ইনভেস্ট ছাড়াই ইনকাম করার সেরা ৪টি ওয়েবসাইট। বিস্তারিত এখানে!

ইনভেস্ট ছাড়ই ইনকাম করার সেরা ৪টি ওয়েবসাইট। বিস্তারিত এখানে!  অনলাইন উপার্জনের জন্য ওয়েবসাইট হল আজকের ডিজিটাল বিশ্বে অর্থ উপার্জনের সবচেয়ে সহজ উপায়। বিভিন্ন  সরঞ্জাম এবং পরিষেবাগুলি কেনা-বেচা  ব্যবহার করার মধ্যে দিয়ে আজকাল বহু মানুষ এসব ওয়েবসাইট থেকে ইনকাম করে তাদের কেরিয়ার শুরু করছে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাই আজকে  মূলত আমি চারটি সেরা ওয়েবসাইট নিয়ে আলোচনা করব যেখানে আপনি কোনো প্রকার ইনভেস্ট ছাড়াই এখান থেকে ইনকাম করতে পারবেন। 

তাহলে চলুন এবার দেখে নেওয়া যাক এসব সাইট সম্পর্কে! 

1.  ফ্রিক্যাশ / Freecash.com

Freecash.com অনলাইনে অর্থোপার্জনের জন্য সেরা ওয়েবসাইটগুলির মধ্যে একটি তার কারণ হলো এখানে আপনি মোবাইল দিয়ে ও আয় করতে পারবেন । 

আপনি এখানে  সমীক্ষা অর্থাৎ survey বা জরিপ করে , সাইন -আপ বা গেম খেলে ও  অর্থ উপার্জন করতে পারেন। এখানে অনেক ধরনের গেইম অফার করা হয়, এবং বাংলাদেশের বহু মানুষ ও এখানে কাজ করছেন। তাই আপনিও চাইলে শুরু করতে পারবেন। এখানে আপনি তাত্ক্ষণিক ক্যাশআউট করতেন পারবেন। 

এর পেমেন্ট সিস্টেম গুলো হল ; 

 PayPal, Bitcoin, Litecoin, Ethereum বা Doge 

বা আপনি গিফট কার্ড ও নিতে পারবেন সেগুলো হল ; Gift Cards (Amazon, Steam, Google Play, Netflix, Spotify, Zalando, Play Station, Xbox এবং আরও অনেকগুলি।

2. অ্যামাজন / Amazon

অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার জন্য অ্যামাজন সেরা একটি সাইট।

এখানে আপনি  অ্যাফিলিয়েট মার্কেটিং করে  সহজেই অর্থ উপার্জন করতে পারবেন। আপনারা অনেকেই হয়তো  জানেন অ্যামাজন বড় একটি  ই-কমার্স ওয়েবসাইট। তাই এর পণ্য বিক্রি করার মধ্যে দিয়ে আপনি অনেক টাকা আয় করতে  পারবেন। 

আপনি Amazon Affiliate Program- এ গিয়ে বিনামূল্যে আপনার amazon Associates অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন  , নিবন্ধন করার সময় তারা আপনাকে একটি ওয়েবসাইটের লিঙ্কের জন্য বলতে পারে , আপনার যদি কোনো ওয়েবসাইট না থাকে তাহলে আপনি আপনার Facebook পৃষ্ঠার লিঙ্কটিও লিঙ্ক করতে পারেন এবং তা দিয়ে কাজ শুরু করতে পারবেন ।

অ্যাকাউন্ট তৈরি হওয়ার পরে, আপনি যে পণ্যটি বিক্রি করতে চান তার অ্যাফিলিয়েট লিঙ্কটি প্রচার করতে হবে। আপনার লিঙ্ক থেকে পণ্য কেনার সাথে সাথে আপনি এটির জন্য একটি নির্দিষ্ট কমিশন পাবেন।

3. Upwork / আপওয়ার্ক

আপওয়ার্ক ফ্রিলান্সার এর জন্য  সেরা অর্থ উপার্জনকারী সাইটগুলির মধ্যে একটি যা আপনাকে ইন্টারনেট থেকে অর্থ উপার্জনের জন্য প্রচুর অপশন দিয়ে থাকে। ওয়েবসাইট ডিজাইনিং, ব্লগ লেখা, বিক্রয়, বিপণন, বা অ্যাকাউন্টিং ইত্যাদি কাজ করে আপনি এখানে ইনকাম করতে পারবেন। 

5. Fiverr

সেরা চারটি  অনলাইন উপার্জন ওয়েবসাইটের  মধ্যে ফাইভার এর মধ্যে   একটি। এটি  ফ্রিল্যান্সিং অনলাইন উপার্জনের ওয়েবসাইট যা বিভিন্ন কোম্পানি এবং ক্লায়েন্টদের জন্য লোগো ডিজাইন, সোশ্যাল মিডিয়া পোস্টার, ভয়েস-ওভার, টাইপিং কাজ ইত্যাদির মতো কাজ করে আয় বা করানো যায়। 

ন্যূনতম দক্ষতাসম্পন্ন যে কোনো ব্যক্তি Fiverr ব্যবহার করতে পারেন এবং প্রতি  100 ডলার বা তার বেশি আয় করতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Alim - Apr 10, 2022, 7:21 AM - Add Reply

আপনার আর্টিকেলে ভিজিটর বাড়াতে আমার San polok blogger গ্রুপে জয়েন হয়ে নিন নিচের এই লিংকে ক্লিক করে:-
https://www.facebook.com/groups/4923657331062352/?ref=share

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I am a simple blog Writer.