অনলাইনে ইনকাম এবং রিয়েল ফেসবুক লাইক ফলোয়ার ইউটিউব সাবস্ক্রাইবার নিন খুব সহজেই ।

আজকে আমি আপনাদের সাথে এমন একটি সাইট নিয়ে কথা বলবো যেখান থেকে আপনি খুব সহজেই ইনকাম করতে পারবেন এবং আপনি ফেসবুক প্রোফাইল ও পেজের জন্য লাইক কমেন্ট ফলোয়ার নিতে পারবেন তাও আবার একদম রিয়েল এবং ইউটিউবের সাবস্ক্রাইব ,ভিউ ইত্যাদি সব আরো অনেক কাজ করাতে পারবেন ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বন্ধুরা আমি যেই সাইট নিয়ে কথা বলবো তার নাম হলো Work Up Job

এখানে আপনি নিজে ইনকাম করতে পারবেন এবং অন্যকে দিওয়েও আপনার প্রয়োজনীয় কাজ করাতে পারবেন ।

আসুন জেনে নেই কিভাবে এই ওয়েবসাইটে একাউন্ট করবো ?

প্রথমে আপনি যে কোনো ব্রাউজার থেকে Work Up Job.com ওয়েবসাইট টি খুজে নিবেন । আপনাদের সুবিধার্থে আমি লিংক দিয়ে দিচ্ছি https://workupjob.com/?a=3045065 এখান থেকে সাইট টি সহজে খুঁজে পাবেন ।

লিংক এ ক্লিক করার পর উপরের ছবিটির মতো আসবে । এরপর Get start এ ক্লিক করুন । তারপর নিচের ছবির মত আসবে 

  • প্রথমে আপনার নাম লিখুন জন্ম নিবন্ধন বা ভোটার আইডি কার্ড অনুযায়ী খেয়াল করবেন যেনো ভুল না হয়
  • এরপর আপনার ইমেইল এড্রেস দিন
  • তারপর পাসওয়ার্ড লিখুন পাসওয়ার্ড টি ভাল ভাবে দেখে দিন কারন কনফার্ম পাসওয়ার্ড অপশন নেই একবার যেটা দিবেন সেটাই কনফার্ম । এর পর আপনি আপনার কান্ট্রি বা দেশ সিলেক্ট করুন । আপনি বাংলাদেশী হলে বাংলাদেশ লিখুন ।
  • এরপর দেখতে পাবেন নিচে একটা অপশন আছে লেখা I agree to workupjobs terms of service and privacy policy তার ডান পাশে টিক মার্ক করার একটা ঘর দেখতে পাবেন সেখানে ক্লিক করে টিক দিন । এরপর creatr account এ ক্লিক করুন । ব্যাস হয়ে গেলো আপনার একাউন্ট তৈরি ।

একাউন্ট হয়ে গেলেও আপনাকে আবার উপরের ছবিটির মতো sing up মানে আবার রেজিস্ট্রেশন করার পেজে নিয়ে আসতে পারে । তাহলে আবার রেজিস্ট্রেশন করবেন না নিচে লগ ইন এ ক্লিক করে ইমেইল পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন ।

প্রোফাইল ক্রিয়েট করার সাথে সাথে আপনি পাবেন ২০ সেন্ট বোনাস

 

এবার আসুন প্রোফাইল সাজিয়ে নেই ?

উপরে যেই ছবিটি লক্ষ্য করুন । ছবির উপরে বাম কর্নারে মার্ক করা জায়গায় ক্লিক করুন এরপর অনেক গুলো অপশন চলে আসবে । My profile এ যান । ভিতরে গিয়ে দেখবেন manage profile নামের একটি অপশন রয়েছে ।সেখানে ক্লিক করুন তারপর নিচের ছবিটির মতো একটি পেজ আসবে ।

 এখানে অনেক গুলো ঘর রয়েছে আপনার প্রোফাইল ছবি দিবেন, নাম বয়স এবং আপনার সম্পর্কে লিখার অপশন আছে সেগুলো পূরন করে নিবেন । এখান থেকে পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন তাঁর জন্য প্রথম বর্তমান পাসওয়ার্ড ২য় ঘরে নতুন পাসওয়ার্ড তারপর কনফার্ম পাসওয়ার্ড লিখুন । ভালো করে খেয়াল করে আপনার প্রোফাইল টি সাজিয়ে নিন । 

এরপর আসি আমাদের আজকের মূল আলোচনায় 

কিভাবে আপনি ইনকাম করবেন ?

