Affiliate Marketing করে টাকা ইনকাম করার বিশ্বস্ত ৫ টি জনপ্রিয় ওয়েবসাইট?

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা, আজকের আর্টিকেল টি তাদের জন্য যারা অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চাই! আজকের এই আর্টিকেলে আমরা শিখতে বা জানতে চলেছি,,, এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার সেরা বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট সম্পর্কে। অর্থাৎ আপনি যদি অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান তাহলে,

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকের শেয়ার করা পাঁচটি ওয়েবসাইটে আপনি কাজ করতে পারেন। কেননা আমাদের আজকের শেয়ার করা পাঁচটি ওয়েবসাইট সম্পূর্ণ বিশ্বস্ত। এমনকি আপনারা যারা অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান, তারা এই ওয়েব সাইটগুলোতে কাজ করতে পারেন। আপনারা সরাসরি ওয়েবসাইটে এফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারবেন।

আর্টিকেল এর ভূমিকা::--

অনলাইনে অনেক পদ্ধতি রয়েছে যেগুলো অবলম্বন করে ইনকাম করা যায়। যেহেতু অনলাইনে অনেক পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করা যায় সেহেতু, অনেক ধরনের কাজ রয়েছে যেখানে অনেক কষ্ট করে কাজ করতে হয়। অনেকেই আবার এগুলো করে না শুধুমাত্র পারে না তাই। তাছাড়া অনলাইনে এমন অনেক পদ্ধতি রয়েছে,

যেখানে সহজভাবে সহজ পদ্ধতিতে টাকা ইনকাম। অনলাইনে সহজ ভাবে টাকা ইনকাম করার অন্যতম একটি পদ্ধতি হলো অ্যাফিলিয়েট মার্কেটিং করা। এই অ্যাফিলিয়েট মার্কেটিং একেবারেই সহজ। যে কেউ চাইলেই অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবে। অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে বেশ ভালো পরিমাণে টাকা ইনকাম করা যায়।

আপনারা জেনে হয়তো অবাক হতে পারেন যে, অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে মাসে লক্ষাধিক টাকা আয় করা সম্ভব। এমনকি অনেকেই 10 থেকে 20 লাখ টাকা পর্যন্ত অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করে। কি যেন হয়তো অবাক হচ্ছেন তাইনা! যাইহোক বন্ধুরা এগুলো কিন্তু আসলেই সত্য। আপনি একটু খোঁজখবর নিলেই জানতে পারবেন।

যেহেতু অনলাইনে সহজে অ্যাপলেট মার্কেটিং করে টাকা আয় করা যায়। এ কারণে আজকে আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং করে, টাকা ইনকাম করার পাঁচটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আপনারা যে কেউ চাইলেই এই পাঁচটি ওয়েবসাইটে অনলাইনে অ্যাপলেট মার্কেটিং করতে পারবেন। এমনকি এ ওয়েব সাইটগুলোতে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে বেশ ভালই ইনকাম করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে কিভাবে টাকা ইনকাম করতে হয়?

অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয়ঃ এখন আপনি যদি অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে চান তাহলে, প্রথমে আপনাকে বিশ্বস্ত কোন ওয়েবসাইট বা প্ল্যাটফর্মের যুক্ত হতে হবে। যেখানে তারা আপনাকে সরাসরি অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার সুযোগ দিবে।

এমনকি ওই প্ল্যাটফর্মকে অবশ্যই বিশ্বস্ত হতে হবে। এরকমই কোন প্লাটফর্মে আপনাকে যুক্ত হতে হবে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য। আর এই আফিলিয়েট মারকেটিং আপনি তখনই ইনকাম শুরু করতে পারবেন। যখন আপনি এই ধরনের কোন প্লাটফর্মে যুক্ত হয়ে কাজ করবেন। তো বন্ধুরা আজকে আপনাদের জন্য আমরা 5 টি ওয়েবসাইট নিয়ে হাজির হয়েছি।

