

এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম কিভাবে করবেন?

বন্ধুরা ধরুন আপনার একটি প্রতিষ্ঠান রয়েছে যেখানে বিভিন্ন ধরনের বই পাওয়া যায়। এখন আপনি এই প্রতিষ্ঠান বইগুলো সকল গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার জন্য, কয়েকজন লোক নিয়োগ দিলেন। এবং তাদেরকে বললেন কিংবা তাদের সাথে চুক্তি আপনার এটাই হলো যে, আপনি আপনার প্রতিষ্ঠান প্রত্যেকটি বইয়ের জন্য আলাদা আলাদা তাদের কমিশন প্রদান করবেন।

যদি কোন গ্রাহক ঐ লোকদের কাছ থেকে একটি বই অর্ডার করে তাহলে তার জন্য আলাদা কিছু পরিমাণ টাকা আপনাকে দেওয়া হবে। হ্যাঁ বন্ধুরা এটাই হলো মূলত এফিলিয়েট মার্কেটিং। আশা করি আপনারা যদি ধৈর্য ধরে কথাটি একটু মন দিয়ে পড়ে থাকেন তাহলে এতক্ষণে নিশ্চয়ই, এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিষয়টি বুঝতে পেরেছেন।

আপনি কোন একটি প্লাটফর্মে যুক্ত হবেন এবং ওই প্ল্যাটফর্ম আপনাকে তাদের প্রয়োজনীয় প্রোডাক্ট সার্ভিসগুলো প্রচার করতে বলবে। যদি আপনি তাদের সার্ভিস বা প্রোডাক্ট গুলো প্রচার করেন তাহলে আপনার কমিশন প্রদান করবে তারা আর যদি। আপনি কুষাণ না করেন তাহলে আপনার ইনকাম আসবে না। বন্ধুরা আশাকরি আপনারা ইতিমধ্য এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিষয়টি বুঝতে সক্ষম হয়েছেন।

এখন আমরা আমাদের আর্টিকেল এর মূল টপিকটি নিয়ে একটু আলোচনা করব। কারণ আমাদের আর্টিকেলের শিরোনাম ছিল এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার তিনটি ওয়েবসাইট সম্পর্কে? আমরা এখন এই তিনটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেখানে আপনারা সরাসরি এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারবেন।

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিশ্বস্ত তিনটি ওয়েবসাইট?

প্রথমত বন্ধুগণ আপনি যদি সিলেট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিষয়টি বুঝতে থাকেন তাহলে। নিচের কয়েকটি ওয়েবসাইটগুলোতে আপনারা এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে সক্ষম হবেন আশা করি। তবে তাদের নিয়ম-নীতি মেনে কাজ করার কোনো বিকল্প নেই। নিচের ওয়েবসাইটগুলোতে আপনি নিয়ম মেনে কাজ করলে অবশ্যই ঠিকমতো পেমেন্ট পাবেন।

  • Dianahost.com
  • Putulhost.com
  • sohojaffiliates.com

dianahost.com থেকে এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম::: হ্যাঁ বন্ধুরা অনেকে হয়তো এই ওয়েবসাইটটি ডোমেইন-হোষ্টিং বিষয়ে আপনাদের কাছে পরিচিত। তবে এই ওয়েবসাইট থেকে আপনার ডোমেইন হোস্টিং ক্রয়-বিক্রয়ের মাধ্যমেও এফিলিয়েট মার্কেটিং করতে পারবেন।

তাছাড়া এই ওয়েবসাইটে মাত্র 500 টাকা হলেই সে টাকা আপনারা এফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে পারলে। উত্তোলন করে নিতে পারবেন বিকাশ নগদ অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে। তবে আপনারা যারা এই ওয়েবসাইটে এফিলিয়েট মার্কেটিং করবেন তারা নিয়ম-নীতি মেনে কাজ করবেন। কারণ নিয়মনীতি না মেনে কাজ করলে আপনার অ্যাকাউন্ট ব্লক করে দিতে পারে।

putulhost.com ওয়েবসাইট থেকে সিলেট মার্কেটিং করে ইনকাম:::: বন্ধুগণ এই ওয়েবসাইটটি ও ডোমেইন-হোষ্টিং ক্রয় বিক্রয় করে টাকা ইনকাম করার খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট। বিভিন্ন ধরনের স্পেশিয়াল ডোমেইন হোস্টিং এর জন্য অফার নিয়মিত থাকেই। তাছাড়া আপনারা অন্যদের কাছে ডোমেইন-হোষ্টিং রেফারিং করে,

অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাহায্যে ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে সক্ষম হবেন। এটিএম মূলত বাংলাদেশি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট। যেখানে আপনারা বিভিন্ন ধরনের লেনদেন বিকাশ নগদ রকেট অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে করতে পারেন। এমনকি আপনার একাউন্টে মাত্র 500 টাকা জমা হলেই সে টাকা উত্তোলন করে নিতে পারবেন বিকাশ একাউন্টের মাধ্যমে।

sohojaffiliates.com এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার ওয়েবসাইট এটিও::: হ্যাঁ বন্ধুরা এটিও এফিলিয়েট মার্কেটিং করে খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট ইনকাম করার জন্য। তবে এটাতে আপনারা ডোমেইন-হোষ্টিং ক্রয় করার জন্য নয়, এই ওয়েবসাইটে আপনারা বিভিন্ন ধরনের প্রোডাক্ট যেমন মোবাইল ফোন ল্যাপটপ কম্পিউটার টিভি ফ্রীজ ইত্যাদি সহ।

যাবতীয় প্রয়োজনীয় সকল জামা কাপড় ইত্যাদি আরো অনেক কিছু এই প্লাটফর্মে রয়েছে। যেগুলো আপনারা নির্দিষ্ট গ্রাহকের কাছে পৌঁছে দিয়ে প্রত্যেকটি প্রোডাক্টের জন্য নির্দিষ্ট পরিমাণ কমিশন পাবেন। তাছাড়া মোট কথা হল এই ওয়েবসাইটে, টাকা ইনকাম করার জন্য তেমন কোনো দক্ষতার প্রয়োজন হবে না। আপনার একাউন্টে 500 টাকা হলেই বিকাশ নগদ কিংবা ব্যাংকের মাধ্যমে উত্তোলন করার সম্পূর্ণ সুযোগ রয়েছে।

প্রিয় বন্ধুরা এতক্ষণে আমরা তিনটি ওয়েবসাইট নিয়ে সংক্ষিপ্তভাবে আলোচনা করেছি। কিভাবে কাজ করতে হয় আশা করি আপনারা বুঝতে পেরেছেন। তবে সংক্ষিপ্ত আকারে যদি আপনাদের ভালো না লাগে তাহলে অবশ্যই ইউটিউবে কিছু টিউটোরিয়াল ভিডিও দেখে শিখে নিবেন। যদি আমার কোন ইউটিউব চ্যানেল থাকত অবশ্য আমি আপনাদের আরও সহজভাবে একটি ভিডিও পাবলিশ করতাম।

আপনাদের সুবিধার্থে আমি আরো অনেক সহজ সরলভাবে আর্টিকেলটি তৈরি করতাম।আশা করি আপনারা সকলেই ক্ষমার দৃষ্টিতে দেখবেন কারণ আমি নরমালি কি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে আর্টিকেল তৈরি করেছি। তাই আশা করি কেউ খারাপ কোন মন্তব্য করবেন না। আর্টিকেলটি পছন্দ কিংবা ভালো না লাগলে এড়িয়ে চলুন।

আপনার একটি খারাপ মন্তব্য আমাকে উৎসাহ দেওয়ার বদলে মন খারাপ করে দিবে। আমি যথা সম্ভব হতো আপনাদেরকে সাহায্য কিংবা সহজ-সরলভাবে আর্টিকেল তৈরি করার চেষ্টা করেছি। এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার তিনটি ওয়েবসাইট সম্পর্কে, যদি কোন কিছু জানার থাকে তাহলে কমেন্ট করবেন। ভালো লাগলে আর্টিকেলটি লাইক দিয়ে ওয়েবসাইটের পাশেই থাকুন অগ্রিম সবাইকে ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Mehedi Hasan - Feb 22, 2022, 4:53 PM - Add Reply

View done

You must be logged in to post a comment.
MD RIMON ALI - Feb 24, 2022, 2:35 PM - Add Reply

good

You must be logged in to post a comment.
Mohammad - Feb 24, 2022, 3:01 PM - Add Reply

https://blog.jit.com.bd/facebook-id-hake-4023
https://blog.jit.com.bd/jit-new-term-3643
https://blog.jit.com.bd/earn-with-grathor-3436
https://blog.jit.com.bd/earn-thousands-of-rupees-by-sleeping-3477
https://blog.jit.com.bd/earn-money-free-time-3504
https://blog.jit.com.bd/verify-online-job-3515

https://blog.jit.com.bd/marketplace-trikes-3502

You must be logged in to post a comment.
MD Lavlu Mojumder - Feb 24, 2022, 10:45 PM - Add Reply

https://blog.jit.com.bd/youtube-earning-3991

You must be logged in to post a comment.
Md Shuaib Hossain Siam - Feb 26, 2022, 10:10 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Fahim - Oct 27, 2023, 12:45 AM - Add Reply

Thank

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