 

উপরে যেই ছবিটি দেখতে পাচ্ছেন এগুলোই হলো আপনার কাজ যার মাধ্যমে আয় করবেন এবং তার সামনে এই কাজের বিনিময়ে আপনি কতো ডলার পাবেন সেটি লেখা রয়েছে । 

আপনি আপনার পছন্দ মতো একটি কাজের উপর ক্লিক করলেই দেখবেন বিস্তারিত লেখা আছে আপনাকে কি করতে হবে আপনি সেই অনুযায়ী কাজ করবেন এবং আপনার কাজের প্রমাণ দেওয়ার অপশন রয়েছে লিখতেও পারবেন আবার স্কিনসট দিয়েও প্রমাণ দিতে পারেন । আপনার প্রমাণ দেওয়ার পর যার কাজ করেছেন সে আপনাকে পেমেন্ট দিবেন । এ সম্পর্কে আরো ভালো করে জানতে ইউটিউব থেকে ভিডিও দেখতে পারেন । 

আপনি কিভাবে টাকা তুলবেন ?

টাকা তোলার জন্য আপনাকে প্রথমে আপনার একাউন্ট ফেরিফাইট করে নিতে হবে । 

কিভাবে ভেরিফাইড করবেন ? 

উপরে থ্রি মাইনাস এ ক্লিক করুন 

উপরের লাইনেই দেখবেন verify now লেখা আছে সেখানে প্রবেশ করতে হবে । Select verify card অপশন থেকে বেছে নিন আপনি আইড কার্ড দিয়ে নাকি জন্ম নিবন্ধন দিয়ে ভেরিফাই করিবেন 

  1. আপনার নাম আসল নাম লিখুন যেটা আপনার ডকুমেন্ট এর সাথে মিলে
  2. তারপর জন্ম সনদ বা ভোটার আইডি কার্ড যেটি সিলেক্ট করছেন সেটির নম্বর লিখুন
  3. এরপর আইডিকার্ড বা জন্ম নিবন্ধনের সামনের অংশের ছবি তুলে সাবমিট করুন
  4. আপনার জন্ম নিবন্ধন অথবা অইডি কার্ড সব একটু ছবি তুলুন ছবির ভিতরে যেনো আপনার চেহারা এবং কার্ড বা নিবন্ধন দেখা যায় 

এরপর সাবমিট এ ক্লিক করুন ।এই ওয়েব সাইটে যারা এডমিন আছেন তারা পর্যালোচনা করে দেখবেন আপনার তথ্য সঠিক কিনা তারপর আপনাকে ভেরিফাইড করে দিবে । সাথে সাথে ভেরিফাই হবে না কিছুটা সময় লাগবে আপনি নটিফিকেশন পেয়ে যাবেন যখন হবে । যখন আপনার তথ্য ভেরিফাইড হবে তখন আপনি টাকা তুলতে পারবেন । 

 

যেভাবে টাকা তুলবেন ।

আপনি যেখান থেকে প্রফাইল সাজিয়েছেন সেখানে আবার ক্লিক করুন মাই প্রোফাইল এর নিচে লেখা দেখবন wallet নামের অপশন সেখানে ক্লিক করুন । 

  • প্রথমে কোন পদ্ধতিতে টাকা নিবেন বিকাশ নাকি নগদ থেকে চয়োন করুন ।
  • তারপর নম্বর দিন 
  • তারপর কতো ডলার নিতে চান লেখুন
  • withdraw অপশনে ক্লিক করলেই টাকা পেয়ে যাবেন।

কিভাবে ফেসবুক ইনস্টাগ্রামে লাইক কমেন্ট ইউটিউবে সাবস্ক্রাইব ভিউ নিবো ? 

এর জন্য আপনাকে আগে আপনার একাউন্টে টাকা ডিপোজিট করতে হবে ‌‌ ।

কিভাবে ডিপোজিট করবো ?

