দৈনিক ইনকাম ১৫$ এর উপরে ইনকাম। মাসে ৫০০$ ইনকাম করুন। খুবই সহজ কাজ।

ইন্টারনেটে বা অনলাইনে অনেক কাজ পাওয়া যায়। এই কাজগুলো করে মাসে ভালো পরিমান টাকা ইনকাম করা সম্ভব। কিন্তু, এই কাজগুলো করতে গেলে আমাদের দক্ষতার দরকার হয় সেই কাজ সম্পর্কে জানার দরকার হয়, সেই কাজ শিখতে হয়, কাজ শিখার পরে টাকা ইনকাম করতে মাস খানেক বা তার চেয়ে বেশি সময় অপেক্ষা করতে হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সব মিলিয়ে দেখা যায় কোন কাজ শিখতে ও আপনার টাকা ইনকাম শুরু হতে বছর খানেক চলে গেছে। ছোট কাজগুলো শিখতে অবশ্য কম সময় লাগে আবার এমন ও কিছু কাজ আছে যে কাজগুলো শিখতে বছর পার হয়ে গেলেও ইনকাম শুরু হয় না। অনেকে এই কারনে অনলাইন ইনকাম করতে এসে ব্যর্থ হন। এতদিন কাজ শেখা কিভাবে সম্বব কোন টাকা পয়সা ইনকাম হয় না।

তার উপর এই কাজগুলো শিখতে অনেক টাকা খরচ হয়ে যায়। তার জন্য সবাই সহজ কাজ খুজে। সহজ কাজ সবাই পায়না তার জন্য অনেকেই অনলাইনে ইনকাম করতে এসে টাকা ইনকাম শুরু হওয়ার আগেই কাজ বাদ দিয়ে দেয়।

অনেকের এতদিন কাজ শিখার ধৈয্য থাকে না কারও টাকা থাকে না তো কারও এতদিন সময় থাকে না সব মিলিয়ে দেখা যায় ৯০% এর উপর মানুষ অনলাইনে ইনকাম করতে এসে অনলাইনে ইনকাম করতে পারছে না। এই ৯০% মানুষদের জন্য অনলাইনে ইনকামের সহজ কাজগুলো দরকার।  

অনেক কাজ আছে যেসব কাজ করতে খুব একটা জানার দরকার হয় না এই কাজগুলো করতে শিখতে হয় না কারন এই কাজগুলো আপনি আগে থেকেই জানেন। কিভাবে জানেন সেটাই বুঝতে পারছেন না তো। সম্পুর্ন আর্টিকেলটি পরুন বুঝতে পারবেন। 

কোথায় কাজ করবো

আপনাদের একটি সাইটে কাজ করতে হবে সেই সাইটিট হচ্ছে Rapidworkers । আপনারা গুগলে গিয়ে Rapidworkers লিখে সার্চ দিকে প্রথমে যে সাইটটি আসবে সেটাতে গিয়ে রেজিস্ট্রার বাটনে ক্লিক করে আপনার তথ্য গুলো দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিন। তৈরি করার পরে আপনাকে এখন কাজ করতে হবে। 

কি কি কাজ করতে হবে

এখানে আপনাকে যে কাজগুলো করতে হবে সেগুলো খুবই সহজ কাজ। আপনাকে যে কাজগুলো করতে হবে সেগুলো হচ্ছে ইউটিউব সাবস্ক্রাইব করা, ভিডিও শেয়ার করা ভিডিও তে লাইক দেয়া কোন অ্যাপস ডাউনলোড করা, কোন সাইট ভিজিট করা, কোন কিছু ফেসবুকে শেয়ার করা, কোথাও অ্যাকাউন্ট করা এই কাজগুলো৷ কাজগুলো শেষ হয়ে গেলে আপনার কাছ থেকে প্রমান চাওয়া হবে। ব্যাস প্রমান গুলো দিয়ে দিলে আপনার কাজ শেষ। 

কাজ প্রতি কত টাকা পাওয়া যায় 

সেখানে আপনার সামনে অনেকগুলো কাজ দেয়া হবে। আপনাকে সেসব কাজগুলোর মধ্যে ইন্টারনেশনাল দেয়া আছে এমন কাজগুলো করতে হবে। যে কাজটি করতে চান সে কাজটিতে ক্লিক করুন৷ তারপর সেই কাজটি ওপেন হবে৷ এই কাজগুলো খুবই একটা বেশি সময় নেই না। একটা কাজ করতে ৩-৫ মিনিট সময় লাগবে।

প্রত্যেকটা কাজের জন্য ০.০৫$-৪$ পেয়ে যাবেন। ১$ সমান ৮০ টাকা ধরলে কত টাকা হবে নিজে একবার হিসেব করে দেখুন এত কম সময়ের মধ্যে এই পরিমান টাকা ইনকাম করাটা অন্য জায়গায় খুবই কঠিন কিন্তু এখানে সেটা খুবই সহজ ।

প্রমান কিভাবে জমা দিবো

প্রমানগুলো দুইভাগে ভাগ করা যায়। ১. ভাগে হচ্ছে টেক্সট বা লেখা। ২. ছবি

লেখাটা দেয়ার জন্য পাশে একটা বক্স পাওয়া যাবে। সেখানে যেটা চাইবে সেটা লিখে দিন৷ সেখানে লিখা হিসেবে চাইতে পারে আপনার ই-মেইল অথবা যে সাইটে অ্যাকাউন্ট করেছেন সে সাইটের ইউজারনেম এমন কিছু। আর একটি হচ্ছে ছবি।

ছবি দেয়ার জন্য পাশে একটি সাইট দেখানো হবে সেই সাইটে গিয়ে ছবিগুলো আপলোড করে লিংক টা এই বক্সটাতে পেস্ট করে দিয়ে সাবমিট বাটনে কিংবা কা শেষ বাটনে ক্লিক করলে আপনার কাজ শেষ এভাবে কাজ করতে হবে আপনাকে। 

আপনারা যারা এই কাজটি করবেন তাদের জন্য অনেক শুভকামনা রইলো। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

ছাত্র