যেগুলো সম্পর্কে আমরা একটু পরেই আলোচনা করব, তবে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার পূর্বে, আপনাদের আরেকটি কথা বলতে চাচ্ছি সেটা হলঃ অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার অনেক ফেইক ওয়েবসাইট বা প্ল্যাটফর্ম রয়েছে। যেগুলো হয়তো বেশি টাকার লোভ দেখিয়ে, তারা আপনাকে দিয়ে তাদের কাজ সম্পূর্ণ করে নিবে।

আর টাকা দেওয়ার সময় তাদের আর খুঁজে পাওয়া যাবে না। অর্থাৎ তারা আপনার সাথে প্রতারিত করেছে তারা প্রতারক। আর আপনি প্রতারিত হয়েছেন। তাই যে কোন প্লাটফর্মে কাজ করার পূর্বে, আপনাকে অবশ্যই প্ল্যাটফর্মটি সম্পর্কে বিস্তারিত যাচাই-বাছাই করে নিতে হবে। তাহলে আপনারা আশা করা যায় নিঃসন্দেহে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন।

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি সেরা ওয়েবসাইট?

আমরা হয়তো ইতিমধ্যে জেনে গেছি যে, অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য কোন বিশ্বস্ত প্লাটফর্মে যুক্ত হতে হয়। কারণ অন্যান্য প্ল্যাটফর্মের যুক্ত হয়ে যদি তারা টাকা না দেয়, তাহলে হয়তো আপনি খুবই কষ্ট পাবেন। চিন্তা করার দরকার নেই , কারন এখন আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য সেরা পাঁচটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।

  1. Ebay.com
  2. Get Response
  3. JVZOO
  4. CJ.com
  5. Click Bank

আমাদের আজকের আর্টিকেল এর তালিকায়, উপরোক্ত পাঁচটি ওয়েবসাইট রয়েছে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য। যে কেউ চাইলেই উপরোক্ত প্লাটফর্মে যুক্ত হয়ে, অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারে। তো চলুন বন্ধুরা এখন আমরা এই পাঁচটি প্ল্যাটফর্ম সম্পর্কে সংক্ষিপ্ত আকারে একটু জেনে নিই বিস্তারিত।

১. Ebay.com

এই ebay.com ওয়েবসাইটটি ইন্ডিয়ান ওয়েবসাইট। এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করার অপশন চালু রয়েছে। যে কেউ চাইলে ইন্ডিয়ায় বসে এখানে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারে। যদিও হয়তো আপনি বলতে পারেন যে, বাংলাদেশ বসে কি এখানে অ্যাপলেট মার্কেটিং করা যাবে না!

এর উত্তরে বলব যে, পারবেন তবে আপনার এই প্লাটফর্মে যুক্ত হয়ে ইন্ডিয়ার লোকের কাছে পণ্য প্রোডাক্ট পৌঁছে দেওয়ার কাজ করতে হবে। যদি আপনি এই সহজ কাজটি পারেন তাহলে আপনি করতে পারেন। আর আপনারা এই ওয়েবসাইট এর সরাসরি অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন। তাই যে কেউ চাইলে এই ওয়েবসাইটে যুক্ত হয়ে অ্যাপলেট মার্কেটিং করে ইনকাম করতে পারবে।

২. Get Response

এই প্ল্যাটফর্মটির অনলাইনে এথলেট মার্কেটিং করার বিশ্বস্ত একটি প্ল্যাটফর্ম। উপরোক্ত প্লাটফরমটি আপনি গুগলের সার্চ দিলেই, তাদের অফিসিয়াল প্লাটফর্মে এর লিংক খুজে পাবেন। এই ওয়েবসাইটে আপনারা সরাসরি অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করার সুযোগ পাবেন।

এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করার পূর্বশর্ত হলো, তাদের ওয়েবসাইটের নীতিমালা মেনে আপনাকে কাজ করা। যারা উপরোক্ত প্ল্যাটফর্মের নিয়ম-নীতি মেনে কাজ করতে পারবেন। তারা চাইলেই এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। তাহলে আশা করা যায় আপনি এই ওয়েবসাইটে আফিলিয়েট মারকেটিং করে টাকা ইনকাম করতে পারবেন।