উপরে থ্রি মাইনাস অপশনে ক্লিক করুন এরপর deposit এ ক্লিক করুন দুটি অপশন আসবে আপনি মেনুয়াল ডিপোজিট সিলেক্ট করবেন না কেননা এটি একটু ঝামেলার দ্বিতীয় পদ্ধতি সিলেক্ট করুন ইন্সান্ট ডিপোজিট এটিতে সহজই ডিপোজিট করা যায় এবং এডমিন দ্বারা এপ্রুভ করার দরকার পরে না ।

আগেই ওখানে থাকা নোটিশ টি পড়ে নিন(  NOTICE : Minimum deposit amount: (85 BDT=1$) . Any deposits less then the minimum will not be credited or refunded.Thank You )

  • প্রথম কতো টাকা ডিপোজিট করতে চান লিখুন
  • কমপক্ষে ১ ডলার বা ৮০ টাকা ডিপোজিট করতে হবে 
  • মনে রাখতে হবে এমাউন্ট ডলার হিসেবে লিখতে হবে কারন নিচে টাকার হিশাব লেখা থাকবে । ডলার বেশি দিলে আপনার বিকাশ অথবা নগদ একাউন্ট থেকে বেশি টাকা কেটে নিয়ে যাবে 
  • I agree to all Terms of Service and all Policy ডানদিকে টিকমার্ক দিন । 
  • Continued to payment এ চাপুন । 

আপনাকে নিয়ে যাবে কোন পদ্ধতিতে টাকা পাঠাবেন 

বিকাশ, নগদ, এম ক্যাশ, ট্যাপ, ট্রাস্ট ব্যাংক, ইসলামি ব্যাংক শিওর ক্যাশ ভিসা মাস্টার কার্ড ব্রাক ব্যাংক ছিটি ব্যাংক ইত্যাদির লেখা থাকে যেভাবে টাকা দিবেন সেটিকে সিলেক্ট করুন ।

এরপর আপনি বুঝে যাবেন কিভাবে করতে হবে কারণ সেখানে বলা হবে কি কি করতে হবে । এর পরেও না বুঝেলে ভিডিও দেখে নিতে পারেন। 

টাকা ডিপোজিড হয়ে গেলে এবার আপনি জব পোস্ট করতে পারেন 

অন্যক  কাজ করাতে কিভাবে চাকরি বা জব পোস্ট করবো ? 

আবার সেই থ্রি মাইনাস অপশনে চলে যান 

পোস্ট নিউ জব এ ঢুকুন 

  • Select Location এ থেকে কোন কোন মহাদেশের লোক আপনার কাজটি করবে তা সিলেক্ট করুন
  • তারপর লেখা আছে Select countries you want to hide from the selected zone optional অর্থাৎ আপনি কোন দেশ অথবা জাতির থেকে কাজটি করাতে চান না যেমন: আপনি ভারত পাকিস্তান বা মুসলিম দেশ গুলোর থেকে পোস্টটি লুকাবেন। সেইসব দেশ গুলোতে টাচ করুন 
  • এরপর নিয়ে যাবে নতুন একটি পেইজে সেখানে সিলেট করুন কি কাজ করাতে চান । ফেসবুকে লাইক রিয়াক্ট ফলোয়ার পেজের লাইক রিভিউ বা ইনস্টাগ্রামের ফলোয়ার ইউটিউবের সাবস্ক্রাইব ওয়াস টাইম বিভিন্ন ওয়েবসাইটে জয়েন করানো ইত্যাদি যা আপনি করাবেন তাই চয়েস করুন 
  • এরপর আপনাকে নতুন একটি পেজে নিয়ে যাবে যেখানে আপনি কাজের বর্ণনা লিখবেন ওয়ার্কাররা কিভাবে কাজটি করবে এবং কি কি প্রমাণ দিতে হবে কয়টা স্কিনসট দিতে হবে সব কিছু বিস্তারিত দিবেন । 
  • তারপর আপনাকে নিয়ে যাবে অন্য একটা পেজে সেখানে আপনি সিলেক্ট করবেন কতো জন লোক দিয়ে কাজটি করতে চান এবং প্রতিজন কতো করে পাবে সবকিছু সুন্দর মতো পূরন করে সাবমিট করবেন 

তারপর আপনি মাই জব অপশন থেকে দেখতে পাবেন কারা কাজটি করলো কাজ সঠিক হলে সেটিসফাই করুন তাহলে সে নির্ধারিত টাকা পেয়ে যাবে ভুল হলে আন সেটিসফই করুন তাহলে নতুন একজন কাজটি করার সুযোগ পাবেন । 

এছাড়াও সাইট টি রেফার করে ইনকাম করতে পারেন । এবং প্রতি মাসে টিকেট ড্রতে অংশগ্রহণ করে ১ম পুরুস্কার ১০০ ডলার যা বাংলাদেশি টাকায় ৮৫০০ এর থেকেও বেশি ২য় ৬০ ডলার ৩য় ৪০ ডলার ৪র্থ ৩০ এবং ৫ম ২০ ডলার পাবে । 

পরিশেষে সকলে আন্তরিক ধন্যবাদ মনোযোগ সহকারে পড়ার জন্য ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