৩. JVZOO

অ্যাফিলিয়েট মার্কেটিং করার সবচেয়ে বড় এবং জনপ্রিয় ওয়েবসাইট এটি। আপনি যদি সারাবিশ্বে সবচেয়ে বড় জনপ্রিয় ওয়েবসাইট খুঁজতে থাকেন তাহলে, এই ওয়েবসাইটটি আপনার সামনে একবার না একবার আসবে। অনলাইনে সবচেয়ে জনপ্রিয় প্লাটফর্মের অন্যতম প্ল্যাটফর্ম এটি। এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য,

প্রথমে আপনাকে এই ওয়েবসাইটে যুক্ত হতে হবে। এবং তাদের নিয়ম অনুযায়ী আপনাকে আপনার পার্সোনাল ইনফরমেশন গুলো দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তবে হ্যাঁ অবশ্যই রেজিস্ট্রেশন করার সময় রিয়েল ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করবেন। রিয়েল ইনফরমেশন কেউ এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করবেন না। যেকোনো প্রয়োজনে আপনার ইনফরমেশন দিয়ে তারা যোগাযোগ করার চেষ্টা করবে।

৪. CJ.com

cj.com ওয়েবসাইট আজ থেকে নয়, বেশ কয়েক বছর ধরে অনলাইনে রয়েছে। এমনকি এই ওয়েবসাইটে আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। কেননা এ প্লাটফর্ম কি তারা তাদের অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু রেখেছেন। তাই যে কেউ চাইলে এই cj.com ওয়েবসাইটে যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারে।

অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য প্রথমে, আপনাকে এই সাইটে আপনার তথ্যগুলো দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর এই ওয়েবসাইটের প্রডাক্ট পণ্যগুলো আপনাকে নির্দিষ্ট গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার কাজ করতে হবে। তবে আপনাকে ডেলিভারি দিতে হবে না। তাদের পণ্য গুলো প্রচার করে কোন লোক যদি ক্রয় করে, তার বিনিময় এই ওয়েবসাইট থেকে আপনারা ইনকাম করতে পারবেন।

৫. Click Bank

সর্বশেষে 5 নম্বর অবস্থানে আমরা এই ওয়েবসাইটটি রেখেছি, কেননা অন্যান্য এফিলিয়েট মার্কেটিং করার জন্য অন্যরকম ওয়েবসাইট এটি। যে কেউ চাইলেই এই সাইটে রেজিস্ট্রেশন করে অ্যাপলেট মার্কেটিং করতে পারবেনা। এই ওয়েবসাইটে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য অনেক ধরনের বাধা আসতে পারে।

ওই বাধাগুলো পেরিয়ে আপনি যদি এই সাইটে কাজ করতে পারেন, তাহলে নিঃসন্দেহে আপনি এখানে রেট মার্কেটিং করতে পারবেন। তাছাড়া এই ওয়েবসাইটের নিয়ম-নীতি অনেক কঠিন। তবে যারা কাজ করতে পারে তাদের কাছে সহজ মনে হতে পারে। এগুলো যদি আপনি এই ওয়েবসাইটের সাথে মিল রেখে করতে পারেন। তাহলেই কেবলমাত্র আপনারা এই ওয়েবসাইট অ্যাপলেট মার্কেটিং করে ইনকাম করতে পারবেন।

আর্টিকেল সম্পর্কিত শেষ কথা 

প্রিয় বন্ধুরা, আজকে আমরা অনলাইন অ্যাপলেট মার্কেটিং করার সেরা 5 টি ওয়েবসাইট নিয়ে বিস্তারিত আলোচনা না, করলেও সংক্ষিপ্ত আকারে আলোচনা করেছি। যদি কোন প্রশ্ন অথবা মতামত থাকে তাহলে সেটা কমেন্ট এর মাধ্যমে জানাতে একদমই ভুলবেন না। আমরা অবশ্যই আপনাদের কমেন্টের যথাসম্ভব হত রিপ্লে দেওয়ার চেষ্টা করব।

আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের কাছে আর্টিকেলটি শেয়ার করতে ভুলবেন না। আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। পরিশেষে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আজকের আর্টিকেলটিতে পর্যন্তই দেখা হবে অন্য কোন আর্টিকেলে। আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

সকলকে জানাতে চাই ও জানতে চাই!